Home /News /entertainment /
Koffee With Karan Update: 'কফি ইউথ করণ'-এর কাউচে এবার বড় চমক, দেখা যাবে টলিউড তারকাদের!

Koffee With Karan Update: 'কফি ইউথ করণ'-এর কাউচে এবার বড় চমক, দেখা যাবে টলিউড তারকাদের!

Koffee With Karan Update

Koffee With Karan Update

ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে এই শো। (Koffee With Karan Update)

  • Share this:

    #মুম্বই: বুধবারই 'কফি ইউথ করণ' নিয়ে বিরাট ট্যুইস্ট দিয়ে আপডেট শেয়ার করেছিলেন সঞ্চালক করণ জোহর। প্রথমে জানানো হয়েছিল, সিজন ৭ আর ফিরছে না। আর সেই খবর ছড়িয়ে পড়তেই ভক্তদের মন ভেঙে গিয়েছিল। কিন্তু তার পরেই জানানো হয়েছিল ট্যুইস্ট। কফি উইথ করণ-এর নতুন সিজন টেলিভিশনে নয়, বরং এবার থেকে ওটিটি-তে দেখা যাবে। ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে এই শো। (Koffee With Karan Update)

    এবার সেই শো নিয়ে আরও বড় চমকের খবর প্রকাশ্যে এসেছে। জানা গিয়েছে, এবার দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি অর্থাৎ টলিউডের বেশ কয়েকজন জনপ্রিয় তারকাকে দেখা যাবে কফির কাউচে। প্যান ইন্ডিয়াতে দক্ষিণের ছবি যেভাবে বাজার ধরেছে, তাতে দক্ষিণের অভিনেতা-অভিনেত্রীরা খুব সিনেপ্রেমীদের কাছে প্রাসঙ্গিকতা বাড়িয়েছেন। ফলে এবারের কফির কাউচে তাঁদের না আনলে কোনও ভাবেই শো হিট হবে না।

    আরও পড়ুন: ছোটবেলা নিষেধ ছিল, বলিউডের এমন অসাধারণ ছবিগুলি প্রাপ্তবয়স্ক হয়ে দেখেছেন?

    বলিউড সূত্রে খবর, কফি উইথ করণে এবার দেখা যাবে তেলগু সুপারস্টার অল্লু অর্জুন ও রশ্মিকা মন্দানাকে। করণ জোহরের প্রশ্নের বাণের সামনে এবার কেমন জব্দ হন তাঁরা, এবার সেটাই দেখার আগ্রহে ভক্তরা। ইতিমধ্যেই অল্লু অর্জুন ও রশ্মিকা নিজেদের উচ্ছ্বাসের কথাও জানিয়েছেন শো-এর কর্তৃপক্ষকে। কাজের দিক থেকে রশ্মিকা এই মুহূর্তে ব্যস্ত সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে বলিউড অভিষেক করার ছবি নিয়ে। ২৬ বছরের নায়িকাকে দেখা যাবে মিশন মঞ্জু ছবিতে।

    আরও পড়ুন: কোমরে তিল রয়েছে? পুরুষ বা মহিলার এমন তিল থাকলে কী হয় জানেন?

    বড় টলিউড সেলিব্রিটিদের পাশাপাশি বলিউডের তারকারা তো থাকবেনই। শোনা যাচ্ছে, এবার রণবীর কাপুর-আলিয়া ভাট ও রণবীর সিং-দীপিকা পাড়ুকোনকে একসঙ্গে কাউচে বসিয়ে আড্ডা দেবেন করণ জোহর। প্রতিটি এপিসোড দেখা যাবে ডিজনি প্লাস হটস্টারে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Karan johar, Koffee with Karan

    পরবর্তী খবর