• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Kareena kapoor khan: বাবার আদরে খেলছে ছোট ছেলে জেহ ! ছবি শেয়ার করলেন করিনা কাপুর খান

Kareena kapoor khan: বাবার আদরে খেলছে ছোট ছেলে জেহ ! ছবি শেয়ার করলেন করিনা কাপুর খান

Kareena Kapoor Khan

Kareena Kapoor Khan

Kareena Kapoor Khan: জেহর আট মাস বয়স হবার পর একটু একটু করে ছেলেকে সামনে আনছেন করিনা।

  • Share this:

    #মুম্বই:  করিনা কাপুর খান (Kareena kapoor khan)  ও সইফ আলি খান (saif ali khan) শুধু বলিউডের তারকা নন। সেই সঙ্গে তাঁদের রয়েছে আরও এক পরিচয়। তাঁরা তৈমুর ও জেহ-র (jeh) বাবা মা। করিনা ও সইফের প্রথম সন্তান তৈমুর আলি খান (taimur ali khan) জন্মের পর থেকেই সেলেব হয়ে উঠেছিল। তৈমুরের মিষ্টতায় পাগল ছিল গোটা দুনিয়া। পাপারাৎজিরা কিছুতেই পিছন ছাড়ে না তৈমুরের।

    আর এর একটা খারাপ প্রভাব পড়েছে তৈমুরের বেড়ে ওঠায়। তৈমুর ক্যামেরা দেখলেই রেগে যায়। অনেক বার পাপারাৎজিদের ছবি তুলতে বারণ করতেও দেখা গিয়েছে ছোট্ট তৈমুরকে। ছোট্ট ছেলেটি কি খায়, কি পরে, তার ন্যানিকে কত মাইনে দেন করিনা সব নিয়েই তুমুল চর্চা চলেছে। তাই এবার দ্বিতীয় সন্তানের বেলায় একটু কঠোর হয়েছেন করিনা(Kareena kapoor khan) ।

    তিনি সিদ্ধান্ত নিয়েছিলেন, ছোট ছেলেকে পাপারাৎজিদের সামনে আনবেন না। যেমন বলা, তেমন কাজ। ৬ মাস পর্যন্ত কাউকে ছেলের নামটা পর্যন্ত বলেননি। পরিবার ও কাছের বন্ধুরা ছাড়া জেহর সঙ্গে কাউকে দেখা করতে পর্যন্ত দেননি। সবার থেকে আড়ালে রেখেছিলেন ছেলেকে।

    আরও পড়ুন: সিরিয়ালে দেখানো যাবে না ভিলেন চরিত্র ! বন্ধ করতে হবে কূটকাচালি! দুই বিয়ে! জারি নোটিশ

    তবে জেহর আট মাস বয়স হবার পর একটু একটু করে ছেলেকে সামনে আনছেন করিনা। সম্প্রতি করিনা(Kareena kapoor khan)  তাঁর ইনস্টাগ্রামে জেহর একটি ছবি পোস্ট করেছেন। যা মন জয় করেছে নেটিজেনদের। বাবা সইফের সঙ্গে রোদ গায়ে মেখে খেলতে ব্যস্ত জেহ। বাবার আদরে নানা রকম খেলনা নিয়ে বাড়ির লনে রোদ পোহাচ্ছে জেহ। এই ছবি পোস্ট করেন করিনা। তবে এবারও জেহ-র পুরো মুখ তিনি ছবিতে পোস্ট করেননি। সাইড থেকে জেহ-র মুখ দেখা যাচ্ছে। আন্দাজ করা যাচ্ছে জেহ দারুণ মিষ্টি। করিনার এই সিদ্ধান্তকে পাপারাৎজি থেকে শুরু করে বলিউডের সেলেবরাও সম্মতি জানিয়েছেন। যদিও এর আগেও দিদি সারার সঙ্গে জেহ-র ছবি পোস্ট হয়েছে। কিন্তু সব সময় মুখ ঢাকাই থেকেছে নবাবের ছোট ছেলের।

    আরও পড়ুন: বড় বদল ! গুনগুন-সৌজন্যের চরিত্রে এবার তৃণা ও কৌশিকের বদলে অভিনয় করবেন অন্য দুই জুটি

    করিনা(Kareena kapoor khan)  ও সইফ যে যত্নে সন্তানদের মানুষ করতে চান, তা তাঁদের দেখলেই বোঝা যায়। যদিও সইফের চার সন্তান। অমৃতা সিং ও সইফের দুই ছেলে মেয়ে সারা ও ইব্রাহিম আজ অনেক বড়। আর এই চার ভাই-বোনের সম্পর্ক কিন্তু ভীষণ ভাল। যতই বাবা মায়েদের মধ্যে বিবাদ থাকুক। সন্তানদের সেই বিবাদে জড়াননি তাঁরা কখনই।

    Published by:Piya Banerjee
    First published: