Home /News /entertainment /
Mir : বড় ঘোষণা মীর-এর! ২৮ বছরের অভ্যেস কাটিয়ে নতুন ঠিকানায় শিল্পী

Mir : বড় ঘোষণা মীর-এর! ২৮ বছরের অভ্যেস কাটিয়ে নতুন ঠিকানায় শিল্পী

বড় ঘোষণা মীর-এর! ২৮ বছরের অভ্যেস কাটিয়ে নতুন ঠিকানায় শিল্পী

বড় ঘোষণা মীর-এর! ২৮ বছরের অভ্যেস কাটিয়ে নতুন ঠিকানায় শিল্পী

Mir :

  • Share this:

    #কলকাতা: ঠিক ২১ দিন আগে সোশ্যাল মিডিয়ায় বড় ঘোষণা করেছিলেন রেডিও সঞ্চালক তথা অভিনেতা মীর। যে জনপ্রিয় রেডিও চ্যানেলের সঙ্গে যুগ যুগ ধরে তিনি জড়িয়ে, সেখান থেকে বিদায় নিচ্ছেন তিনি। মীরের এই ঘোষণায় আলোড়ন পড়ে গিয়েছিল রীতিমতো। মীরের অনুরাগীরাও এই ঘোষণায় বেশ দুঃখ পেয়েছেন বলাই বাহুল্য। তাঁদের একটাই প্রশ্ন, তা হলে কি রেডিওতে আর শোনা যাবে না মীরের কণ্ঠ?

    মীর এই ঘোষণা করার পর থেকেই প্রশ্ন উঠছে, পরবর্তী পদক্ষেপ কী হতে চলেছে রেডিও সঞ্চালকের? সোশ্যাল মিডিয়ায় সেই ঘোষণা নিজেই করেছেন তিনি। ২৮ বছর ধরে সেই বেসরকারি রেডিও চ্যানেলের সঙ্গে যুক্ত ছিলেন মীর। সেই অভ্যেস কাটিয়ে উঠে নতুন কাজের ঘোষণা করেছেন তিনি।

    মীর লিখছেন, "কথায় আছে যে কোনো অভ্যাস ধারণ করতে নাকি ২১ দিন লাগে। যে কোনো অভ্যাস কাটাতেও নাকি ২১ দিন লাগে। আজ ২১ দিন হল আমি রেডিও ছাড়া। এবার প্রায় ২৮ বছরের অভ্যাস কাটানো জল ছাড়া বেঁচে থাকার মত হবে। উপায়? নতুন কোনো অভ্যাস? নতুন কোনো আশ্রয়/ঠিকানা? বিগত ২১ দিন ধরে যে ভাবে সোশ্যাল মিডিয়া জুড়ে তোমরা আমার পাশে দাঁড়িয়েছ, যে ভাবে আমায় আগলে রেখেছ, সেটা বাড়ীর লোকের মত। আমি কৃতজ্ঞতা দেখাচ্ছি না। ওটা ভীষণ ফর্মাল হয়ে যাবে। তার চেয়ে অন্য উপায় বলি?"

    আরও পড়ুন- এখন কেমন আছেন জুবিন গর্গ? একাধিক পরীক্ষার রিপোর্ট দেখে যা বলছেন চিকিৎসকরা

    এর পরেই নিজের পরিকল্পনার কথা বলেছেন তিনি। মীর লিখছেন, "তোমরা আমায় শুনতে চেয়েছো নিয়মিত রূপে। কথা দিচ্ছি, শুধু শুনতে না, নিয়মিত আমায় দেখতেও পাবে। আসছে Bandage আর মীরের YouTube চ্যানেল। ঠিক যেমন ভাবে আজ থেকে ৫ বছর আগে শুরু করেছিলাম Foodka…কোনো স্পন্সর ছাড়া, কোনো ছাতা ছাড়া। কথা দিচ্ছি, নিরাশ হবে না তোমরা। বাকিটা ক্রমশঃ প্রকাশ্য।"

    আরও পড়ুন- কেকে-র প্রতি শ্রদ্ধা জ্ঞাপন রূপঙ্করের! প্রয়াত গায়কেরই গান গেয়ে আবেগে ভাসলেন তিনি

    মীরের এই পোস্ট মুহূর্তে ভাইরাল হয়। অনুরাগীরাও এই পোস্ট পেয়ে খুশি। তাঁরা অপেক্ষা করে রয়েছেন শিল্পীকে নতুন রূপে আবিষ্কার করতে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Mir, Mir Afsar Ali

    পরবর্তী খবর