Home /News /entertainment /
Karisma Kapoor: বন্ধুর সঙ্গে যৌনতার প্রস্তাব ! এক রাতের জন্য করিশ্মাকে নিলামে তুলেছিলেন স্বামী সঞ্জয়

Karisma Kapoor: বন্ধুর সঙ্গে যৌনতার প্রস্তাব ! এক রাতের জন্য করিশ্মাকে নিলামে তুলেছিলেন স্বামী সঞ্জয়

photo source collected

photo source collected

Karisma Kapoor: করিশ্মাকে বিয়ের পরেও প্রথম স্ত্রীর সঙ্গে শারীরীক সম্পর্ক ছিল সঞ্জয়ের! বন্ধুর সঙ্গে নিজের বউকে যৌন সম্পর্কে লিপ্ত হতে বাধ্য করা, কী করেননি! কেন সব কিছু মুখ বুজে সহ্য করেছিলেন করিশ্মা !

  • Share this:

    #মুম্বই:  করিশ্মা কাপুর ( Karisma Kapoor)। বলিউডে এক সময়ে একের পর এক ছবিতে তিনি অভিনয় করেছেন। গোবিন্দার সঙ্গে তাঁর একের পর এক ছবি সুপার-ডুপার হিট হয়েছিল। শুধু গোবিন্দা নয় সলমন খান থেকে শাহরুখ খান সকলের সঙ্গেই দাপিয়ে কাজ করেছেন তিনি। ৯০-এর দশকে করিশ্মার জনপ্রিয়তা ছিল তুঙ্গে। কিন্তু এই নায়িকার ব্যক্তিগত জীবন একেবারেই ভালো ছিল না। বিশেষ করে বিয়ের পর কী কী না সহ্য করতে হয়েছে তাঁকে।

    এক সময় বলিউডে অভিষেক বচ্চন ও করিশ্মা কাপুরের ( Karisma Kapoor)প্রেম ছিল সব থেকে চর্চিত বিষয়। বয়সে অভিষেক ২ বছরের ছোট ছিলেন করিশ্মা থেকে। দু'জনের বিয়ে পর্যন্ত ঠিক হয়ে গিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত বচ্চন ও কাপুর পরিবারের মাঝে ভুল বোঝাবুঝিতে ভেঙে যায় বিয়ে। আর ঠিক তার পরেই ২০০৩ সালে সঞ্জয় কাপুরকে বিয়ে করে নেন করিশ্মা।

    সম্প্রতি একটি সাক্ষাৎকারে করিশ্মা ( Karisma Kapoor) চাঞ্চল্যকর তথ্য সামনে এনেছেন। ২০১৩ সালে করিশ্মা ডিভোর্স ফাইল করেন সঞ্জয়ের বিরুদ্ধে। এখন তিনি তাঁর সন্তানদের নিয়ে বাবা-মায়ের কাছেই থাকেন। কিন্তু এই জনপ্রিয় নায়িকাকে শ্বশুর বাড়িতে হতে হয়েছিল চরম অপমানিত।

    করিশ্মা ( Karisma Kapoor) সাক্ষাৎকারে জানিয়েছেন, তাঁর বিয়ের পর সঞ্জয়ের সঙ্গে হানিমুনে গিয়েছিলেন। সেখানে গিয়ে সঞ্জয় নিজের স্ত্রীকে নিলামে তুলেছিলেন এক রাতের জন্য। নিজের বন্ধুদের মধ্যেই স্ত্রীকে নিয়ে দর কষে ছিলেন। এমনকি এখানেই শেষ নয় করিশ্মাকে জোড় করে সঞ্জয়ের বন্ধুর সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হতে বলেছিলেন। নায়িকা রাজি না হওয়ায় সেই সময়েই মার খেতে হয় স্বামীর হাতে। এর পরেও সেই সম্পর্ক টেনে নিয়ে যান করিশ্মা।

     আরও পড়ুন: চারটে ছেলে মেয়ে ! তারপরেও ফের বাবা? সইফের পঞ্চম বার বাবা হওয়া নিয়ে সাফ জবাব করিনার !

    নায়িকা ( Karisma Kapoor) আরও জানিয়েছেন, করিশ্মার সঙ্গে বিয়ের পরেও সঞ্জয়ের শারীরীক সম্পর্ক ছিল তাঁর প্রথম স্ত্রীর সঙ্গে। তবে শুধু স্বামী নয়, শাশুড়িও মারধোর করতেন করিশ্মাকে। এমনকি করিশ্মা যখন প্রেগন্যান্ট সে সময়েও স্বামী এবং শাশুড়ি মিলে মারতেন নায়িকাকে। দীর্ঘ ১৩ বছর এই যন্ত্রণা সহ্য করার পর সন্তানদের কথা ভেবে, সম্পর্ক থেকে বেড়িয়ে আসেন তিনি। কিন্তু অভিষেক বচ্চনের সঙ্গে সেদিন যদি তাঁর বিয়েটা হয়ে যেত, তাহলে হয়তো আজ এমন খারাপ সময় দেখতে হত না নায়িকাকে।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Karisma Kapoor, Sanjay Kapur

    পরবর্তী খবর