Home /News /entertainment /
Milind Soman Seflie Rule: মিলিন্দ সোমনের সঙ্গে সেলফি তুলতে চান? আগে করতে হবে 'এই' কাজ! নিয়ম চালু করেছেন অভিনেতা

Milind Soman Seflie Rule: মিলিন্দ সোমনের সঙ্গে সেলফি তুলতে চান? আগে করতে হবে 'এই' কাজ! নিয়ম চালু করেছেন অভিনেতা

Milind Soman Seflie Rule

Milind Soman Seflie Rule

ভক্ত সেলফি তোলার অনুরোধ করেন, তবে তাঁকে দিয়ে একটি কাজ করান মিলিন্দ (Milind Soman Seflie Rule)।

  • Share this:

    #মুম্বই: অভিনেতা, মডেল, ফিটনেস গুরু থেকে ভারতের আয়রনম্যান। সবই মিলিন্দ সোমন (Milind Soman Seflie Rule)। আট থেকে আশির মহিলাদের মনে বিরাট জায়গা তাঁর জন্য। অভিনয় ও মডেলিংয়ের চেয়ে ইদানীং তাঁকে ফিটনেস গুরু হিসেবেই বেশি দেখা যায়। মাঝে মাঝেই ম্যারাথন কিংবা নানা ধরনের কঠিন ওয়ার্কআউটের ছবি ও ভিডিও পোস্ট করে বাকিদের অনুপ্রেরণা দেওয়ার চেষ্টা করেন তিনি। সঙ্গী তাঁর ৮০ বছরের মা ও নিজের বয়সে প্রায় অর্ধেক বয়সের স্ত্রী অঙ্কিতা কোনওয়ার। ইনস্টাগ্রামে হামেশাই এমন অনুপ্রেরণামূলক ছবি ও ভিডিও পোস্ট করে থাকেন মিলিন্দ।

    তবে সম্প্রতি জানা গিয়েছে, রাস্তাঘাটে কোথাও মিলিন্দ সোমনের সঙ্গে কোনও ভক্তের দেখা হলে, যদি সেই ভক্ত সেলফি তোলার অনুরোধ করেন, তবে তাঁকে দিয়ে একটি কাজ করান মিলিন্দ (Milind Soman Seflie Rule)। কী সেই কাজ? মিলিন্দের সঙ্গে সেলফি তুলতে হলে কোনও মহিলাকে দিতে হবে অন্তত ১০ টি ডনবৈঠক এবং পুরুষ হলে সেটি হবে দ্বিগুণ। এর কারণও নিজের ইনস্টাগ্রামে জানিয়েছেন মিলিন্দ (Milind Soman Seflie Rule)। সঙ্গে শেয়ার করেছেন এবং ভক্তদের ছবি যাঁরা ডনবৈঠক দেওয়ার পর সেলফি তুলতে পেরেছেন অভিনেতার সঙ্গে।

    আরও পড়ুন: করোনায় কাবু কাজল, কিন্তু শেয়ার করলেন মেয়ের ছবি! কেন?

    কেন এমন নিয়ম চালু করেছেন মিলিন্দ? নিজের ইনস্টাগ্রামের পোস্টে সেই জবাবও দিয়েছেন তিনি। তাঁর কথায়, 'আলসেমিকে জয় করুন। সেলফি এরা শুরুর সময় থেকে আমি একটি নিয়ম চালু করেছি। ডনবৈঠক না দিলে সেলফি তোলা যাবে না। এর আসল কারণ ছিল যাতে মানুষ সেলফি তুলতে না চান, কিন্তু আমার উপলব্ধি হল, খুশি খুশি মোটামুটি সকলেই ডনবৈঠক দিতে রাজি হয়ে যান। মেয়েদের ১০, ছেলেদের জন্য ২০ টি কারণ আমার ৮০ বছরের মা তা-ই করেন। পারলে আরও করতে ইচ্ছে করবে, নয়তো পারার জন্য সেই জায়গায় ফিটনেস নিয়ে যাওয়ার ইচ্ছে হবে। তবে অন্তঃসত্ত্বা, আহত ও ইউনিফর্ম পরাদের জন্য এই নিয়ম নেই। আজ থেকে আরও ভালো কালকের জন্য প্রস্তুতি নিন'।

    আরও পড়ুন: দেশের কোভিডগ্রাফ নিম্নমুখী, চিন্তা বাড়াচ্ছে দৈনিক সংক্রমণের হার! জানুন আপডেট

    জানা গিয়েছে, ফিটনেসের জন্য প্রতিদিন সকাল ১০ টায় ব্রেকফাস্ট করেন মিলিন্দ। থাকে মরশুমি কোনও ফল। ২ টোয় লাঞ্চ সারেন, সবজির খিচুড়ি ও কোনও তরকারি। কখনও আবার ৬টি রুটি ও ৩ পিস চিকেন খান। বিকেলে খান গুড় দেওয়া এক কাপ কালো চা। সন্ধে ৭ টায় ডিনার সারেন, একবাটি সবজি সেদ্ধ দিয়ে। রাতে আমিষ একেবারেই খান না।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bollywood actor, Milind Soman

    পরবর্তী খবর