Home /News /entertainment /
Kareena Kapoor: গম্ভীর দৃশ্যের শ্যুটিংয়ে হাসি থামছে না করিনা কাপুরের, কারণ শুনলে চমকে যাবেন!

Kareena Kapoor: গম্ভীর দৃশ্যের শ্যুটিংয়ে হাসি থামছে না করিনা কাপুরের, কারণ শুনলে চমকে যাবেন!

Kareena Kapoor

Kareena Kapoor

নিজের একটি হাসিমুখের ছবি পোস্ট করে তার ক্যাপশনেই জানিয়েছেন সেই রহস্য। (Kareena Kapoor)

  • Share this:

    #মুম্বই: কাজের শেষ নেই তাঁর। এই মুহূর্তে 'দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স'-এর শ্যুটিংয়ে ব্যস্ত করিনা কাপুর খান। সেই ওয়েব ছবির শ্যুটিং সেট থেকেই সম্প্রতি একটি ছবি শেয়ার করে ভাইরাল হয়েছেন নায়িকা। কেন জানেন? কারণ, ছবিতে পরিচালক সুজয় ঘোষ সম্পর্কে এক অজানা রহস্যের উদঘাটন করেছেন করিনা। নিজের একটি হাসিমুখের ছবি পোস্ট করে তার ক্যাপশনেই জানিয়েছেন সেই রহস্য। (Kareena Kapoor)

    কান থেকে কান পর্যন্ত চওড়া হাসির ছবি পোস্ট করে করিনা লিখেছেন, 'একটি গম্ভীর দৃশ্যের শ্যুটিংয়ের সময় মিস্টার ঘোষ... বেশিরভাগ অভিনেতার সঙ্গেই কি এটা করেন?' অর্থাৎ, করিনার ছবিতেই স্পষ্ট যে, একটি সিরিয়াস বা গম্ভীর দৃশ্যের শ্যুটিংয়ের সময় পরিচালক সুজয় ঘোষ কিছু একটা বলে করিনাকে হাসিয়ে দিয়েছেন। আর সেই মুহূর্তই ক্যামেরাবন্দি হয়েছে। ছবি শেয়ার করে করিনাও সেই রহস্য উদঘাটন করেছেন।

    আরও পড়ুন: যৌন মিলন পর্বে পার্টনারের সামনে কখনও স্বমেহন করেন? এতে কী হয় জানুন

    View this post on Instagram

    A post shared by Vijay Varma (@itsvijayvarma)

    আরও পড়ুন: মাঝে মাঝেই চোখের পাতা কাঁপে? জানুন এর আসল কারণ কী

    ওটিটি-র দুনিয়ায় এবার অভিষেক করতে চলেছেন নায়িকা। আর সেই শ্যুটিংয়ের কাজেই গত মাসে কয়েকদিন ধরে কুইন অফ হিলস দার্জিলিংয়ে ছিলেন নায়িকা। ছবির নাম 'দ্য ডিভোশন অফ সাসপেক্স এক্স'। প্রযোজক সেই সময় করিনার ও সইফের ছবি শেয়ার করেছিলেন। আর সেই ছবিতেই দেখা গিয়েছে, করিনা কাপুর, স্বামী সইফ আলি খান, গৌরব কে চাওলা ও অন্যদের। সকলেই দার্জিলিংয়ের কোনও এক শীতের রাতে ওয়াইনের গ্লাস নিয়ে ডিনার ডেটে ব্যস্ত ছিলেন।

    ছবির ক্যাপশনে লেখা হয়েছে, দার্জিলিং নাইটস প্রিয়দের সঙ্গে। কয়েকদিন আগে সইফ আলি খান ও বড় ছেলে তৈমুরের সঙ্গে করিনার দার্জিলিং বেড়ানোর ছবি ভাইরাল হয়েছিল। পরে আরেকটি ছবিতে দেখা গিয়েছিল, শ্যুটিংয়ের জন্য তৈরি হতে হতেই ছোট ছেলে জেহ-র সঙ্গে কথা বলছেন করিনা। সুজয় ঘোষের সঙ্গে হাত মিলিয়ে তাঁর প্রথম ওটিটি প্লাটফর্মের জন্য কাজ করছেন করিনা কাপুর খান। দু'জনে মিলে ডিভোশন অফ সাসপেক্ট এক্স-এর শ্যুটিং করছেন জোরকদমে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Kareena Kapoor, Kareena Kapoor Khan

    পরবর্তী খবর