বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

ফের ধর্ষণ, খুন, শুরু 'মির্জাপুর'-এ ! দিনের আলোয় বন্দুক নিয়ে ঘুরছে কালিন ভাইরা !

ফের ধর্ষণ, খুন, শুরু 'মির্জাপুর'-এ ! দিনের আলোয় বন্দুক নিয়ে ঘুরছে কালিন ভাইরা !
photo source collected

মির্জাপুর। কুখ্যাত গ্যাংস্টাররা দিনের আলোয় মস্তানি করে এখানে। গুলি, খুন, ডাকাতি, ড্রাগসের ব্যবসা সব চলে রমরমিয়ে।

  • Share this:

#মুম্বই: মির্জাপুর। কুখ্যাত গ্যাংস্টাররা দিনের আলোয় মস্তানি করে এখানে। গুলি, খুন, ডাকাতি, ড্রাগসের ব্যবসা সব চলে রমরমিয়ে। তার ওপর আবার রাজনৈতিক দলাদলিও রয়েছে। শুধু তাই নয় নারী নির্যাতন, ধর্ষণ সবই এখানে চলে রমরমিয়ে। বাঁধা দেওয়ার কেউ নেই কারণ মুন্না, বাবলু, পঙ্কজ ত্রিপাঠির ভয়ে কাঁটা গোটা শহর। হ্যাঁ ঠিকই বুঝেছেন, অছামাজন প্রাইমের হিট সিরিজ 'মির্জাপুর'-এর কথাই বলা হচ্ছে। করণ অংশুমান ও গুরমিত সিং পরিচালিত এই সিরিজ সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছিল। কিন্তু 'মির্জাপুর'-এর পরের সিরিজ কবে আসবে কিছু বলা হয়নি এতদিন। এবার পরিচালক ফিরছেন দ্বিতীয় সিরিজ নিয়ে। অ্যামাজন প্রাইমও জানিয়েছে এই খবর।

'মির্জাপুর'-এ অভিনয় করেছেন পঞ্কজ ত্রিপাঠী, আলি ফয়জল, শ্বেতা ত্রিপাঠী, ভিক্রান্ত মাসে, রসিকা দুগ্গল, হরশিতা গৌর, দিব্যেন্দু শর্মা ও কুলভূষণ খারবান্দা। প্রথম সিরিজেই মানুষের মন জিতেছে 'মির্জাপুর'। বহুদিন পর 'গ্যাঙস অফ ওয়াসিপুর'-এর মতো কিছু দেখতে পেয়ে মানুষ উত্তেজিত।

View this post on Instagram

#ms2w but just this one last time

A post shared by amazon prime video IN (@primevideoin) on

অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী ট্যুইটারে জানিয়েছেন। অ্যামাজন প্রাইম ও ট্যুইটারে ঘোষণা করেছে। তবে এই খবর পাওয়ার সঙ্গে সঙ্গে উত্তেজিত দর্শক নানান মজার মিম বানাতে শুরু করে দিয়েছেন। মজার মজার মিমে ভরে গিয়েছে ট্যুইটার। মানুষের উৎসাহ দেখে মনে হচ্ছে মির্জাপুর-২-ও বেশ জনপ্রিয় হতে চলেছে। এখন দেখার দ্বিতীয় সিরিজে পরিচালকের বুনন কতটা শক্ত !

Published by: Piya Banerjee
First published: August 22, 2020, 5:11 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर