Home /News /entertainment /
KK Died: কেকে-র আকস্মিক প্রয়াণে বাকরুদ্ধ টলিউড, শোকবার্তা প্রসেনজিৎ-ঋতুপর্ণা-দেবের

KK Died: কেকে-র আকস্মিক প্রয়াণে বাকরুদ্ধ টলিউড, শোকবার্তা প্রসেনজিৎ-ঋতুপর্ণা-দেবের

KK Died

KK Died

সঙ্গীতশিল্পী কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কেকে বাংলা, হিন্দি, তামিল, কণ্ণড়, মালয়ালাম, মারাঠি, অসমিয়া ভাষায় গান গেয়েছেন। (KK Died)

  • Share this:

    #কলকাতা: প্রয়াত জনপ্রিয় গায়ক কেকে। নজরুল মঞ্চে মঙ্গলবার উল্টোডাঙার গুরুদাস মহাবিদ্যালয়ের গানের অনুষ্ঠান চলাকালীন অসুস্থ হয়ে পড়েন বলে জানা যায়। পরে হোটেলে অসুস্থ হলে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। সঙ্গীতশিল্পী কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কেকে বাংলা, হিন্দি, তামিল, কণ্ণড়, মালয়ালাম, মারাঠি, অসমিয়া ভাষায় গান গেয়েছেন। (KK Died)

    সূত্রের খবর, মঞ্চেই নাকি কেকে বারবার জানাচ্ছিলেন তাঁর শরীর খারাপ লাগছে। স্পটলাইট অফ করতে বলছিলেন। হোটেলে ফিরে যান তিনি, সেখানে আরও অসুস্থ হওয়ার পর ডায়মন্ড হারবার রোডের পাশে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। সম্প্রতি কলকাতায় এসেছিলেন তিনি।

    আরও পড়ুন: ইয়ারো দোস্তি থেকে পল, গানে গানে জীবনের শিক্ষকও ছিলেন গায়ক কেকে

    কেকের মৃত্যুকে গোটা দেশবাসীর হৃদয় ভেঙেছে। এমন জনপ্রিয় ও তারকা গায়কে অকাল প্রয়াণে শোকজ্ঞাপন করছে তাঁর ভক্তরা। সেই তালিকায় রয়েছেন দেশের প্রধানমন্ত্রী থেকে বলিউড-টলিউড-সঙ্গীত জগতের তারকারা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ট্যুইটে এ মৃত্যু নিয়ে লিখেছেন, 'স্তম্ভিত! একটা না ভুলতে পারা কণ্ঠস্বর, কেকে চিরকাল আমাদের হৃদয়ে বেঁচে থাকবেন। পরিবার, বন্ধু ও শুভাকাঙ্খীদের প্রতি গভীর সমবেদনা'।

    আরও পড়ুন: নজরুল মঞ্চে জমজমাট গান গাইলেন প্রিয় গায়ক, শেষ হতেই সব শেষ! প্রয়াত কেকে, দেখুন

    ট্যুইট করেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তও। তিনি লিখেছেন, 'কেকের কথা জেনে স্তম্ভিত। ভাষা হারিয়ে ফেলেছি... কী বলব বুঝতে পারছি না। রেস্ট ইন পিস'। দেবও ট্যুইটে তাঁর শোক বার্তা দিয়েছেন। লিখেছেন, 'জানি না কী বলব... রেস্ট ইন পিস কেকে'। ট্যুইটে নিজেদের মনের কথা জানিয়ে শোক বার্তা দিয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়, ইমন চক্রবর্তী, অনুপম রায়ের সঙ্গে বাংলার তারকা সঙ্গীতশিল্পীরাও।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: KK Died, Singer KK Died

    পরবর্তী খবর