Home /News /entertainment /
Malaika Arora: ফের সুপারহিট মালাইকা! লাস্যময়ী কালো পোশাকে নেট মাধ্যমে ঝড় তুললেন নায়িকা

Malaika Arora: ফের সুপারহিট মালাইকা! লাস্যময়ী কালো পোশাকে নেট মাধ্যমে ঝড় তুললেন নায়িকা

Malaika Arora: ঝকঝকে অলঙ্করণ থেকে উরু-চেরা গাউন পর্যন্ত, তাঁর পোশাকের প্রতিটি ইঞ্চি থেকে ঠিকরে বেরচ্ছে ঔজ্জ্বল্য

  • Share this:

    #মুম্বই : মালাইকা অরোরার (Malaika Arora) নাম শুনলেই ভক্তদের চোখের সামনে এখনও ভেসে ওঠে সেই দুর্দান্ত দৃশ্য। চলন্ত ট্রেনের উপর লাস্যময়ী ভঙ্গীতে তিনি নাচছেন। তা বলতে গেলে নয় নয় করে দিল সে (Dil Se) ছবির বয়স কিছু কম হল না। অথচ সব কিছুর বয়স বাড়লেও খোদ মালাইকা এখনও তরুণীই রয়ে গেলেন! বলে না দিলে তাঁর বয়স যে ৪৮, কারও বোঝার সাধ্য নেই (Malaika Arora Fitness)!

    সম্প্রতি তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিটি ছবিটি ঝড় তুলেছে ভক্তদের মনে। কালো একটা ভি-নেক পোশাকের সঙ্গে লাস্যময়ী এক লুক। দেখে মন গলবেই দর্শকদের।

    ঝলমলে ঝলমলে ওম্ফের অজস্র ঝলকানি যা ঝুঁকিপূর্ণ বিবরণের অ্যারেতে পরিপূর্ণ ছিল। ঝকঝকে অলঙ্করণ থেকে উরু-চেরা গাউন পর্যন্ত, তাঁর পোশাকের প্রতিটি ইঞ্চি থেকে ঠিকরে বেরচ্ছে ঔজ্জ্বল্য। যদিও ছবিটি গত বুঝবারের।

    আরও পড়ুন: আমরা পরিবার!দুই প্রাক্তন স্ত্রী, রীনা-কিরণের সঙ্গে সপ্তাহে একবার দেখা করি: আমির খান

    মালাইকা অরোরা বুধবার নয়াদিল্লিতে এফডিসিআই ইন্ডিয়া কউচার উইক ২০২২-এ র‌্যাম্পে আগুন লাগিয়েছেন। ডিভা তাঁর সহজাত গ্ল্যাম এবং সাহসী ব্যঙ্গচিত্রের জন্য পরিচিত। ডিজাইনার রোহিত গান্ধী এবং রাহুল খান্নার জন্য এই পোশাকের মাধুর্য্য এত বেড়েছে।

    আরও পড়ুন: প্রতিটি স্কুলে বাচ্চাদের নিরাপদ যৌনতা এবং যৌন স্বাস্থ্য সম্পর্কে শিক্ষিত করা উচিত: রকুল প্রিত সিং

    ডিজাইনার জুটির শো-স্টপিং পোশাকটি ছিল একটি উত্তেজনাপূর্ণ নিছক গাউন। মালাইকা তাঁতে পূর্ণতা দিয়েছে। ক্যামেরাবন্দী হওয়ার সময় তিনি আত্মবিশ্বাসের সঙ্গে র‌্যাম্প ওয়াক করছিলেন।

    শোয়ের আগে, মালাইকাকে তাঁর ঘরে পাঁচটি খাবার খেতে দেখা গিয়েছিল। যোগ প্রশিক্ষক বন্ধু ছিলেন সঙ্গে। তিনি তাঁর মুখ ঢেকে রেখেছিলেন। তিনিই জানিয়েছেন যে মালাইকা সম্ভবত ডায়েটে রয়েছেন।

    প্রসঙ্গত, মালাইকা আরোরা আর অর্জুন কাপুরের হলিডে যাপন কিন্তু সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই সরগরম। মালদ্বীপ হোক বা প্যারিস, এই বলিযুগলের রোম্যান্টিক ট্রিপ সবসময়ই নজর কেড়েছে। অর্জুন কাপুরের ৩৭তম জন্মদিন উদযাপনের জন্য অর্জুন-মালাইকা জুটি সোজা উড়ে গেলেন প্যারিসে। আইফেল টাওয়ারকে সঙ্গে রেখে অর্জুন-মালাইকা তুলেছেন সেলফিও। মালাইকা-অর্জুন বেশ কয়েক বছর ধরেই ডেট করছেন। তাঁদের একাধিক নজরকাড়া ছবি সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই শোরগোল ফেলে দিয়েছে।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Malaika Arora, Malaika Arora-Arjun Kapoor Wedding

    পরবর্তী খবর