Home /News /entertainment /

Koneenica Banerjee viral dance video: 'কাটে নেহি কাটতি' গানে একেবারে শ্রীদেবীর মতো নাচলেন কনিনীকা ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Koneenica Banerjee viral dance video: 'কাটে নেহি কাটতি' গানে একেবারে শ্রীদেবীর মতো নাচলেন কনিনীকা ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Koneenica Banerjee viral dance video:কনিনীকার নাচে শুধুই আবেদন। একেবারে যেন 'মিস্টার ইন্ডিয়া'র শ্রীদেবী। দেখুন ভিডিও

  • Share this:

    #কলকাতা: কনিনীকা বন্দ্যোপাধ্যায় (Koneenica Banerjee viral dance video)। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী। সম্প্রতি শুরু হয়েছে নায়িকার নতুন ধারাবাহিক, 'আয় তবে সহচরী'। সংসারের চাপে পড়াশুনো শেষ করা হয়নি, নিজের কোনও পরিচয় তৈরি করা হয়নি কনিনীকার। কিন্তু সব কিছু বদলে দিতে তাঁর জীবনে আসবে ধিঙ্গি। এখন ধিঙ্গি সইয়ের পুত্রবধূ। সে এক মজার কাণ্ড ঘটায় ধিঙ্গি। সব কিছু বদলে সই কনিনীকা ওরফে তাঁর শাশুড়ির জীবন বদলে দেবে এই মেয়ে। টিআরপি দৌড়েও এই ধারাবাহিক এখন সব থেকে আগে। পিছনে ফেলে দিয়েছে 'খড়কুটো', 'মিঠাই'-এর মতো ধারাবাহিককেও।

    কনিনীকা যে ধারাবাহিক করেন তাই সুপারহিট হয়(Koneenica Banerjee viral dance video)। এর আগেও তাঁর সব কটি ধারাবাহিকই তুমুল জনপ্রিয় হয়েছে। মাঝ খানে সন্তানের জন্য কিছুদিন বিরতি নিয়েছিলেন তিনি। তবে সন্তান একটু বড় হতেই ফের ফিরে এসেছেন তিনি। এসেই করেছেন বাজিমাত। কনিনীকা সোশ্যাল মিডিয়া অর্থাৎ ইনস্টাগ্রামে বেশ অ্যাক্টিভ। সেখানে মাঝে মধ্যেই নানা কিছু পোস্ট করেন তিনি।

     আরও পড়ুন: টি-শার্ট কেটে পোশাক বানালেন উরফি জাভেদ! ক্যামেরার সামনেই পোশাক বদলে পোস্ট করে দিলেন নায়িকা!

    সম্প্রতি কনিনীকা একটি ভিডিও শেয়ার করেছেন যা তুমুল ভাইরাল হয়েছে। ভিডিওটি শ্যুট করা হচ্ছে 'ফ্লিম অ্যান্ড ফ্রেমস অ্যাওয়ার্ড ২০২১'এর জন্য(Koneenica Banerjee viral dance video) । সেখানে দেখা যাচ্ছে বেগুনি শাড়ি পরে নাচ করছেন কনিনীকা। হোটেলের লনে নাচছেন তিনি। চলছে অনিল কাপুর ও শ্রীদেবী অভিনীত বিখ্যাত ছবি 'মিস্টার ইন্ডিয়া'র 'কাটে নেহি কাটতে রাত' গানে নাচছেন কনিনীকা। এই গানটি শ্রীদেবীর জীবনের অন্যতম হিট গান। এখনও ভোলার নয় শ্রী ও অনিল কাপুরের সেই নাচ। ওই সময় অনিল কাপুর ও শ্রীদেবীর জুটি খুব জনপ্রিয় ছিল। একের পর এক ছবি করেছেন তাঁরা।

    এবার একেবারে শ্রীদেবীর স্টাইলে(Koneenica Banerjee viral dance video) শাড়ির আঁচল উড়িয়ে নাচ করলেন কনিনীকা। যা ইনস্টাতে দেখেই প্রশংসা করেছেন অনেকে। এই পোস্টটি তিন দিন আগে করেছেন কনিনীকা। যা দেখে ইতিমধ্যেই প্রশংসায় ভরিয়েছেন নেটিজেনরা। বহু মানুষ দেখেচেন এই ভিডিও। প্রসঙ্গত কনিনীকা গোটা করোনা সময়কালে বিভিন্ন অনলাইন ওয়ার্কশপ করেছেন। যেখানে তিনি নতুন নতুনছেলে মেয়েদের অভিনয়ে আসার জন্য উৎসাহিত করেছেন। নাচের ক্লাস নিয়েছেন। কনিনীকা নিজেও একজন খুব ভাল নৃত্য শিল্পী। অভিনয়ের সঙ্গে সঙ্গে নাচটাও নখদর্পণে এই নায়িকার।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Koneenica Banerjee, Tollywood, Viral Video

    পরবর্তী খবর