Home /News /life-style /
Mole in Waist Meaning: কোমরে তিল রয়েছে? পুরুষ বা মহিলার এমন তিল থাকলে কী হয় জানেন?

Mole in Waist Meaning: কোমরে তিল রয়েছে? পুরুষ বা মহিলার এমন তিল থাকলে কী হয় জানেন?

Mole in Waist Meaning

Mole in Waist Meaning

এই তিলের উপস্থিতি মানুষের আচরণ এমনকী ভাগ্য বদলে দিতে পারে। (Mole in Waist Meaning)

  • Share this:

    #কলকাতা: মানুষের শরীরে তিল খুবই স্বাভাবিক। ছোটবেলা থেকেই মানুষের শরীরে বিভিন্ন জায়গায় তিল দেখা যায়। কিন্তু শরীরের বিভিন্ন অংশে তিলের নানা অর্থ রয়েছে জ্যোতিষশাস্ত্র মতে। এই তিলের উপস্থিতি মানুষের আচরণ এমনকী ভাগ্য বদলে দিতে পারে। (Mole in Waist Meaning)

    মানবদেহ সৃষ্টির সময়ই তাঁর তিল তৈরি হয়ে যায়। তবে তিল দেখা যায় জন্মানোর বেশ কিছু দিন পরে। শরীরে বিভিন্ন অংশের তিল বিভিন্ন প্রকার কাজ করে। পুরুষ বা মহিলার কোমরে তিল থাকলে কী হয় জানেন?

    আরও পড়ুন: ছোটবেলা নিষেধ ছিল, বলিউডের এমন অসাধারণ ছবিগুলি প্রাপ্তবয়স্ক হয়ে দেখেছেন?

    পুরুষদের কোমরে তিল থাকলে কী হয়?

    যে পুরুষের কোমরে তিল থাকে তাঁরা পরিবারের মানুষদের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন। এঁরা খুবই বন্ধুপ্রিয় হন। যদি পুরুষদের কোমরের বাম দিকে তিল থাকে তা হলে তাঁদের বাড়ির কারও অসুস্থতার কারণে সর্বদা চিন্তিত থাকতে হয়। তবে কোমরে তিল থাকলে সাধারণত সেই মানুষের মন খুবই অশান্ত থাকে এবং জীবনে নানা সমস্যাও থাকে। শরীরের মোট তিলের সংখ্যা ১২টার বেশি হওয়া ভালো, মত জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞদের।

    আরও পড়ুন: নামমাত্র পোশাকে মালাইকা অরোরার সাজ, গরমে কাহিল নায়িকা?

    মহিলাদের কোমরে তিল থাকলে কী হয়? জ্যোতিষশাস্ত্র মতে, যে মহিলার কোমরে তিল রয়েছে তিনি খুবই রোম্যান্টিক প্রকৃতির হন। জীবনে প্রেমের দিকে তাঁরা অত্যন্ত সুখী হন। এঁদের জীবনে ৃঅর্থের অভাব খুব একটা হয় না। এঁরা বিলাসিতার সঙ্গে জীবন যাপন করতে পছন্দ করেন। বিলাসিতার জন্য ব্যয় করা এঁদের খুব পছন্দের। এঁরা জীবনে অনেক দূর পর্যন্ত পড়াশোনা করার সুযোগ পান।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Lifestyle, Moles

    পরবর্তী খবর