Home /News /entertainment /
Ponniyin Selvan Release Date: প্রকাশ্যে মণিরত্নমের বিগ বাজেটের সিনেমার ফার্স্ট লুক! বড় পর্দায় ফিরছেন ঐশ্বর্য রাই

Ponniyin Selvan Release Date: প্রকাশ্যে মণিরত্নমের বিগ বাজেটের সিনেমার ফার্স্ট লুক! বড় পর্দায় ফিরছেন ঐশ্বর্য রাই

Aishwarya Rai Next Movie: আগামী ৩০ সেপ্টেম্বর বড় পর্দায় আসতে চলেছে এই বড় বাজেটের সিনেমা।

  • Share this:

    #মুম্বই: পরিচালক মণি রত্নমের (Mani Ratnam) বহু প্রতীক্ষিত ঐতিহাসিক চলচ্চিত্র পোননিয়ন সেলভানের (Ponniyin Selvan) প্রথম অংশ মুক্তি (Ponniyin Selvan Release Date) পেতে চলেছে এই বছরই। আগামী ৩০ সেপ্টেম্বর বড় পর্দায় (Ponniyin Selvan Release Date) আসতে চলেছে এই বড় বাজেটের সিনেমা। এই সিনেমার হাত ধরেই দীর্ঘদিন পর বড় পর্দায় দেখা যাবে ঐশ্বর্য রাইকে! চলচ্চিত্রের নির্মাতা লাইকা প্রোডাকশনস (Lyca Productions) বুধবার এই ঘোষণা করেছে। প্রোডাকশন হাউসের চেয়ারম্যান আলিরাজাহ সুবাস্করনকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে সংস্থাটি ট্যুইট করে লিখেছে, “আমাদের চেয়ারম্যান আলিরাজাহ সুবাস্কারনকে জন্মদিনের শুভেচ্ছা জানাই! ৩০ সেপ্টেম্বর বড় পর্দায় আসবে স্বর্ণযুগ!”

    ট্যুইট করে সিনেমার ফার্স্ট লুক পোস্টারও প্রকাশ করেছেন নির্মাতারা।

    আরও পড়ুন- ফরহানের বিয়ের পর এ বার ক্ষোভ উগরে দিলেন তাঁর প্রাক্তন স্ত্রী অধুনা

    একই নামে কল্কি কৃষ্ণমূর্তির (Kalki Krishnamurthy) লেখা ঐতিহাসিক কল্পকাহিনী উপন্যাসের আদলে তৈরি হবে এই সিনেমা। কাহিনিটি লেখা হয়েছিল তামিল ভাষায়। উপন্যাসটি প্রাথমিকভাবে ২৯ অক্টোবর, ১৯৫০ থেকে ১৬ মে, ১৯৫৪ পর্যন্ত কল্কির সাপ্তাহিক সংখ্যায় ধারাবাহিকভাবে প্রকাশিত হয়েছিল এবং তারপরে ১৯৫৫ সালে একটি বই হিসাবে পাঁচটি খণ্ডে প্রকাশিত হয়েছিল। রাজকুমার অরুলমোঝি বর্মনের জীবনকে ঘিরেই আবর্তিত এর গল্প। যিনি পরবর্তীতে রাজা চোজান নামে বিখ্যাত হন।

    মণি রত্নম জানিয়েছেন তাঁর এই সিনেমাটি (Ponniyin Selvan Release Date) নিজের ‘স্বপ্নের কাজ’। চলচ্চিত্রে বিভিন্ন ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে বিক্রম, ঐশ্বর্য রাই, ত্রিশা, কার্থি, জয়ম রবি, জয়রাম, পার্থিবন, লাল, বিক্রম প্রভু, প্রভু এবং প্রকাশ রাজ। দেশের সবচেয়ে ব্যয়বহুল সিনেমার মধ্যে একটি হতে চলেছে মণি রত্নমের আগামী এই কাজ।

    আরও পড়ুন- 'কন্ট্রোলার' থেকে হইচই-এর 'রক্তবিলাপ' হয়ে ওঠার গল্প শোনালেন পরিচালক মণিদীপ সাহা

    চলচ্চিত্রটির (Ponniyin Selvan Release Date) প্রতিটি বিভাগেই রয়েছেন তাবড় সব শিল্পীরা। ঐতিহাসিক এই মহাকাব্যের সঙ্গীত পরিচালনা করবেন এ.আর. রহমান এবং সিনেমাটোগ্রাফি করছেন রবি বর্মন। জাতীয় পুরস্কার বিজয়ী শিল্প পরিচালক থোটা থারানি প্রোডাকশন ডিজাইনের দায়িত্বে রয়েছেন এবং মণি রত্নমের দীর্ঘদিনের সঙ্গী শ্রীকর প্রসাদ এই সিনেমার সম্পাদনার বিষয়টি সামলাবেন।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Aishwariya Rai Bachchan, Mani Ratnam

    পরবর্তী খবর