হোম /খবর /বিনোদন /
অটোয় চড়ে রেড কার্পেট যেতেন কার্তিক! প্রথম গাড়িও 'থার্ড হ্যান্ড' ছিল 'শাহজাদা’র

অটোয় চড়ে রেড কার্পেট যেতেন কার্তিক! প্রথম গাড়িও 'থার্ড হ্যান্ড' ছিল আজকের 'চার্মিং বয়'-এর

Kartik Aaryan : কার্তিকের মিষ্টি হাসি তো বটেই, তাঁর পেলব সুঠাম শরীরের জাদুতেও কাত তামাম মহিলাকুল। তবে আপনি জানেন কি? তিনি কবে প্রথম তাঁর গাড়ি কেনেন?

  • Share this:

#মুম্বই: ‘পেয়ার কা পাঞ্চনামা’ দিয়ে বলিউডে পা রাখেন কার্তিক আরিয়ান। সেদিনের অখ্যাত ছেলেটাই আজ বলিউডের সবচেয়ে চার্মিং নায়কদের মধ্যে অন্যতম। অনেকে তো তাঁকে ‘বলিউডের শাহজাদা’ বলেও ডাকছেন। কার্তিকের মিষ্টি হাসি তো বটেই, তাঁর পেলব সুঠাম শরীরের জাদুতেও কাত তামাম মহিলাকুল। তবে আপনি জানেন কি? তিনি কবে প্রথম তাঁর গাড়ি কেনেন?

কার্তিক বলেছিলেন যে তিনি বেশ কয়েকটি ছবিতে অভিনয় করার পরে প্রায় ৬৫,০০০ টাকায় একটি থার্ড হ্যান্ড গাড়ি কেনেন। গাড়িটিতে একটি ফুটো ছিল, ওই গাড়িতে দরজা খুলত না। তিনি এটাও বলেন, সেইদিনের কথা তিনি ভুলতে পারেন না যখন তিনি রেড কার্পেট ইভেন্টগুলিতে যেতেন তখন অটোতে বা কারুর গাড়িতে লিফট নিয়ে যেতেন।

 

আরও পড়ুন : বিয়ের পিঁড়িতে সিপিআইএমের যুবনেতা শতরূপ! পাত্রী কে? রইল ছবি

‘পেয়ার কা পাঞ্চনামা’ দিয়েই ২০১১-এ বলিউডে প্রবেশ। এরপর তিনি বেশ কয়েকটি সিনেমা করেছেন, তারমধ্যে রয়েছে আকাশ বাণী (2013), কাঁচি: দ্য আনব্রেকেবল (2014), পেয়ার কা পঞ্চনামা ২ (2015), গেস্ট আই ইন লন্ডন (2017), সোনু কে টিটু কি সুইটি (2018), লুকা চুপি, পাতি পাতনি, অর ওহ (2019), লাভ আজ কাল 2 (2020) এবং আরও সিনেমা।

আরও পড়ুন : মদন মিত্রের জন্মদিন! মোমে আগুন জ্বালিয়ে, কেক খাইয়ে পাশে থাকলেন মধুমিতা

সম্প্রতি এক সাক্ষাৎকারে কার্তিক বলেছিলেন, “আমি যখন ইন্ডাস্ট্রিতে আসি তখন আমার কাছে গাড়ি ছিল না। পঞ্চম ছবিতে অভিনয় করার পরে আমি প্রথম গাড়িটি কিনেছিলাম। আমি অনেক কষ্টে একটি থার্ড-হ্যান্ড গাড়ি কিনেছিলাম, যার দাম আমার প্রায় ৬০,০০০-৬৫,০০০টাকা। ওই গাড়িতে দরজা খুলত না। এটা লড়াইয়ের কথা নয়, আমি এটা শেয়ার করছি কারণ এটা মজার। আমার ড্রাইভার ছিল না, আমি চালাতাম। আমি বিশেষভাবে গাড়িটি নিয়েছিলাম। কারণ এর আগে আমি যখন রেড কার্পেট ইভেন্টে যেতাম, আমি অটোতে যেতাম বা কারও কাছ থেকে লিফট নিয়ে যেতাম বা বাইকে কারুর সঙ্গে যেতাম।"

Published by:Aryama Das
First published:

Tags: Bollywood, Bollywood actors, Kartik Aaryan, Kartik Ariyan