হোম /খবর /বিনোদন /
ফের মা হতে চলেছেন মালাইকা? তাঁর প্রেমিক অর্জুন কপূর যা জানালেন

ফের মা হতে চলেছেন মালাইকা? তাঁর প্রেমিক অর্জুন কপূর যা জানালেন

নিজেদের প্রেম লুকিয়ে রাখেননি অর্জুন-মালাইকা

নিজেদের প্রেম লুকিয়ে রাখেননি অর্জুন-মালাইকা

Malaika Arora and Arjun Kapoor: শোনা যাচ্ছে ঘনিষ্ঠ মহলে তাঁরা সুখবরও জানিয়েছেন। প্রেমিক অর্জুনের এই ইনস্টা স্টোরি শেয়ার করেছেন মালাইকাও

  • Share this:

মুম্বই : মালাইকা অরোরা নাকি ফের সন্তানসম্ভবা। এ বার নাকি তিনি অর্জুন কপূরের সন্তানের মা হতে চলেছেন। এই গুঞ্জন বলিউডের অন্দরমহলে ভাসছে বেশ কিছু দিন ধরেই। বুধবার বিকেলে এই জল্পনার উত্তর দিয়েছেন অভিনেতা। ইনস্টাগ্রাম স্টোরিতে বনিপুত্র জানিয়েছেন মালাইকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর সম্পূর্ণ গুজব। তিনি একে নিম্নরুচির ও ভিত্তিহীন খবর বলে মন্তব্য করেছেন। কারওর ব্যক্তিগত জীবন নিয়ে এই গুজব বরদাস্ত করতে পারেননি অর্জুন।

বিতর্কের কেন্দ্রে পিঙ্কভিলা-য় প্রকাশিত একটি প্রতিবেদন নিয়ে। সেখানে লেখা হয়েছে অর্জুন এবং মালাইকা তাঁদের প্রথম সন্তানের জন্য অপেক্ষা করছেন। মূলত বিনোদনের সংবাদ পরিবেশন করা ওই পোর্টালের দাবি, যুগলে অক্টোবরে লন্ডনও ঘুরে এসেছেন। শোনা যাচ্ছে ঘনিষ্ঠ মহলে তাঁরা সুখবরও জানিয়েছেন। প্রেমিক অর্জুনের এই ইনস্টা স্টোরি শেয়ার করেছেন মালাইকাও।

এর আগে আরবাজ খানের সঙ্গে বিবাহিত ছিলেন মালাইকা। ১৯৯৮ সালে দু’জনে গাঁটছড়া বাঁধেন। তবে ১৮ বছরের দাম্পত্যে ইতি পড়ে ২০১৬ সালে। একমাত্র সন্তান অরহানের জন্য তাঁরা বজায় রেখেছেন বন্ধুত্বপূর্ণ সম্পর্ক এবং কো পেরেন্টিং। বিয়ে ভাঙার পর মালাইকা এখনও পর্যন্ত বিয়ে করেননি। তবে অর্জুনের সঙ্গে তাঁর প্রেম অটুট। অন্যদিকে আরবাজের প্রেমিকা ইতালীয় মডেল জিয়োর্জিয়া অ্যান্দ্রিয়ানি।

আরও পড়ুন :  বহু চেষ্টাতেও হয়নি সন্তানধারন, অবশেষে ৫৩ জন সন্তানের জন্মদাতার সঙ্গে যৌন সঙ্গমে মা হলেন যুবতী

নিজেদের প্রেম লুকিয়ে রাখেননি অর্জুন-মালাইকা। তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে বহু জায়গায়। চলতি বছর কফি উইথ করণ-এ এসে অর্জুন জানান তিনি আর মালাইকা এখনই বিয়ে করতে চান না। বরং মন দিতে চান কেরিয়ারে। তিনি বাস্তববাদী। জানান, অর্থনৈতিক ভাবে আরও মজবুত জায়গায় পৌঁছে তার পরই বিয়ে করতে চান। কারণ তিনি মনে করেন সঙ্গিনীকে তখনই খুশি রাখতে পারবেন যখন তিনি নিজে খুশি থাকবেন। আর তাঁর খুশি থাকা জড়িয়ে কাজের সাফল্যের সঙ্গে। এ বছর অর্জুন-মালাইকার বিচ্ছেদ নিয়েও গুঞ্জন উঠেছিল। সেই জল্পনাও ভেঙে দেন অর্জুন। প্রেমিকার সঙ্গে তাঁর ছবি পোস্ট করে বলেন গুজবে কান বা দিতে।

 

কাজের দিকে মালাইকা এখন তৈরি হচ্ছেন আসন্ন রিয়্যালিটি শো নিয়ে। আগামী ৫ ডিসেম্বর থেকে তাঁর শো স্ট্রিমিং হবে ওটিটি প্ল্যাটফর্মে। অর্জুনকে এর পর দেখা যাবে আসমান ভরদ্বাজের ছবি 'কুট্টে দ্য লেডি কিলার' ছবিতে, ভূমি পেডনেকরের বিপরীতে।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Arjun kapoor, Malaika Arora