Home /News /entertainment /
Koneenica Banerjee: উঠে দাঁড়াতে পারলে আবার অভিনয় করব: কণীনিকা, কী হয়েছে সহচরীর? মেগা থেকে বিরতি

Koneenica Banerjee: উঠে দাঁড়াতে পারলে আবার অভিনয় করব: কণীনিকা, কী হয়েছে সহচরীর? মেগা থেকে বিরতি

এর আগে 'এক্কা দোক্কা' ধারাবাহিকের প্রোমো বেরোনোর পর অনেকের ধারণা হয়েছিল, সহচরী ধারাবাহিক বন্ধ হয়ে যাবে।

  • Share this:

    #কলকাতা: কাজ থেকে বিরতি নিলেন কণীনিকা বন্দ্যোপাধ্যায়। 'আয় তবে সহচরী'-তে এখন আর সহচরী নেই। গল্পে দেখানো হচ্ছে, সোনা দাদুর চিকিৎসার জন্য চেন্নাই যাচ্ছে নায়িকা। কিন্তু সত্যিই যে চেন্নাই যাচ্ছেন সহচরী! বাস্তবেই। অন্য কারও নয়, নিজের চিকিৎসার জন্যই চেন্নাই পাড়ি অভিনেত্রী। কী হয়েছে তাঁর?

    অভিনেত্রী ফেসবুকে একটি পোস্ট দিয়েছিলেন, 'সবাইকে খুব মিস করব। চেন্নাই পৌঁছলাম। আশা করি সব ঠিক হয়ে যাবে। আবার ফিরব তোমাদের মাঝে।' মেগার সকলের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন তিনি।

    নিউজ18 বাংলাকে কণীনিকা জানালেন, তিনি পরিবারের সঙ্গে চেন্নাই গিয়েছেন। শিরদাঁড়ায় জটিলতা দেখা দিয়েছে তাঁর। তার জন্যই অস্ত্রোপচার করতে গিয়েছেন। আট বছর আগেও শিরদাঁড়ায় অস্ত্রোপচার হয়েছিল কণীনিকার। আবারও সেখানেই সমস্যা দেখা দিয়েছে। এবং বেশ জটিল।

    আরও পড়ুন: 'এক্কা দোক্কা'র কারণে বন্ধ হয়ে যাচ্ছে 'আয় তবে সহচরী'? কী জানালেন কণীনিকা?

    কণীনিকার কথায়, ''খুবই সমস্যা দেখা দিয়েছিল। তাই বাধ্য হয়ে অস্ত্রোপচার করাতে এলাম চেন্নাইতে। এ বার যিনি আমার চিকিৎসক, আট বছর আগেও তিনিই অস্ত্রোপচার করেছিলেন। তাই গত আট বছর ধরে নেচে গেয়ে হেঁটে চলে অভিনয় করেছি। এ বারও আমার ভরসা আছে তিনিই আমাকে সুস্থ করে তুলবেন।''

    আরও পড়ুন: 'কাটে নেহি কাটতি' গানে একেবারে শ্রীদেবীর মতো নাচলেন কনিনীকা ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

    কিন্তু অভিনেত্রীর গলায় দুশ্চিন্তাও ধরা পড়েছে, তাঁর কথায়, ''আবার উঠে দাঁড়াতে পারলে নিশ্চয়ই অভিনয় করব।''

    তবে সহচরীকে ছাড়া তো ধারাবাহিকের দর্শকের মন খারাপ হবে। তাঁদের জন্যই যেন তিনি তাড়াতাড়ি সুস্থ হয়ে ফিরবেন বলে প্রতিজ্ঞা করেছেন তিনি।

    এর আগে 'এক্কা দোক্কা' ধারাবাহিকের প্রোমো বেরোনোর পর অনেকের ধারণা হয়েছিল, সহচরী ধারাবাহিক বন্ধ হয়ে যাবে। কিন্তু ভুল ধারণা হয়েছিল সকলের। কেবলমাত্র সময় বদলে গিয়েছে। রাত ৯টার বদলে ১০টা নাগাদ সম্প্রচারিত হচ্ছে এই মেগা।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bengali Serial, Koneenica Banerjee

    পরবর্তী খবর