Home /News /entertainment /
Aamir Khan : আমরা পরিবার!দুই প্রাক্তন স্ত্রী, রীনা-কিরণের সঙ্গে সপ্তাহে একবার দেখা করি: আমির খান

Aamir Khan : আমরা পরিবার!দুই প্রাক্তন স্ত্রী, রীনা-কিরণের সঙ্গে সপ্তাহে একবার দেখা করি: আমির খান

Aamir Khan : রীনা এবং কিরণ উভয়ই তাঁর পরিবারের মতো। তিনি দুজনকেই অনেক সম্মান করেন

  • Share this:

    বলিউডে শিরোনামে এখন একটাই নাম- আমির খান। একাধিক বিষয়ে তাঁর মতামত শেয়ার করার জন্য বহুবার আলোচনার শীর্ষে এসেছেন তিনি। অভিনেতা তাঁর আসন্ন, বহু প্রতীক্ষিত সিনেমা 'লাল সিং চাড্ডা'-এর মুক্তির জন্য প্রস্তুত। খান তাঁর পেশাগত এবং ব্যক্তিগত জীবন সম্পর্কে সৎ মতামত প্রকাশ করে থাকেন সবসময়। সম্প্রতি, তিনি তাঁর প্রাক্তন স্ত্রী রীনা দত্ত এবং কিরণ রাও এর সঙ্গে তাঁর বন্ধন সম্পর্কে আলোচনা করেন।

    আমিরকে শীঘ্রই করণ জোহরের কফি উইথ করণের সপ্তম পর্বে-এ কারিনা কাপুর খানের সঙ্গে দেখা গিয়েছে। এই পর্বে, আমির তাঁর প্রাক্তন সহধর্মীদের প্রতি তাঁর অনুভূতি শেয়ার করেছেন। খান বলেছিলেন যে রীনা এবং কিরণ উভয়ই তাঁর পরিবারের মতো। তিনি দুজনকেই অনেক সম্মান করেন। খান আরও বলেন, "তাঁদের দুজনের প্রতি আমার সর্বোচ্চ শ্রদ্ধা রয়েছে। হাম লোগ হামেশা পরিবার সে রাহেঙ্গে।" গজিনি তারকা আরও প্রকাশ করেছেন যে তাঁরা সবাই তাঁদের ব্যস্ত সময়সূচী নির্বিশেষে সপ্তাহে একবার দেখা করেন। "আমরা সবাই সপ্তাহে একবার একত্রিত হই, আমরা যতই ব্যস্ত থাকি না কেন। একে অপরের প্রতি অকৃত্রিম যত্ন, ভালবাসা এবং শ্রদ্ধা রয়েছে।

    আরও পড়ুন: প্রতিটি স্কুলে বাচ্চাদের নিরাপদ যৌনতা এবং যৌন স্বাস্থ্য সম্পর্কে শিক্ষিত করা উচিত: রকুল প্রিত সিং

    খান ১৯৮৬-তে রীনা দত্তের সাথে প্রথম বিয়ে করেছিলেন, কিন্তু ২০০২-এ তিনি তাঁর থেকে আলাদা হয়ে যান। পরে আমির 200৫-এ কিরণ রাওকে বিয়ে করেন এবং গত মাসে এই জুটি আলাদা হয়ে যায়। আমির প্রকাশ্যে শেয়ার করেছেন যে তিনি এবং কিরণ তাঁদের ছেলে আজাদকে সহ-অভিভাবকত্ব করছেন এবং বন্ধুত্ব বজায় রাখবেন।

    আরও পড়ুন: জাতির জনক যেমন মাথা উঁচু করে দেশকে স্বাধীন করেছে, ঠিক তেমনই পদ্মা সেতু: জয়া আহসান

    আমির খান এবং হোস্ট করণ জোহরের বহু-জল্পনামূলক সমীকরণ প্রকাশ্যে আসে। "যখনই আপনি আপনার শো করেন তখনই কেউ না কেউ কাঁদে," খানকে কফি উইথ করণের সাম্প্রতিক টিজারে অকপটে বলতে শোনা যায়৷ আমির করণকে বলেন, 'আপনার মা আপনাকে অন্য লোকের যৌন জীবন সম্পর্কে জিজ্ঞাসা করতে আপত্তি করেন না' কারণ করণ কারিনা কাপুর খানকে প্রশ্ন করেছিলেন যে বাচ্চা হওয়ার পরে মানসম্পন্ন যৌনতা একটি মিথ কিনা!

    Published by:Aryama Das
    First published:

    Tags: Aamir Khan, Aamir khan divorce, Aamir khan kiran rao, Actor Aamir, Bolllywood, Laal Singh Chaddha

    পরবর্তী খবর