Home /News /entertainment /
Milind Soman Viral: আইসল্যান্ডে দুই শরীরে উষ্ণতার গল্প লিখছেন মিলিন্দ-অঙ্কিতা, পুরনো ছবি ফের ভাইরাল

Milind Soman Viral: আইসল্যান্ডে দুই শরীরে উষ্ণতার গল্প লিখছেন মিলিন্দ-অঙ্কিতা, পুরনো ছবি ফের ভাইরাল

Milind Soman Viral

Milind Soman Viral

নজর কেড়েছে ৩ ডিগ্রি ঠান্ডা বাতাস ও ৩০ ডিগ্রি উষ্ণ জলে তাঁদের দুই শরীরে উষ্ণতার গল্প। মুহূর্তে ভাইরাল (Milind Soman Viral) হয়েছে সেই ছবি।

  • Share this:

    #মুম্বই: থ্রোব্যাক থার্সডে, অর্থাৎ পুরনো ছবি পোস্ট। ইনস্টাগ্রামে ফের একবার স্ত্রী অঙ্কিতা কোনওয়ারের সঙ্গে রোম্যান্টিক ছবি পোস্ট করে খবরের শিরোনামে মিলিন্দ সোমন (Milind Soman Viral)। যদিও এই ছবি পুরনো, তবে বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় ফের একবার নজর কেড়েছে ভারতের আয়রনম্যান, অভিনেতা-মডেল মিলিন্দের ছবি (Milind Soman Viral)। ২০১৯ সালে আইসল্যান্ডে বেড়াতে যাওয়ার ছবি শেয়ার করেছেন মিলিন্দ। তবে নজর কেড়েছে ৩ ডিগ্রি ঠান্ডা বাতাস ও ৩০ ডিগ্রি উষ্ণ জলে তাঁদের দুই শরীরে উষ্ণতার গল্প। মুহূর্তে ভাইরাল (Milind Soman Viral) হয়েছে সেই ছবি।

    পুরনো সেই ছবি শেয়ার করে মিলিন্দ লিখেছেন, '২০১৯ সালে আইসল্যান্ডের উষ্ণ প্রস্রবণে ৩ ডিগ্রি ঠান্ডা বাতাস ও ৩০ ডিগ্রি উষ্ণ জলের পুলে এই ছবিটা খুব প্রিয়। আমি ও অঙ্কিতা কোনওয়ার'। ঘুরতে ভালবাসেন দু'জনেই। ফাঁক পেলেই কখনও বালি আবার কখনও বা আইসল্যান্ড। হোক না দু'জনের মধ্যে বয়সের বিস্তর ফারাক। তাতে কী?রোম্যান্সে আর অন্তরঙ্গতায় সেই কবে থেকেই 'কাপল গোল' দিয়ে যাচ্ছেন ওই জুটি। আইসল্যান্ডের তিন ডিগ্রি তাপমাত্রাতেও তাঁরা মজেছেন রোম্যান্সে। তাও আবার জলের মধ্যে খালি গায়ে।

    আরও পড়ুন: মিলিন্দ সোমনের সঙ্গে সেলফি তুলতে চান? আগে করতে হবে 'এই' কাজ! নিয়ম চালু করেছেন অভিনেতা

    ছবিতে দেখা যাচ্ছে, মিলিন্দের খালি গা, বছর ৫৩-তেও তিনি যেন তরুণ তুর্কি। অঙ্কিতার পরনে বিকিনি। সূর্যের আলো এসে লাগছে তাঁদের গায়ে। কোনওদিকে যেন হুঁশ নেই তাঁদের। নিজেদের মধ্যেই বুঁদ দু'জনে। অথচ বিয়ের পর ওই জুটিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় কম ট্রোলিং হয়নি। অঙ্কিতার থেকে বয়সে প্রায় বছর ত্রিশের বড় মিলিন্দ। সেই নিয়ে ঠাট্টা-তামাশাও চলেছিল বিস্তর।

    আরও পড়ুন: ১৭ বছর পর আচমকা রোডিজ থেকে বাদ পড়লেন রণবিজয়! এবার মুখ কে?

    কেউ বলেছিলেন অঙ্কিতার নাকি মিলিন্দকে 'বাবা' বলে ডাকা উচিত, আবার কেউ বা মিলিন্দকে কটাক্ষ করে বলেছিলেন, 'বুড়ো বয়সে ভিমরতি'। তাতে অবশ্য 'ডোন্ট কেয়ার' ওই জুটির। নিজেদের রূপকথার মতো প্রেম কাহিনিতেই মেতে রয়েছেন তাঁরা। তখনও, এখনও।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Ankita Konwar, Milind Soman

    পরবর্তী খবর