Home /News /entertainment /
Mahima Chaudhry : পাছে করোনা হয়ে যায়! মহিমার ক্যানসারের সময়ে একটি বড় কাজ করেন মেয়ে আরিয়ানা

Mahima Chaudhry : পাছে করোনা হয়ে যায়! মহিমার ক্যানসারের সময়ে একটি বড় কাজ করেন মেয়ে আরিয়ানা

পাছে করোনা হয়ে যায়! মহিমার ক্যানসারের সময়ে একটি বড় কাজ করেন মেয়ে আরিয়ানা

পাছে করোনা হয়ে যায়! মহিমার ক্যানসারের সময়ে একটি বড় কাজ করেন মেয়ে আরিয়ানা

Mahima Chaudhry : সম্প্রতি মহিমা তাঁর চিকিৎসা সম্পর্কে কথা বলেছেন। পাশাপাশি জানিয়েছেন, এই সময়ে তাঁর পাশে থেকে সব সময়ে শক্তি জুগিয়েছে তাঁর মেয়ে আরিয়ানা।

  • Share this:

    #মুম্বই: স্তন ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী মহিমা চৌধুরী। মারণ রোগ থেকে সেরে উঠেছেন। ইনস্টাগ্রামে অভিনেতা অনুপম খের একটি ভিডিও শেয়ার করেছিলেন। সেই ভিডিও থেকেই প্রকাশ্যে আসে মহিমার ক্যানসার আক্রান্ত হওয়ার খবরটি। মুম্বইতেই ক্যানসারের চিকিৎসা হয়েছে মহিমার।

    সম্প্রতি মহিমা তাঁর চিকিৎসা সম্পর্কে কথা বলেছেন। পাশাপাশি জানিয়েছেন, এই সময়ে তাঁর পাশে থেকে সব সময়ে শক্তি জুগিয়েছে তাঁর মেয়ে আরিয়ানা। ২০১৩ সালে স্বামী ববি মুখোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদ হয় মহিমার। তার পর থেকে মেয়ে আরিয়ানার সঙ্গেই থাকেন তিনি। আর এই মেয়েই মহিমার ক্যানসার চিকিৎসার সময়ে বিশেষ ভূমিকা নিয়েছেন বলে জানিয়েছেন অভিনেত্রী।

    করোনা মহামারীর সময়েই ক্যানসার ধরা পড়ে মহিমার। তাই মা কে সংক্রমণ থেকে দূরে রাখতে দীর্ঘদিন স্কুলে যাননি মেয়ে আরিয়ানা। মহিমা মেয়ে সম্পর্কে বলছেন, "ও আমাকে বলেছিল, ও বাড়িতেই থাকবে। আমার সুস্থ হওয়া পর্যন্ত কোভিড ভাইরাস যাতে বাড়িতে না আসে তাই ও আর তখন স্কুলে যায়নি। স্কুল খোলার পরেও ও অনলাইনেই ক্লাস করেছে। স্কুলও ওকে সেই সুযোগ দিয়েছিল।"

    আরও পড়ুন- কেকে-র জন্য বয়কট নয়, পরের ছবিতে গান গাওয়াব! রূপঙ্করের হয়ে লম্বা পোস্ট রাণা সরকারের

    ক্যানসার কাটিয়ে উঠেছেন মহিমা। সিগনেচার নামে একটি ছবিতে কামব্যাক করতে চলেছেন তিনি। এক সাধারণ মানুষের জীবন নিয়ে তৈরি এই ছবি। মূল চরিত্রে দেখা যাবে অনুপম খেরকে। ছবির পরিচালনা করেছেন গজেন্দ্র আহিরে। এই মুহূর্তে লখনওতে ছবির শ্যুটিং চলছে। অনুপমই প্রথম মহিমার ক্যানসার আক্রান্ত হওয়ার খবরটি প্রকাশ্যে আনেন। হাসপাতালে যখন চিকিৎসা চলছে মহিমার, তখনই তাঁকে এই ছবির প্রস্তাব দিয়েছিলেন অনুপম।

    এছাড়াও বেশ কিছু ছবির প্রস্তাব এসেছিল। কিন্তু ফিরিয়ে দিতে হয় সেগুলি। কারণ কেমোথেরাপির জন্য মাথায় চুল ছিল না। তাই ছবির প্রস্তাব এলেও, তা নিতে পারছিলেন না। অবশেষে অনুপমের প্রস্তাবে রাজি হন তিনি। জানিয়েছেন মহিমা। প্রসঙ্গত, ১৯৯৭ সালে 'পরদেস' ছবিতে প্রথম নজর কাড়েন অভিনেত্রী। এর পরে দাগ, ধড়কন, দিল হ্যায় তুমহারা, দিল কেয়া করে এবং লজ্জা-র মতো ছবিতে অভিনয় করেছেন তিনি।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Mahima Chaudhry

    পরবর্তী খবর