Manike Mage Hithe: মানিকে মাগে হিতে-র সঙ্গে বিমানের মধ্যেই এয়ার হোস্টেস-এর নাচ! ভিডিও ভাইরাল মুহূর্তে

Manike Mage Hithe: সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং শ্রীলংকার গান 'মানিকে মাগে হিতে'। গায়িকা ইওহানি দিলোকা ডি'সিলভা (Yohani D Silva) গানটি গেয়ে রাতারাতি তুমুল ভাইরাল হয়েছেন।

Manike Mage Hithe: সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং শ্রীলংকার গান 'মানিকে মাগে হিতে'। গায়িকা ইওহানি দিলোকা ডি'সিলভা (Yohani D Silva) গানটি গেয়ে রাতারাতি তুমুল ভাইরাল হয়েছেন।

  • Share this:

    #মুম্বই: সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং শ্রীলংকার গান 'মানিকে মাগে হিতে' (Manike Mage Hithe)। শ্রীলংকার গায়িকা ইওহানি দিলোকা ডি'সিলভা (Yohani D Silva) এই গানটি গেয়ে রাতারাতি তুমুল ভাইরাল হয়েছেন। গানটির ভিডিওতে কোটি কোটি ভিউজ হয়েছে। মে মাসে এই গানটি মুক্তি পেয়েছিল। তারপর থেকে সারা বিশ্বে বিভিন্ন জায়গায় ছড়িয়ে পড়েছে 'মানিকে মাগে হিতে'। বহু মানুষ এই গানটির সঙ্গে নেচে ভিডিও শেয়ার করেছেন। আর এবার এই গানের জন্য বিখ্যাত হয়ে উঠলেন এয়ার ইন্ডিগোর এক এয়ার হোস্টেস। তার ভিডিওটি ও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

    সেই বিমানসেবিকা নাম আয়াত উরফ আফরিন (Ayat Urf Afrin)। একটি খালি বিমানে বিমান সেবিকা পোশাকেই এই গানের (Manike Mage Hithe) সঙ্গে নেচেছেন আয়াত। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। তবে তার এই ভিডিও দ্রুত ছড়িয়ে পড়ে। ভিডিওতে দেখা যাচ্ছে বিমানের সমস্ত আসন খালি। সেখানেই মনের আনন্দে নাচছেন আয়াত।

    আরও পড়ুন- গানের গুঁতোয় বন্ধ হল স্কুল! হিরো আলম-এর 'মানিকে মাগে হিতে' নিয়ে মশকরা রুদ্রনীলের

    ভিডিও শেয়ার করে তার ক্যাপশনে আয়াত লিখেছেন, "অনেকক্ষণ এখানে অপেক্ষা করতে হবে। আর এই সময়ে কেবিন ক্রুরা একটু নাচবে না! জোডি অনুরভকে অনেক ধন্যবাদ নাচের এই স্টেপস-এর জন্য।" আয়াতের এই ভিডিওতে প্রায় ২ মিলিয়ন লাইক ও কমেন্টে ভরিয়ে দেন নেটিজেন।

    প্রসঙ্গত, এই গানটি সোশ্যাল মিডিয়ায় প্রায় ২ মাসের বেশি সময় ধরে ভাইরাল। ইতিমধ্যেই বাংলা থেকে হিন্দি, এবং দক্ষিণের নানা ভাষায় গানটি রিমেক বানিয়ে গাওয়া হয়েছে। সেগুলিও জনপ্রিয় হয়েছে একে একে। তবে এই গান কিন্তু প্রথমে ইয়োহানি গাননি। বরং তার গাওয়ার এক বছরেরও বেশি সময় আগে তা প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। সেই সময়ে এই গান গেয়েছিলেন শ্রীলঙ্কার গায়ক সতীশান। কিন্তু সেই গান তখন এভাবে জনপ্রিয় হয়নি। পরে গানটি কভার করেন ইয়োহানি এবং তা সোশ্যালে তুমুল ভাইরাল হয়।

    আরও পড়ুন- পরিণীতির জুতোর সম্ভার দেখে ‘ঈর্ষাকাতর’ তাঁর প্রিয় বান্ধবী সানিয়া মির্জা

    বলিউড থেকে টলিউড বহু তারকারাও এই গানে মজে‌ছেন। কেউ গানটি নতুন করে কভার করেছেন। কেউ আবার ফেসবুক বা ইনস্টাগ্রামে এই গানের সঙ্গে নেচে রিল ভিডিও করেছে। এমনকি এই গানটি কভার করেছেন বাংলাদেশের হিরো আলমও। যদিও তাঁর গাওয়া ভার্শনটি নিয়ে নেটদুনিয়ায় হাসির রোল উঠেছে। তবে এক কথায় এই মুহূর্তে প্রায় সকলেরই লুপে বাজছে মানিকে মাগে হিতে (Manike Mage Hithe)।

    Published by:Swaralipi Dasgupta
    First published: