Home /News /entertainment /
Mandira Bedi remembers Raj Kaushal on wedding anniversary: 'তুমি থাকলে আজ আমাদের ২৩ তম বিবাহবার্ষিকী হত', প্রয়াত স্বামীকে শুভেচ্ছা মন্দিরা বেদীর

Mandira Bedi remembers Raj Kaushal on wedding anniversary: 'তুমি থাকলে আজ আমাদের ২৩ তম বিবাহবার্ষিকী হত', প্রয়াত স্বামীকে শুভেচ্ছা মন্দিরা বেদীর

গত বছর ৩০ জুন ভোরে, মাত্র ৪৯ বছর বয়সে আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় রাজ কৌশলের

  • Share this:

    #মুম্বই: সাত মাসের বেশি হয়ে গেল না-ফেরার দেশে পাড়ি দিয়েছেন মন্দিরা বেদীর স্বামী রাজ কৌশল। বলা বাহুল্য, খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন মন্দিরা! শুধু সন্তানদের মুখ চেয়ে তিনি আজও হাসছেন, স্বাভাবিক জীবনযাপনের চেষ্টা করে চলেছেন, তাদের খুশি রাখার প্রয়াস চলছে প্রতিটা মুহূর্তে! মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় রাজের সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্ত ফ্যানেদের সঙ্গে ভাগ করে নেন মন্দিরা (Mandira Bedi remembers Raj Kaushal on wedding anniversary), শেয়ার করেন নানা আবেগঘন পোস্ট!

    আরও পড়ুন: বিয়ে করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত, ভ্যালেন্টাইন্স ডে-তে বড় ঘোষণা!

    আজ ভ্যালেন্টাইনস ডে, ভালোবাসার দিন। এই দিনটা অভিনেত্রী সঞ্চালিকা মন্দিরা বেদীর কাছে আরও স্পেশাল, কারণ এই দিনেই বিয়ে হয়েছিল রাজ-মন্দিরার, ১৯৯৯ সালের ১৪ ফেব্রুয়ারি (Mandira Bedi Raj Kaushal wedding)! আজ তাঁদের ২৩তম বিবাহবার্ষিকী। বিয়ের জন্মদিনে ইনস্টাগ্রামে রাজের সঙ্গে পুরনো একটা ছবি পোস্ট করে প্রয়াত স্বামীকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানালেন মন্দিরা (Mandira Bedi remembers Raj Kaushal on wedding anniversary)!

    আরও পড়ুন: গোছা গোছা চুল পড়ে যাচ্ছিল মীরা কাপুরের! কী ভাবে মাথায় আগের গোছ ফিরে পেলেন শাহিদ-পত্নী

    মন্দিরা আজ স্মৃতির সরণী বেয়ে হাঁটছেন, এই প্রথম রাজ ছাড়া কাটছে তাঁর বিবাহবার্ষিকী! রাজের সঙ্গে পেরিয়ে আসা সময়ই আজ তাঁর সম্বল! এদিন, ইনস্টাগ্রামে রাজের সঙ্গে বিয়ের দিনের দুটি ছবি পোস্ট করেন অভিনেত্রী-সঞ্চালিকা (Mandira Bedi remembers Raj Kaushal on wedding anniversary)! ক্যাপশনে লিখেছেন, '' আজ আমাদের ২৩তম বিবাহবার্ষিকী হত। #ValentinesDay’, সঙ্গে লাল হৃদয়ের ভাঙা ইমোজি জুড়ে দিয়েছেন।

    ছবিতে মন্দিরাকে দেখা যাচ্ছে আগাগোড়া ট্র্যাডিশনাল অবতারে। পরণে লাল-মেরুনের মিশেলে ব্রাইডাল লেহেঙ্গা, গা ভর্তি সোনার গয়না, মাথায় মাঙ্গটিকা। রাজ বেছে নিয়েছিলেন সাদা শেরওয়ানি।

    View this post on Instagram

    A post shared by Mandira Bedi (@mandirabedi)

    গত বছর ৩০ জুন ভোরে, মাত্র ৪৯ বছর বয়সে আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় রাজ কৌশলের। ৫ বছরের পরিচিতি এবং ২৩ বছরের দাম্পত্য জীবন ছিল মন্দিরা এবং রাজের। পেয়ার মে কাভি কাভি, শাদি কা লাড্ডু, অ্যান্টনি কৌন হ্যায়-র মতো ছবি পরিচালনা করেছেন রাজ। মুকুল আনন্দ, সুভাষ ঘাই-এর মতো পরিচালকদের সহকারী হিসেবেও কাজ করেছেন। ১৯৯৮ সালে খুলেছিলেন নিজের বিজ্ঞাপন প্রযোজনা সংস্থা। ৮০০-র বেশি বিজ্ঞাপন তৈরি করেছেন নিজের পরিচালনায়।

    স্বামীর মৃত্যুর পর দুই সন্তান বীর ও তারা বেদী কৌশলের জন্য ধীরে ধীরে জীবনের স্বাভাবিক ছন্দে ফেরার আপ্রাণ চেষ্টা করছেন মন্দিরা বেদী। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছিল মৌনী রায়ের বিয়েতে।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Mandira Bedi

    পরবর্তী খবর