Home /News /entertainment /
Kareena Kapoor to Delhi Police: দিল্লি পুলিশের কাজে বেজায় ক্ষিপ্ত বলিপাড়ার 'পু'! ইনস্টাগ্রামে ক্ষোভ প্রকাশ করলেন করিনা কাপুর

Kareena Kapoor to Delhi Police: দিল্লি পুলিশের কাজে বেজায় ক্ষিপ্ত বলিপাড়ার 'পু'! ইনস্টাগ্রামে ক্ষোভ প্রকাশ করলেন করিনা কাপুর

Kareena Kapoor to Delhi Police: রবিবার করিনা তার ইনস্টাগ্রাম স্টোরিতে ভিডিয়োটি শেয়ার করেন এবং দিল্লি পুলিশ নিয়ে ক্ষোভ প্রকাশ করেন। তিনি নীরব মুখের ইমোজি দিয়ে এটি পোস্ট করেছেন।

  • Share this:

    #মুম্বই: দিল্লি পুলিশ সম্প্রতি কাভি খুশি কাভি গম থেকে 'পু'-এর ছবি ব্যবহার করেছেন ট্র্যাফিক সিগনাল। ইনস্টাগ্রামে দিল্লি পুলিশ একটি ছোট মিমস ক্লিপ শেয়ার করেছেন যারা লাল ট্রাফিক লাইট লাফিয়ে রাস্তায় অন্যদের জীবন বিপন্ন করে তাঁদের লক্ষ্য করে। আর সেইখানে বিপজ্জনক বোঝাতে ব্যবহার করা হয়েছে করিনা কাপুরের চরিত্র 'পু'-এর ছবি।

    ক্লিপটিতে দেখানো হয়েছে যে একটি দ্রুতগামী গাড়ি একটি ট্রাফিক লাইট না মেনে ছু়টে চলেছে। এরপরে 'পু' লাল আলোর উপরে উপস্থিত হন হঠাৎ এবং তার আইকনিক লাইনটি বলতে থাকেন সেখানে, "কৌন হ্যায় ইয়ে জিসনে দোবারা মাটি কে মুঝে নহি দেখা (এটি কে যে আমার দিকে তাকায়নি)?"

    ক্লিপের সঙ্গে ক্যাপশনে লেখা ছিল, "কে সেই ট্রাফিক লঙ্ঘনকারী? 'পু' মনোযোগ পছন্দ করে, তাই ট্রাফিক লাইটও!" তারা হ্যাশট্যাগগুলিও যুক্ত করেছে-রোড সেফটি, স্যাটারডে ভাইবস, রোড সেফটি অ্যাওয়ারনেস এবং কখনও খুশি কাভি গম৷

    আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় 'গোল্ড ডিগার' আক্রমণ! 'নিজের হিরে কেনার ক্ষমতা আছে', অবশেষে মুখ খুললেন সুস্মিতা সেন

    রবিবার করিনা তার ইনস্টাগ্রাম স্টোরিতে ভিডিয়োটি শেয়ার করেন এবং দিল্লি পুলিশ নিয়ে ক্ষোভ প্রকাশ করেন। তিনি নীরব মুখের ইমোজি দিয়ে এটি পোস্ট করেছেন। কাভি খুশি কাভি গম (২০০১) হল একটি পারিবারিক-নাটক চলচ্চিত্র যা করণ জোহর রচনা ও পরিচালনা করেছিলেন, যশ জোহর করেছিলেন প্রযোজনা। ছবিতে আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, শাহরুখ খান, কাজল এবং হৃতিক রোশন। কারিনার চরিত্র 'পু' এবং তার সংলাপ পপ সংস্কৃতির অংশ হয়ে উঠেছে।

    আরও পড়ুন: মাসাইমারার জঙ্গলেই আলিয়াকে প্রপোজ রণবীরের! সন্তানকেও নিয়ে যাওয়ার পরিকল্পনা সেখানে

    বর্তমানে করিনা তাঁর স্বামী-অভিনেতা সাইফ আলী খান এবং সন্তান তৈমুর আলী খান এবং জাহাঙ্গীর আলী খানের সঙ্গে আমেরিকা ভ্রমণ করছেন। সে ছবিও শেয়ার করেছেন তিনি।

    করিনাকে পরবর্তীতে আমির খানের বিপরীতে লাল সিং চাড্ডা ছবিতে দেখা যাবে। সিমেনাটি ১১ আগস্ট মুক্তি পেতে চলেছে৷ তিনি সম্প্রতি সুজয় ঘোষ দ্বারা পরিচালিত OTT-তে প্রথম অভিনয় করছেন৷ জাপানি উপন্যাস দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স অবলম্বনে নির্মিত ছবিটিতে রয়েছেন অভিনেত্রী। জয়দীপ আহলাওয়াত এবং বিজয় ভার্মা প্রধান চরিত্রে অভিনয় করেছেন সেখানে।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Delhi Police, Kareeena Kapoor Khan, Kareena Kapoor, Saif Ali khan, Taimur Ali Khan

    পরবর্তী খবর