Home /News /entertainment /
Kaaranvir Bohra: সংসার চলছে না! ঋণের বোঝা! সুইসাইডের কথা বললেন বলি অভিনেতা করণবীর বোহরা

Kaaranvir Bohra: সংসার চলছে না! ঋণের বোঝা! সুইসাইডের কথা বললেন বলি অভিনেতা করণবীর বোহরা

photo source collected

photo source collected

Kaaranvir Bohra: জীবনে কঠিন সময় যাচ্ছে অভিনেতার। সুইসাইডের কথা প্রকাশ্যে আনলেন করণবীর বোহরা।

  • Share this:

    #মুম্বই:  বিগবসের আদলেই শুরু হয়েছে নতুন শো 'লক-আপ গেম'। সেখানে যদিও সলমন খান নেই। আছেন কঙ্গনা রানাওয়াত। কঙ্গনাই সঞ্চালনা করছেন এই শো। আর একের পর কথার বাণে বিঁধছেন অভিনেতাদের। এই শোতে ঘরটিকে সাজানো হয়েছে জেল খানার মতো করে। বড় লোহার গারদে আটকে রয়েছেন অভিনেতারা। পুনম পাণ্ডে থেকে করণবীর বোহরা (Kaaranvir Bohra) সকলেই এই শোতে অংশ নিয়েছেন। চলছে জীবন মরণ লড়াই। আর এই শোতে এসেই ভেঙে পড়লেন অভিনেতা করণবীর বোহরা। সোজা আত্মহত্যার কথা বললেন তিনি। যা নিয়ে ইতিমধ্যে শোরগোল শুরু হয়েছে।

    সোশ্যাল মিডিয়াতে করণবীর বোহরা(Kaaranvir Bohra)দারুণ অ্যাক্টিভ। স্ত্রী ও তিন মেয়েকে নিয়ে তাঁর সুখের সংসার। কিন্তু সেই সংসারের আড়ালে যে করুণ কাহিনি রয়েছে। জীবন যুদ্ধ রয়েছে তা অনেকের অজানা। করণের ইনস্টাগ্রাম ভিডিও দেখলে, তাঁর থেকে সুখি মানুষ আর কাউকেই মনে হবে না। কিন্তু ঋণে জর্জরিত এই অভিনেতার জীবন।

    গোটা দেশের সামনে নিজের জীবনের কঠিন সময়ের কথা বললেন করণ(Kaaranvir Bohra)। 'লক-আপ' শোতে রাতে আবেগপ্রবণ হতে দেখা গেল করণ ভোরাকে। এই শোতে ঘনিষ্ট আড্ডায় করণ (Kaaranvir Bohra) বললেন, " আমার জীবন শেষ হয়ে গিয়েছে। আমি খুব বাজে ভাবে ঋণে ডুবে আছি। এখন আমি যে সমস্ত কাজ নিই, সব চলে যায় ওই ঋণের টাকা মেটাতে। এমনকি আমার নামে তিন চারটে কেস আছে। আমি টাকা নিয়ে ফেরত দিতে পারিনি। আমার খারাপ লাগে, যে আমি আমার পরিবারের লোককে শান্তি দিতে পারছি না। ওদের জন্য কিছু করতে পারছি না। কীভাবে ঋণ মেটাবো জানি না। সেভাবে কাজও নেই এখন। মাঝে মধ্যেই আমার সুইসাইড করতে ইচ্ছে করে। আমার জায়গায় অন্য কেউ থাকলে এত দিনে সুইসাইড করে নিত। এই শোতে জিততে পারলে, কিছু টাকা আসবে হাতে। তাতে কিছুটা হলেও ধার শোধ হবে। জানি না এভাবে কতদিন টানতে পারব।"

    আরও পড়ুন: বিকিনিতে সুপার-হট মিশমি দাস! গোয়া থেকেই শোনালেন সুখবর!

    করণের এই কথা শুনে আবেগপ্রবনণ হয়ে পড়েন অন্য আর্টিস্টরা। সকলেই মনের জোড় বাড়াতে চেষ্টা করেন অভিনেতার। এই গোটা ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে, সত্যিটা স্বীকার করে নিয়েছেন করণবীর বোহরা(Kaaranvir Bohra)।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Kaaranvir Bohra, Viral Video

    পরবর্তী খবর