Home /News /entertainment /
Dev Prosenjit Dance: একই গানে নাচ দেব-প্রসেনজিৎ ও তৃষাণজিতের, দেখুন ভাইরাল ভিডিও

Dev Prosenjit Dance: একই গানে নাচ দেব-প্রসেনজিৎ ও তৃষাণজিতের, দেখুন ভাইরাল ভিডিও

Dev Prosenjit Dance

Dev Prosenjit Dance

একই গানে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তুমি এবং তৃষাণজিৎ চট্টোপাধ্যায় তুই, এই দুই প্রজন্মকে একসাথে পাওয়া মানে তুই বলব না তুমি হিট আছে।' (Dev Prosenjit Dance)

  • Share this:

    #কলকাতা: সম্প্রতি মুক্তি পেয়েছে দেব-রুক্মিণী অভিনীত 'কিশমিশ' ছবির গান 'তুই বলব না তুমি'। সেই গানের প্রচারে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও তাঁর ছেলে তৃষাণজিতের সঙ্গে নাচ করলেন দেব। সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে দেব লিখেছেন, 'দুই প্রজন্মকে একসঙ্গে পেলাম। তার মানে তুই বলব না তুমি ভালোই করছে। একই গানে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তুমি এবং তৃষাণজিৎ চট্টোপাধ্যায় তুই, এই দুই প্রজন্মকে একসাথে পাওয়া মানে তুই বলব না তুমি হিট আছে।' (Dev Prosenjit Dance)

    কয়েকদিন আগে প্রসেনজিতের সঙ্গে ছবির আরেকটি গানের প্রচারে দেখা গিয়েছিল রুক্মিণী মৈত্রকে। হঠাৎ দেখলে মনে হতেই পারে এবার জুটি বাঁধছেন প্রসেনজিৎ ও রুক্মিণী। আদতে দেব ও রুক্মিমীর আগামী ছবির গানে পা মেলান দু'জনে। মেরুন পাঞ্জাবীতে বুম্বা দা, ফ্লোরাল প্রিন্টের শাড়িতে রুক্মিণী। নতুন গান 'অবশেষে'-তে অভিনয় করেন দু'জনে। হুড়মুড়িয়ে ভাইরাল হয় সেই রিল ভিডিও।

    আরও পড়ুন: ভারতীয় রেলের CBT-২ পরীক্ষার তারিখ প্রকাশ, জানুন বিস্তারিত

    আরও পড়ুন: নয়ানজুলিতে বাস পড়ে গিয়ে ভয়াবহ দুর্ঘটনা, মৃত ২! আহত বহু

    আসলে কলকাতায় উঠেছে কিশমিশের ঝড়, সেই ঝড় আছড়ে পড়ে কবি সুভাষ মেট্রো স্টেশনেও। নতুন সিনেমার প্রচারে দর্শকদের কাছে দলবল নিয়ে হাজির হয়েছেন অভিনেতা দেব ও তাঁর ছবির কলাকুশলীরা। মেট্রোর কামরার ভেতরই বসেছিল চাঁদের হাট। টলিউডে ছবি প্রচারের ধারার এই আমুল পরিবর্তন দর্শকদের কাছেও বেশ আকর্ষণীয় ঠেকেছে। দেব ও রুক্মীনির পোশাকেও ছিল বেশ মিল।

    বহুদিন পর ফের দেব-রুক্মিণী জুটি ফিরছে, ফলে ছবি ঘিরে দর্শকদের উৎসাহ এখন তুঙ্গে। রাহুল মুখোপাধ্যায়ের পরিচালনা ও এনা সাহার প্রযোজনায় দেবকে এই ছবিতে কৃষাণু ওরফে টিনটিনের ভুমিকায় অভিনয় করতে দেখা যাবে। পাশাপাশি রুক্মিণীর চরিত্রের নাম রোহিনী। নতুন চমক হিসেবে টু-ডি অ্যানিমেশনের ব্যবহার দেখা যাবে এই ছবিতে। সব মিলিয়ে বক্স অফিসে ঝড় তুলতে আসছে কিশমিশ।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Actor Dev, Prosenjit Chatterjee, Rukmini Moitra

    পরবর্তী খবর