Home /News /entertainment /
Prankestein : বাঁচতে কি পারবেন চার বেপরোয়া তরুণ? তাঁদের পরিণতি বলবে ‘প্র্যাঙ্কেনস্টাইন’

Prankestein : বাঁচতে কি পারবেন চার বেপরোয়া তরুণ? তাঁদের পরিণতি বলবে ‘প্র্যাঙ্কেনস্টাইন’

মুখ্য ভূমিকায় কৌশিক গঙ্গোপাধ্যায়

মুখ্য ভূমিকায় কৌশিক গঙ্গোপাধ্যায়

Prankestein : আপাত সাধারণ একজন মানুষ অবস্থার পরিপ্রেক্ষিতে কতটা ভয়ঙ্কর হয়ে উঠতে পারে তার দলিল হয়ে উঠবে ‘ প্র্যাঙ্কেনস্টাইন’।

  • Share this:

    কলকাতা : ভাইরাল। শব্দটা এখন প্রায় অ্যাডিকশনের পর্যায়ে। একটা ভিডিও ভাইরাল করতে পারলেই কেল্লা ফতে। তার জন্য যা খুশি করা যায়। এই নেশাতেই এখন আচ্ছন্ন বর্তমান প্রজন্ম। ভিডিও ভাইরাল করার নেশায় অজান্তে অনেকে অন্যের ক্ষতিও করে ফেলে। তাই এখানে দরকার সীমারেখা। এই লক্ষ্মণরেখা টানতেই প্রাঙ্কেনস্টাইনের মর্ত্যে আগমন। অন্তত পরিচালক সাগ্নিক চট্টোপাধ্যায় তাই মনে করেন। ইচ্ছে ছিল নতুন কোনও বিষয় নিয়ে কাজ করার। বেশ কয়েকটা প্র্যাঙ্ক ভিডিও সাগ্নিককে নতুন করে ভাবায়। ঠিক করেন প্র্যাঙ্ক নিয়েই কাজ করবেন। ঠিক এই কারণেই মুখ্য ভূমিকায় কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly)।

    আপাত সাধারণ একজন মানুষ অবস্থার পরিপ্রেক্ষিতে কতটা ভয়ঙ্কর হয়ে উঠতে পারে তার দলিল হয়ে উঠবে ‘ প্র্যাঙ্কেনস্টাইন’। সেখানে বেপরোয়া চারজন প্র্যাঙ্ক ভিডিও নির্মাতা। শিরিন, ভিকি, রুবেন, আরু। বিপজ্জনক ভিডিও বানিয়ে এখন তাঁরা খ্যাতির শীর্ষে। সাফল্যের উদযাপন করতে তারা পৌঁছন এক পুরনো রাজবাড়িতে। গল্পের শুরু এখানেই। দুই বন্ধুর অনুপস্থিতিতে উপস্থিত হয় এক অদ্ভুত দর্শন প্রৌঢ়। হাতে পিস্তল। বন্দি বানানো তার উদ্দেশ্য নয়, আবদারটা বেশ অদ্ভুত। বানাতে হবে ভয়ঙ্কর প্র্যাঙ্ক ভিডিও, যা দেখে শিউরে উঠবেন সবাই। অরাজি হলে মৃত্যু অবধারিত। প্র্যাঙ্ক করতে গিয়ে একজন নিরীহ লোক মারা যান। রাজবাড়িতে ফিরে এসে ছাড়া পাওয়ার বদলে এই পুরো ঘটনাটাই প্রৌঢ়ের ল্যাপটপে বন্দি দেখে তাঁরা বুঝতে পারেন ফেঁসে গিয়েছেন। মুক্তির জন্য আবার তাঁদের প্র্যাঙ্ক করতে যেতে হয়, আবার ঘটে অঘটন। আবারও সেই ভিডিও বন্দি হয়ে যায় প্রৌঢ়ের ল্যাপটপে। এবার নির্দেশ আসে এমন একটা প্র্যাঙ্কের, যেখানে তাদের জীবন-সংশয়। বাঁচতে কি পারবে তারা, তাদের পরিণতি বলবে ‘প্রাঙ্কেনস্টাইন’(Prankestein)।

    আরও পড়ুন : মধুমেহ রোগে জেরবার ? চিবিয়ে খান 'ইনসুলিন গাছের' পাতা

    আরও পড়ুন : লং ডিসট্যান্স সম্পর্কে ভাঙন ধরছে? সম্পর্ক বাঁচিয়ে রাখুন এ ভাবে

    পরিচালনার পাশাপাশি অভিনয় নিয়েও পরীক্ষা নিরীক্ষা করতে পছন্দ করেন কৌশিক গঙ্গোপাধ্যায়। ঠিক এই কারণেই গণেশ মণ্ডল, শঙ্কর মুদি, সত্যসিন্ধু বা তিমির এবার প্র্যাঙ্কেনস্টাইন। সঙ্গে দেখা যাবে কিছু নতুন মুখ। ‘টিকটিকি’-র পর ওয়েবের দুনিয়ায় কৌশিক গাঙ্গুলির দ্বিতীয় ইনিংস ‘প্রাঙ্কেনস্টাইন’। কাহিনি, চিত্রনাট্য, সংলাপ ও নির্দেশনায় সাগ্নিক চট্টোপাধ্যায়। চিত্রনাট্যে সহযোগিতা করেছেন শ্রেষ্ঠা চট্টোপাধ্যায়। বারুইপুর রাজবাড়িতে চারদিনের শুটিংয়ের পর এখন মুক্তির প্রতীক্ষায়। ‘ প্র্যাঙ্কেনস্টাইন’ দেখা যাবে ক্লিক ওয়েব প্ল্যাটফর্মে এপ্রিল মাসের শেষ সপ্তাহে।

    ( প্রতিবেদন : শ্যামশ্রী সাহা)

    Published by:Arpita Roy Chowdhury
    First published:

    Tags: Kaushik Ganguly, Prankestein

    পরবর্তী খবর