Home /News /entertainment /
Meena Kumari Biopic: কিংবদন্তী মীনা কুমারীর বায়োপিকে কৃতী শ্যানন? কে হবেন কামাল আমরোহি, জোর জল্পনা বি-টাউনে!

Meena Kumari Biopic: কিংবদন্তী মীনা কুমারীর বায়োপিকে কৃতী শ্যানন? কে হবেন কামাল আমরোহি, জোর জল্পনা বি-টাউনে!

Kriti Sanon in Meena Kumari Biopic: কৃতী এখনও এই সিনেমায় সই করেননি ঠিকই তবে এই বায়োপিকের জন্য তাঁর নাম বিবেচনা করায় তিনি বেজায় খুশি।

  • Share this:

    #মুম্বই: সম্প্রতি বচ্চন পান্ডে সিনেমায় দেখা গিয়েছে বলিউড অভিনেত্রী কৃতী শ্যাননকে (Kriti Sanon)। সূত্রের খবর, প্রয়াত অভিনেত্রী মীনা কুমারীর বায়োপিকে (Meena Kumari biopic) প্রধান ভূমিকায় দেখা যাবে কৃতীকে। Etimes-এর একটি প্রতিবেদন অনুসারে, কৃতী এখনও এই সিনেমায় সই করেননি ঠিকই তবে এই বায়োপিকের জন্য তাঁর নাম বিবেচনা করায় তিনি বেজায় খুশি। এর আগে, কৃতী মধুবালা (Madhubala) এবং মীনা কুমারীর (Meena Kumari) বায়োপিক হলে তাতে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছিলেন। কৃতী জানিয়েছিলেন, এই দু’জনই সেই সময়ের আইকনিক তারকা ছিলেন এবং অভিনেত্রীদের মধ্যেও সামনের সারিতে নেতৃত্ব দিতেন। এত কিছু সত্ত্বেও এই অভিনেত্রীদের জীবন সম্পর্কে মানুষ খুব বেশি কিছু জানে না। শোনা গিয়েছে, মধুবালার জীবনের উপর ভিত্তি করে সিনেমা নির্মাণ করবেন মধুর ভূষণ (Madhur Bhushan)। মধুর ভূষণ হলেন মধুবালার বোন।

    আরও পড়ুন- কাশ্মীর ফাইলসকে ব্যঙ্গ, কেজরিওয়ালকে 'প্রফেশনাল অ্যাবিউজার' বলে আক্রমণ বিবেকের!

    কামাল আমরোহির (Kamal Amrohi) ছেলে তাজদার আমরোহি (Tajdar Amrohi) আগে জানিয়েছিলেন, বাবা এবং ‘ছোটি আম্মি’ মীনা কুমারীর জীবনের উপর ভিত্তি করে নির্মিত বায়োপিক দেখতে আগ্রহী তিনি। তাজদার আরও জানিয়েছেন, যেহেতু কাজটির ব্যাপ্তি অনেক, তাই সবটা শেষ হতে সময় লাগবে।

    সেট, কাস্টিং এবং পরিচালকের মতো গুরুত্বপূর্ণ বিষয়গুলি এখনও চূড়ান্ত হওয়া বাকি। তাজদার জানিয়েছেন, মারাঠা মন্দির, যেখানে পাকিজা সিনেমার শ্যুট হয়েছিল সেটিও সাজানো হবে। পাকিজা সিনেমার পরিচালনা করেছিলেন কমল আমরোহি এবং এই সিনেমায় অভিনয় করেছিলেন মীনা কুমারী, রাজ কুমার এবং অশোক কুমার।

    আরও পড়ুন- খিঁচুনির প্রতিকার নেই এখনও, মৃগীরোগ সম্পর্কে সচেতনতা বাড়াতে পালিত বেগুনি দিবস!

    তাজদার আরও জানান, অনেক অভিনেত্রীই রয়েছেন যাঁরা মীনা কুমারীর ভূমিকায় অভিনয় করতে পারেন, তবে পর্দায় কামাল আমরোহির চরিত্রে অভিনয় করতে পারেন এমন একজন অভিনেতাকে বেছে নেওয়া কঠিন। তাজদারের মতে, ব্যক্তিত্বের ঔজ্জ্বল্যে সম্মোহিত করতে পারতেন কামাল আমরোহি। অত্যন্ত সুদর্শন এই মানুষের চরিত্রের জন্য তাই একই ধরনের ব্যক্তিত্বসম্পন্ন অভিনেতাকে প্রয়োজন।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Kriti Sanon, Kriti Shanon

    পরবর্তী খবর