Home /News /entertainment /
Khukumoni Home Delivery: খুকুমণি-বিহানের ফুলশয্যা, কিন্তু তা কি হতে দেবেন নিপাদেবী ?

Khukumoni Home Delivery: খুকুমণি-বিহানের ফুলশয্যা, কিন্তু তা কি হতে দেবেন নিপাদেবী ?

খুকুমণি-বিহানের ফুলশয্যা, কিন্তু তা কি হতে দেবেন নিপদেবী ?

খুকুমণি-বিহানের ফুলশয্যা, কিন্তু তা কি হতে দেবেন নিপদেবী ?

'বিহান' আর 'খুকু'-কে কেউ আলাদা করতে পারেনি। যেমন হতে চলেছে তাদের মনের মিলন। সব বাধা পেরিয়ে অবশেষে 'খুকু-বিহান'-এর ফুলসজ্জা।

  • Share this:

অরুনিমা দে, কলকাতা: অপেক্ষার অবসান। 'খুকু'-'বিহান'-এর মহামিলনের পালা। হতে চলেছে তাদের ফুলশয্যা। প্রথম সারির ধারাবাহিকের মধ্যেই অন্যতম 'খুকুমণি হোম ডেলিভারি'। একের পর এক ঘটনা প্রবাহে এগিয়েছে গল্প। কিন্তু যতই প্রতিকূল পরিস্থিতি হোক না কেন, অবশেষে জিতে গিয়েছে 'খুকু' (Khukumoni Home Delivery)।

আরও পড়ুন-টলিউডে নতুন মাফিয়ার পদধ্বনি, আসছে Money Mafia

'বিহান' আর 'খুকু'-কে কেউ আলাদা করতে পারেনি। যেমন হতে চলেছে তাদের মনের মিলন। সব বাধা পেরিয়ে অবশেষে 'খুকু'-' বিহান'-এর ফুলসজ্জা। আটপৌরে শাড়ি, গা ভর্তি গয়না, একেবারে কনের সাজে 'বিহান'-এর কাছে যাবে 'খুকু'। একেবারে অন্য রকম দেখাচ্ছে তাকে। বিহান'-ও তার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। শুধুই কি 'বিহান'? নাকি, অপেক্ষা করছে কোনও নতুন বিপদ। ঠিক কী ঘটতে চলেছে 'খুকু' আর বিহানের এই নতুন জীবনের শুরুতে ?

যতবার নিজেদের জীবন গুছিয়ে নিতে চেয়েছে 'বিহান' ও 'খুকু' বাধা হয়ে দাঁড়িয়েছে 'নিপাদেবী'। একের পর এক কুটিল পরিকল্পনা করে 'খুকু'-'বিহান'-এর জীবনে বিষ ঢেলে দিতে চেয়েছে তিনি। কোনও না কোনও ভাবে এদের জীবনের ক্ষতি করেছে  'নিপাদেবী'। সে কি আদৌ 'খুকু' ও 'বিহান'-কে একসাথে থাকতে দেবে ? কী অশনি সংকেত আস্তে চলেছে 'খুকু'-র জীবনে ? এবার কি বড় কিছু ক্ষতি করার কথা ভাবছে  'নিপাদেবী'? 'খুকু'-কে একেবারে প্রাণে মেরে ফেলতে চায় সে? তাহলে কি 'খুকুর' জায়গায় অন্য কেউ যাবে ফুলশয্যার আসরে? 'বিহান'-এরই বা কী হবে। এই সমস্ত কিছু ঘটছে 'খুকুমনি হোম ডেলিভারি'-র মহাসপ্তাহ-এ, যা চলবে, ৩ এপ্রিল পর্যন্ত।

আরও পড়ুন-১৫ বছর ধরে বন্ধ থাকা দোকানের ভিতর থেকে মিলল মানুষের নাক, কান, মাথার খুলি !

সম্প্রচার শুরু হওয়ার পর থেকেই বেশ চর্চায় 'খুকুমণি হোমডেলিভারি'। জনপ্রিয় তো বটেই এই ধারাবাহিক। তার পাশাপাশি সমালোচনার মুখেও পড়তে হয়েছে কখনো-কখনো। মুখ্য চরিত্রকে নিয়ে মিম তৈরি করেছেন  নেটিজেনরা। জনপ্রিয়তার পাল্লা খানিক ভারী, তা বলাই যায়। কারণ হিন্দিতেও তৈরি হয়েছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকের প্রধান চরিত্র, 'খুকুমণি'-র ভূমিকায় অভিনয় করেন দীপান্বিতা রক্ষিত। বিহানের চরিত্রে অভিনয় করেন রাহুল মজুমদার।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Khukumoni Home Delivery

পরবর্তী খবর