Home /News /entertainment /
Mahima Chaudhry Breast Cancer: স্তন ক্যানসারে আক্রান্ত মহিমা চৌধুরি, চুল পড়ে যাওয়ায় চোখে জল অভিনেত্রীর

Mahima Chaudhry Breast Cancer: স্তন ক্যানসারে আক্রান্ত মহিমা চৌধুরি, চুল পড়ে যাওয়ায় চোখে জল অভিনেত্রীর

নিজের মা-বাবাকেও রোগের কথা বলেননি স্পষ্ট করে। তাঁর মা অনেক দিন ধরেই অসুস্থ। তাই নিজের শরীরের কথা বলে আর দুশ্চিন্তায় ফেলতে চান না কাউকে।

  • Share this:

    #মুম্বই: স্তন ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী মহিমা চৌধুরি। গত কয়েক মাস ধরে তাঁর চিকিৎসা চলছে মুম্বইয়ের হাসপাতালে। কেমোথেরাপির ফলে মাথার চুল পড়ে গিয়েছে মহিমার। ৯০ দশকের সুপারহিট নায়িকা সম্প্রতি সে কথা জানালেন সোশ্যাল মিডিয়ায়। বর্ষীয়ান অভিনেতা অনুপম খেরের সাহায্যে।

    সাহস পাচ্ছিলেন না মহিমা। নিজের মা-বাবাকেও রোগের কথা বলেননি স্পষ্ট করে। তাঁর মা অনেক দিন ধরেই অসুস্থ। তাই নিজের শরীরের কথা বলে আর দুশ্চিন্তায় ফেলতে চান না কাউকে। এমনকি এই কয়েক দিন অনুরাগীদের থেকেও দূরেই ছিলেন অভিনেত্রী। কিন্তু অনুপমের ভরসায় এই প্রথম জনসমক্ষে এলেন তিনি। জানালেন নিজের লড়াইয়ের কথা। আবেগে ভেসে কেঁদেও ফেললেন তিনি।

    অনুপম তাঁকে ফোন করে নতুন ছবিতে অভিনয় করানোর প্রস্তাব দিয়েছিলেন। তখনই তাঁকে মহিমা জানান যে তিনি হাসপাতালে রয়েছেন, কেমো চলছে। এবং তিনি অভিনয় করতে চান কিন্তু মাথার চুল পড়ে গিয়েছে বলে কোনও প্রস্তাবই গ্রহণ করতে পারছেন না।

    আরও পড়ুন: গভীর বক্ষ বিভাজিকায় তাঁর নিজেরই নাম, কেমন আছেন অমীষা পটেল? রইল ছবি

    কিন্তু অনুপম তাঁকে সাহস জোগান। ইতিমধ্যে দু'দিন শ্যুটিংও করেছেন তিনি। পরচুল পরতে হয়নি তাঁকে। ঠিক যেমনটি দেখতে এখন তাঁকে, তেমনই চেহারায় অভিনয় করছেন।

    আরও পড়ুন: খোলা চুল বাতাসভাসি, ‘ফ্যামিলি ম্যান’-এর সৈকতসুন্দরী শ্রেয়ার বিকিনি-অ্যালবাম আপনার জন্য

    অনুপম একটি ভিডিয়ো করে লড়াকু মহিমার সঙ্গে আলাপ করালেন সবার। তাঁর লড়াইের গল্প শুনলেন সকলে। কী ভাবে প্রথম বার জানার সঙ্গে সঙ্গেই কেঁদে ফেলেছিলেন মহিমা, কী ভাবে কেমোর সময়ে ভয় পেয়েছিলেন তিনি, তার পর কী ভাবে এই অবস্থাতেও স্বাভাবিক জীবন যাপনের ইচ্ছা তাঁকে এগিয়ে নিয়ে চলেছে।

    আপাতত সুস্থ আছেন মহিমা। অস্ত্রোপচার হয়েছে। সম্ভবত আর কেমোর প্রয়োজনও নেই। ধীরে ধীরে একেবারে সুস্থ হয়ে যাবেন বলে আশা করছেন নায়িকা নিজেই।
    Published by:Teesta Barman
    First published:

    Tags: Anupam kher, Bolllywood, Breast Cancer, Breast Cancer Symptoms, Mahima Chaudhry

    পরবর্তী খবর