Home /News /entertainment /
KK death : কেকে-র মৃত্যুর পরে তাঁর টিমকে আক্রমণ, হুমকি! লম্বা পোস্ট করে সরব শিল্পীর মেয়ে

KK death : কেকে-র মৃত্যুর পরে তাঁর টিমকে আক্রমণ, হুমকি! লম্বা পোস্ট করে সরব শিল্পীর মেয়ে

লম্বা পোস্ট করে সরব শিল্পীর মেয়ে

লম্বা পোস্ট করে সরব শিল্পীর মেয়ে

KK death :সোশ্যাল মিডিয়ায় একটি বড় পোস্ট শেয়ার করলেন কেকের মেয়ে তামারা।

  • Share this:

    #মুম্বই: এক মাস হতে চলল সঙ্গীতপ্রেমীদের শোকাচ্ছন্ন করে চলে গিয়েছেন বলিউডের জনপ্রিয় গায়ক কেকে তথা কৃষ্ণকুমার কুন্নথ। কলকাতার নজরুল মঞ্চে অনুষ্ঠান করার পরেই অসুস্থ হয়ে পড়েন গায়ক। কিছুক্ষণের মধ্যে হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার পরে কেটে গিয়েছে ২৭টা দিন। আর এবার সোশ্যাল মিডিয়ায় একটি বড় পোস্ট শেয়ার করলেন কেকের মেয়ে তামারা।

    কেকে-র অনুরাগীদের উদ্দেশ্যে লেখা এই পোস্টে অনুরোধ করলেন, কেকের টিমকে যেন আর আক্রমণ না করা হয়। তামারা জানান, কেকের মৃত্যুর পর থেকেই তাঁর টিমকে সোশ্যাল মিডিয়ায় নানা ভাবে আক্রমণ করা হচ্ছে। হেট মেল পাঠানো হচ্ছে। তামারা তাঁর বাবা ও গোটা টিমের একটি ছবি শেয়ার করেছেন।

    তামারা লিখছেন, "এই ছবিতে যে সুন্দর মানুষগুলো রয়েছেন, যাঁরা আমার বাবার সঙ্গে সব জায়গায় যেতেন, তাঁর অনুষ্ঠানে বিশেষ ভূমিকা নিতেন তাঁদের ধন্যবাদ জানাতে চাই। আমি হিতেশ আঙ্কলকে বলেছিলাম, বাবার শেষ মুহূর্তে আমি, মা, ভাই নকুল ছিলাম না। শেষ বিদায়টাও জানাতে পারিনি। কিন্তু আমরা খুশি যে হিতেশ আঙ্কল ছিলেন। তিনি আসার পর থেকে বাবার অনেকটা চিন্তা দূর হয়ে গিয়েছিল।"

    View this post on Instagram

    A post shared by Taamara (@taamara.k24)

    কেকে কন্যা আরও লিখছেন, "আমি জানতে পেরেছি যে, অনেকেই হেট মেল পাঠিয়ে আক্রমণ করছেন হিতেশ আঙ্কল ও শুভমকে। যারা এরকম করছেন, নিজেদের একবার জিজ্ঞাসা করুন, বাবা এসব দেখতে পেলে কী ভাবতেন? যে সাংবাদিক, চ্যানেল এবং তথ্য এবং ক্লিকবেট হেডলাইনের কোনও সত্যতা নেই সেগুলি দেখে আপনারা বিচার করছেন। এগুলি দেখে হিংসা ছড়াবেন না।"

    আরও পড়ুন-  দম আটকে আসত! ২২০ কিলো থেকে ওজন কমিয়ে এখন ৬৫ কিলো, আদনান সামির ডায়েট চার্ট জানুন

    তামারা বার বার অনুরোধ করেছেন, কেকে-র মৃত্যুর জন্য যেন তাঁর টিমকে দায়ী না করা হয়। এমনকি এই টিমকে কেকে-র দ্বিতীয় পরিবার বলেও সম্বোধন করেছেন তামারা। তিনি লিখছেন, "বাবা সব সময়ে আমাদের সঙ্গেই থাকতেন না। বাবা তাঁর দ্বিতীয় পরিবারের সঙ্গেও থাকতেন। এমনই বলতেন বাবা। দয়া করে গুজব দেখে হিংসা ছড়াবেন না। বরং ওদেরও ভালবাসা দিন ও মনের জোর বাড়ান। ওদেরও এসব দরকার। আমরা সকলে কষ্ট পেয়েছি।" প্রসঙ্গত, তামারার এই পোস্টটি মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: KK Death

    পরবর্তী খবর