Home /News /entertainment /
Bidisha De Majumder Death: বাজারে প্রচুর ধার ছিল, রোজগার কমে গিয়েছিল, দাবি বিদিশার 'ভালবাসার মানুষ' অনুভবের

Bidisha De Majumder Death: বাজারে প্রচুর ধার ছিল, রোজগার কমে গিয়েছিল, দাবি বিদিশার 'ভালবাসার মানুষ' অনুভবের

২১ বছরের বিদিশার 'ভালবাসার মানুষ' অনুভব বেরার দিকে আগেই আঙুল তুলেছিলেন প্রয়াত মডেলের বন্ধুরা। সেই অনুভবকে এ বার জেরা করল পুলিশ।

  • Share this:

    #কলকাতা: দমদমের নাগেরবাজারে রামগড় কলোনির বাড়িতে বুধবার রাতে মডেল-অভিনত্রী বিদিশা দে মজুমদারের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পাওয়া গিয়েছে সুইসাইড নোটও। কিন্তু তাতে কাউকে দায়ী করা হয়নি। কিন্তু পরিবার, বন্ধুবান্ধবের সূত্রে বিভিন্ন তথ্যের কারণে আরও ঘনীভূত হচ্ছে রহস্য। চলছে পুলিশের তদন্ত।

    ২১ বছরের বিদিশার 'ভালবাসার মানুষ' অনুভব বেরার দিকে আগেই আঙুল তুলেছিলেন প্রয়াত মডেলের বন্ধুরা। সেই অনুভবকে এ বার জেরা করল পুলিশ। পুলিশ সূত্রে খবর, তাঁকে জিজ্ঞাসাবাদ করে বিদিশার আর্থিক পরিস্থিতির বিষয়টিও উঠে এসেছে। অনুভবের দাবি, বিদিশা আর্থিক টানাপড়েনে ভুগছিলেন। তাঁর জীবনযাপন এবং আর্থিক অবস্থার মধ্যে সামঞ্জস্য ছিল না। বাজারে নানা জায়গায় ধারদেনা হয়ে গিয়েছিল। এ দিক রোজগার হচ্ছিল না। প্রয়োজন মতো কাজ পাচ্ছিলেন না মডেল। সাম্প্রতিক সময়ে বেশ কয়েকবার অডিশন দিয়েও ব্যর্থ হন তিনি।

    এ দিকে তাঁর বন্ধুরা পুলিশকে বিদিশার সঙ্গে তাঁদের হোয়াটসঅ্যাপ চ্যাট দেখান। মৃত্যুর আগের দিন ভোর চারটে পর্যন্ত তাঁদের কথা হয়েছে বলে জানান তাঁরা। সেখানে বারবার অনুভবের নাম উঠে এসেছে। বিদিশা জানিয়েছিলেন, অনুভবকে ছাড়া তিনি বাঁচবেন না। সেই কথাই মনে পড়ছে তাঁর বন্ধুদের। বিদিশার বন্ধুরা জানিয়েছেন, বিদিশার সঙ্গে সম্পর্ক ছিল অনুভবের। কিন্তু সেই যুবকের একাধিক বান্ধবী ছিল। সেটা মেনে নিতে পারতেন না বিদিশা। এ দিকে বিভিন্ন ছবি পাওয়া গিয়েছে বিদিশা-অনুভবের। আলিঙ্গন করে দাঁড়িয়ে রয়েছেন তাঁরা। কোথাও আবার অনুভবের গালে চুমু খাচ্ছেন বিদিশা।

    তাই এখনও বিদিশার মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা রয়েই যাচ্ছে। আর্থিক টানাপড়েন, পেশা নিয়ে দুশ্চিন্তা নাকি সম্পর্কের জটিলতা, কী কারণে অবসাদে ভুগতেন বিদিশা? ফেসবুক পোস্টে বারবার প্রেম, মন ভাঙা এবং মৃত্যুর ইঙ্গিত দিতেন বিদিশা।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bidisha De Majumder, Bidisha De Majumder death, Tollywood, Tollywood Actress

    পরবর্তী খবর