Home /News /entertainment /
Shilpa Rao on KK : মৃত্যুর ১০ দিন আগেই কেকের সঙ্গে শেষ দেখা শিল্পার! কী বলেছিলেন প্রয়াত গায়ক

Shilpa Rao on KK : মৃত্যুর ১০ দিন আগেই কেকের সঙ্গে শেষ দেখা শিল্পার! কী বলেছিলেন প্রয়াত গায়ক

মৃত্যুর ১০ দিন আগেই কেকের সঙ্গে শেষ দেখা শিল্পার! কী বলেছিলেন প্রয়াত গায়ক

মৃত্যুর ১০ দিন আগেই কেকের সঙ্গে শেষ দেখা শিল্পার! কী বলেছিলেন প্রয়াত গায়ক

Shilpa Rao on KK : জনপ্রিয় গায়িকা শিল্পা রাও এখনও বিশ্বাস করতে পারছেন না এমন কিছু ঘটে গিয়েছে।

  • Share this:

    #মুম্বই: বলিউডের জনপ্রিয় গায়ক কেকে-র আকস্মিক মৃত্যুতে এখনও স্তব্ধ গোটা সঙ্গীত জগৎ। জনপ্রিয় গায়িকা শিল্পা রাও এখনও বিশ্বাস করতে পারছেন না এমন কিছু ঘটে গিয়েছে। কারণ মাত্র ১০ দিন আগেই কেকের সঙ্গে দেখা হয়েছিল তাঁর। একসঙ্গে বহু হিট গান গেয়েছেন কেকে ও শিল্পা। আর তাই এখনও শোকাচ্ছন্ন গায়িকা।

    শিল্পা বলছেন, "একটি অনুষ্ঠানে আমাদের দেখা হল। মনে আছে টানা ২মিনিট ওকে আলিঙ্গন করে রেখেছিলাম। জানতাম না, এটাই আমাদের শেষ সাক্ষাৎ বা শেষ কথা।" ২০০৮ সালে 'বচনা অ্যায় হাসিনো' ছবিতে কেকে ও শিল্পার গাওয়া 'খুদা জানে' আজও হিট। এছাড়া আরও বেশ কয়েকটি গান একসঙ্গে গেয়েছেন তাঁরা।

    গায়িকা বলছেন, "সহ সঙ্গীতশিল্পীর সঙ্গে সম্পর্ক কখনও বিচ্ছিন্ন হতে পারে না। কারণ তাঁদের সঙ্গীত আমাদের হৃদয়ে সারা জীবনের জন্য জায়গা করে নেয়। আমি ভাগ্যবতী তাই ওর অনুষ্ঠান স্বচক্ষে দেখতে পেরেছি যা থেকে আমি বহু কিছু শিখেছি। খুদা জানে রেকর্ড করার পরে আমাদের প্রথম দেখা হয়েছিল যখন আমরা একসঙ্গে লাইভ গেয়েছিলাম। আমি যখন নতুন, তখনও আমায় খুব সমর্থন করেছিলেন। মানুষ হিসেবেও উনি খুব কেয়ারিং ছিলেন।"

    আরও পড়ুন- হৃদযন্ত্রের চারপাশে পুরু মেদের আস্তরণ! ১০ রকমের গ্যাস্ট্রিকের ওষুধও খেয়েছিলেন কেকে

    শেষ দেখা হওয়ার সময়ে কেকে-কে দেখে অসুস্থ লেগেছিল? এই প্রশ্নের উত্তরে এক সংবাদমাধ্যমকে শিল্পা জানান, "ওনার সঙ্গে হঠাৎ দেখা হয়ে যাওয়ায় খুব খুশি হয়েছিলাম কারণ সেভাবে তো দেখা হতো না।" শিল্পার কথায় কেকের সঙ্গে প্লেব্যাক গাওয়া থেকে শুরু করে লাইভে গাওয়া- সবটাই তাঁর কাছে একটা বড় শিক্ষা ছিল।

    শেষে কেকের সম্পর্কে শিল্পা বলছেন, "উনি সব সময়ে বলতেন, তোমার গানকেই সবটা করতে দাও। তোমায় তাহলে আর আলাদা করে কিছু করতে হবে না। সব সময়ে একই রকম থেকো এবং দেখো নিজের ব্যবহার যেন কখনও পরিবর্তন না হয়ে যায়। কেই নতুন হোক বা খ্যাতনামা, সবাইকে সম্মান করবে। আমি সব সময়ে এই শিক্ষা মনে রাখব।"

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: KK Death

    পরবর্তী খবর