বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

হলুদ শিফন শাড়িতে মোহময়ী মধুমিতা ! 'ম্যায় তো ফুলঝরি হু' নাচে তুমুল ভাইরাল অভিনেত্রী !

হলুদ শিফন শাড়িতে মোহময়ী মধুমিতা ! 'ম্যায় তো ফুলঝরি হু' নাচে তুমুল ভাইরাল অভিনেত্রী !
photo source Instagram

শাড়িতে নতুন রূপে ধরা দিয়েছেন তিনি। তাঁর এই ভিডিও তুমুল ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

  • Share this:

#কলকাতা: মধুমিতা সরকার। টলিউডের জনপ্রিয় মুখ তিনি। কলকাতার টেলিভিশনের তুমুল জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। ‘বোঝে না সে বোঝে না’, ‘কেয়ার করি না’, ‘কুসুমদোলা’ সিরিয়ালগুলোর মাধ্যমে তিনি এই জনপ্রিয়তা অর্জন করেছেন। সেটাকে পুঁজি করে তাঁর অভিষেক হয়েছে চলচ্চিত্রেও। অভিনয় করেছেন ‘লাভ আজ কাল পরশু’ ছবিতে। সেখানে তিনি জুঁটি বেঁধেছিলেন অর্জুন চক্রবর্তীর সঙ্গে।

মধুমিতা নিজের ভালোবাসার কথা হোক বা ছবিতে যেকোনও চরিত্রে অভিনয় হোক, সবেতেই অকোপট তিনি। সব কিছু নিয়ে পরিস্কার কথা বলতে ভালোবাসেন মধুমিতা। টেলিভিশন অভিনেতা ও পরিচালক সৌরভের সঙ্গে ভালোবেসে বিয়ে এবং বিচ্ছেদ দুইই হয়। তবে সে বিষয়ে সব সময় খোলাখোলি উত্তর দিয়েছেন মধুমিতা। কোনও সম্পর্ক চীরজীবনের হতে হবে তাঁর তো কোনও মানে নেই।

View this post on Instagram

#desi mode on, full on!!! @bipradip_chakraborty @sumanmakeupartist @kiara__sennnn @hyattregencykolkata

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on

মধুমিতা সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। বিশেষ করে সাহসী ফোটোশ্যুট ও ভিডিও পোস্ট করতে দেখা যায় তাঁকে। সম্প্রতি তিনি একটি ভিডিও পোস্ট করেছেন তাঁর ইনস্টাগ্রামে। সেখানে একটি হলুদ শিফনের শাড়ি পরে আছেন তিনি। শাড়িতে সোনালি জড়ির বুটির কাজ। স্লিভলেস ব্লাউজ। 'বে-দরদি রাজা,  যারা পাশ তো আজা' গানে নাচ করছেন মধুমিতা সরকার। এই ভিডিও শেয়ার করে তিনি লেখেন , 'দেশি মুড চালু।' শাড়িতে নতুন রূপে ধরা দিয়েছেন তিনি। তাঁর এই ভিডিও তুমুল ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

Published by: Piya Banerjee
First published: October 16, 2020, 11:38 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर