• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • KAREENA KAPOOR KHAN REUNITES WITH BFFS MALAIKA ARORA AMRITA ARORA AFTER 2 MONTHS PB

Kareena Kapoor Khan: মালাইকা-অর্জুনের সঙ্গে দু'মাস পর মাঝ রাতে পার্টি ! করিনার পোস্টে জল্পনা

এবার করিনা (Kareena Kapoor Khan)এমন একটি ছবি পোস্ট করলেন যা নিয়ে ফের জল্পনা শুরু।

এবার করিনা (Kareena Kapoor Khan)এমন একটি ছবি পোস্ট করলেন যা নিয়ে ফের জল্পনা শুরু।

  • Share this:

    #মুম্বই: করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) । বলিউডের জনপ্রিয় নায়িকা তিনি। সেই সঙ্গে দুই সন্তানের মা। নবাব পত্নী। এক সঙ্গে অনেক গুলো দায়িত্ব তাঁর কাঁধে। কিন্তু সব কিছুই খুব যত্নের সঙ্গে পালন করেন করিনা। করিনা কয়েক মাস আগেই জন্ম দিয়েছেন তাঁর দ্বিতীয় পুত্র সন্তানের। কিন্তু এখনও পর্যন্ত ছেলের কোনও ছবি বা কি নাম রেখেছেন তা মিডিয়াকে জানাননি বেবো বা সইফ আলি খান। তার কারণ অবশ্যই তৈমুর। যেভাবে মিডিয়া তৈমুরের সব কিছুর উপর জন্মের পর থেকেই নজর রেখেছে, তাতে নষ্ট হচ্ছে তৈমুরের শৈশব। এমনটাই মনে করেন তাঁরা। আর এই কারণেই ছোট ছেলেকে আড়ালে রেখেছেন এই সেলেব দম্পতি।

    তবে ছেলে ছাড়া বাকি সব কিছুর আপডেট করিনা নিজের ইনস্টাগ্রামে নিয়মিত দেন। দু'দিন আগেই বৃহস্পতিবার অভিনেত্রী একটি নতুন ভিডিও শেয়ার করেন Instagram - এ। এই ভিডিওটি ওরাল হাইজিন ব্র্যান্ডের একটি বিজ্ঞাপন, যা তিনি নিজের মুম্বইয়ের বাড়িতে শুট করেছেন, বেবো তাঁর বাড়ির অন্দরমহলের কিছু লুক শেয়ার করে নেন তাঁর ভক্তদের সঙ্গে।ভিডিওটিতে দেখা যায় করিনা লাল-রঙের কাঠের একটি গ্র্যান্ড পোস্টার বিছানার মধ্যে বসে রয়েছেন। পাশেই একই রঙের কাঠের একটি টেবিল, তার ওপর একটি বড় ল্যাম্প যেটাতে চেনোইজারি শিল্প করা। চারপাশে সাদা ড্রাইপস ঝুলছে এবং পুরো বিছানাটি সাজানো রয়েছে রঙ বেরঙের বালিশ দিয়ে। ভিডিওটির পরে অংশে দেখানো হয় করিনা তার রুম থেকে বেরিয়ে বাড়ির আরও একটি জায়গায় যাচ্ছেন যেখানে তাঁর বাঁ দিকে গাঁঢ় রঙের কাঠের একটি সাইডবোর্ড রয়েছে। সেটি অনেক বাক্স দিয়ে সাজানো রয়েছে যার মধ্যে রয়েছে কারুকার্য করা এবং একটি টাইপরাইটার। তার ওপরে রয়েছে ছবির ফ্রেম। আরও একটি শটে দেখা যায়া, করিনা তাঁর বালকনির গাছগুলিতে জল দিচ্ছেন। এই নিয়ে চর্চা শুরু হয় নেট মাধ্যমে।

    এবার করিনা এমন একটি ছবি পোস্ট করলেন যা নিয়ে ফের জল্পনা শুরু। করিনা এবং মালাইকা আরোরা খুব ভালো বন্ধু। করিনা, করিশ্মা, মালাইকা এবং অমৃতার একটা বোনেদের গ্যাং আছে। বলিউডে এই লেডি গ্যাং সকলের পরিচিত। মাঝে মধ্যেই পার্টি করতে দেখা যায় তাঁদের। এবার মালাইকা , অর্জুন এবং করিনা এক সঙ্গে পার্টি করলেন করিনার ছাদে। সেখানে মালাইকাকে জড়িয়ে ধরে Gucci র পোশাক পরে ধরা দিলেন দুজনে। মালাইকা একটি শর্ট প্যান্ট ও টিশার্ট পরেছেন। করিনা Gucci লেখা একটি ট্যাং টপ পরেছেন। এই পার্টিতেই ছিলেন অর্জুন কাপুর। এবং তাঁরা এক সঙ্গে পার্টি করেন নিয়মিত।

    প্রসঙ্গত মালাইকার সঙ্গে দীর্ঘ অনেক বছর বিয়ের সম্পর্কে ছিলেন আরবাজ খান। সে অর্থে মালাইকা সলমন খানের বৌদি। সলমনকে কেউ চটাতে চান না। তবে করিনা এসব পাত্তা দেন না। তাঁর বন্ধু মালাইকা কার সঙ্গে থাকবেন সেটা একমাত্র মালাইকার সিদ্ধান্ত। তাতে যদি ভাইজান চটে যান তো যাবেন। কারণ তিনি করিনা কাপুর খান। আপাতত করিনার তারিফের মেতেছেন নেট নাগরিকরা।

    Published by:Piya Banerjee
    First published: