Home /News /entertainment /

Katrina Kaif Vicky Kaushal wedding : 'আমাদের নতুন যাত্রা শুরু' প্রকাশ্যে নবদম্পতি ভি-ক্যাটের প্রথম ছবি

Katrina Kaif Vicky Kaushal wedding : 'আমাদের নতুন যাত্রা শুরু' প্রকাশ্যে নবদম্পতি ভি-ক্যাটের প্রথম ছবি

আমরা নতুন যাত্রা শুরু করলাম! প্রকাশ্যে নবদম্পতি ভি-ক্যাটের প্রথম ছবি

আমরা নতুন যাত্রা শুরু করলাম! প্রকাশ্যে নবদম্পতি ভি-ক্যাটের প্রথম ছবি

Katrina Kaif Vicky Kaushal wedding : সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই বহু প্রতীক্ষীত ছবি পোস্ট করলেন ভিকি ও ক্যাটরিনা।

  • Share this:

    #জয়পুর: অবশেষে প্রকাশ্যে লাভ স্টোরি। বিবাহিত ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। এবার তাঁরা অফিশিয়ালি স্বামী ও স্ত্রী। এতদিন মুখে কুলুপ এঁটে থাকার পরে, রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারায় সাত পাকে বাঁধা পড়লেন ভিক্যাট। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই বহু প্রতীক্ষীত ছবি পোস্ট করলেন ভিকি ও  ক্যাটরিনা।

    View this post on Instagram

    A post shared by Katrina Kaif (@katrinakaif)

    ভিকি সেই পোস্টে লিখলেন, "যা যা আমাদের দুজনকে এক করেছে সুন্দর মুহূর্তে তার জন্য সবাইকে অসংখ্য ধন্যাবাদ ও ভালোবাসা। আমরা একটা নতুন যাত্রা শুরু করলাম। তাই আপনাদের ভালোবাসা ও আশীর্বাদ চাই।" ক্যাটরিনাও তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে একই ছবি পোস্ট করেন। ছবি পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

    ক্যাটরিনার পরনে ছিল টুকটুকে লাল লেহেঙ্গা ও চোলি। সঙ্গে গা ভর্তি গয়না। ভিকির পরনে বেজ রঙের শেরওয়ানি। আর তার সঙ্গে গলায় ভারী গয়না। একসঙ্গে বেশ কিছু ছবি পোস্ট করেন ভি-ক্যাট। অবশেষে যেন নেটিজেনের প্রতীক্ষার অবসান হল। সম্পর্কে গেলেও একসঙ্গে কখনও কোনও ছবি পোস্ট করেননি ভিকি বা ক্যাট। বিয়ের আগের দিন পর্যন্ত মুখে কুলুপ এঁটে ছিলেন তাঁরা। অবশেষে তাঁদের বর কনে রূপে দেখতে পেলেন তাঁদের অনুরাগীরা।

    আরও পড়ুন - সাত পাক ঘুরতেই পাপারাজ্জিদের জন্য বিশেষ ব্যবস্থা করলেন ভি-ক্যাট

    প্রসঙ্গত, বিয়ের পোস্টে ক্যাটরিনা ও ভিকিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। বলিউডের তারকারাও শুভেচ্ছা জানান তারকা জুটিকে। আলিয়া ভাট লেখেন, "ও মাই গড! তোমাদের দুজনকে একসঙ্গে কী দারুণ দেখতে লাগছে।" প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন, "আমি খুব খুশি তোমাদের জন্য। মেরে ইয়ার কি শাদি হ্যায়। দুজনকেই শুভেচ্ছা। তোমরা পরস্পরের জন্য একদম ঠিক।" করিনা কাপুর লিখেছেন, "অবশেষে! তোমাদের দুজনকেই শুভেচ্ছা।"

    পাপারাজ্জিদের ক্যামেরা এড়াতে বিয়ের আসরেও ছিল কড়া নিরাপত্তা। বিয়েতে প্রবেশ করতে গেলে প্রত্যেককেই নির্দিষ্ট বারকোড স্ক্যান করতে হয়েছে। এছাড়াও রয়েছে বহু বিধিনিষেধ। তাই বিয়ের আসর থেকে একটি ছবিও প্রায় প্রকাশ্যে আসেনি। কিন্তু কেন এত গোপনীয়তা? জানা যাচ্ছে, এক ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে ভি-ক্যাট। ৮০ কোটি টাকার বিনিময়ে গোটা বিয়ের ভিডিও ও ছবি এই ওটিটি প্ল্যাটফর্মকে বিক্রি করেছেন ভি-ক্যাট। সেই ওটিটি প্ল্যাটফর্মেই দেখা যাবে ক্যাটরিনা ও ভিকির গ্র্যান্ড ওয়েডিং।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Katrina kaif, Katrina Kaif Vicky Kaushal wedding

    পরবর্তী খবর