Home /News /entertainment /
Kapil Sharma's mother: বাড়িতে থাকতেই দেন না ছেলের বউ ! শো-তে এসে মনের কথা জানালেন কপিল শর্মার মা

Kapil Sharma's mother: বাড়িতে থাকতেই দেন না ছেলের বউ ! শো-তে এসে মনের কথা জানালেন কপিল শর্মার মা

File Photo

File Photo

Kapil Sharma's mother says about his Wife: নেহাতই রসিকতা? না কি শোয়ে ব্যঙ্গের ছলে ধরা দিল কপিলের মা-স্ত্রীর পারিবারিক বিবাদ?

  • Share this:

#মুম্বই: সৃজনশীলতার বিকাশের জন্য নিঃসন্দেহেই এক ব্যক্তির কিছুটা হলেও অনুশীলনের প্রয়োজন হয়। দিনের পর দিন ওই অভ্যাসই তাঁকে সংশ্লিষ্ট ক্ষেত্রে করে তোলে ক্ষুরধার। তবে একই সঙ্গে এক্ষেত্রে ডিএনএ (DNA) বা জিনের (Gene) ভূমিকাও আছে বইকি! যে কথাটা হালে দিব্যি টের পাওয়া যাচ্ছে বলিউডের ডাকসাইটে কমেডিয়ান কপিল শর্মার (Kapil Sharma) শো দেখে। সেই শোয়ে হালফিলে চোখে পড়েছে কপিলের মা জনক রানির (Kapil Sharma's mother Janak Rani) উপস্থিতি, দর্শকাসনে বসে থাকলেও তাঁর কয়েকটি কথাই আপাতত জায়গা করে নিয়েছে যেমন দর্শকের মনে, তেমনই খবরের শিরোনামে।

আরও পড়ুন- ৬ মহিলা সাংসদের সঙ্গে শশী, থারুরের টুইটে সমালোচনার ঝড় ! লিঙ্গ বৈষম্যের অভিযোগ

হয়েছে কী, বলিউড যেমন এই শোয়ে এসে নিজেদের নতুন কাজের প্রচার করে, তেমন করেই সাম্প্রতিক এক পর্বে দ্য কপিল শর্মা শোয়ে (The Kapil Sharma Show) হাজিরা দিয়েছিলেন চিত্রাঙ্গদা সিং (Chitrangada Singh) আর অভিষেক বচ্চন (Abhishek Bachchan); নতুন ছবি বব বিশ্বাসের (Bob Biswas) প্রচারের জন্য। সেই কপিল তাঁদের সঙ্গে দর্শকাসনে বসে থাকা জনক রানির আলাপ করিয়ে দেন। বলেন, মা এক সময়ে তাঁর বিয়ের জন্য উতলা হয়ে উঠেছিলেন আর আজ তিনিই বউমার সঙ্গে এক বাড়িতে থাকতে পারেন না!

মা বনাম বউমা প্রায় প্রতি পরিবারেরই ঘটনা, তাতে নতুনত্ব কিছু নেই। কিন্তু জনক রানি যে ভাবে ছেলের কথার পিঠে উত্তর দিয়ে তাঁকে জব্দ করলেন, সেটাই চোখ কপালে তুলেছে সবার! মায়ের সাফ জবানবন্দী- "বউমা আমায় ঘরে থাকতে না দিলে আমি কী করব!" সেই সঙ্গে এটাও বলতে ভোলেননি তিনি, কপিলের স্ত্রী গিনি চতরথ (Ginni Chatrath) তাঁকে একেবারে সহ্যই করতে পারেন না, ঘরে শান্তিতে একটু বসতে চাইলেই গিনি না কি সঙ্গে সঙ্গে শাশুড়ির হাতে স্যুট ধরিয়ে দিয়ে শ্যুটিংয়ের উদ্দেশ্যে রওনা করিয়ে দেন!

আরও পড়ুন- ভেঙ্কটেশ, বরুণ, রাসেল, নারিনকে ২০২২ আইপিএলের জন্য ধরে রাখল কেকেআর

আর এখান থেকেই আপাতত শুরু হয়েছে জলঘোলা। জনক রানি যা বলেছেন তা কি নেহাতই রসিকতার ছলে? না কি ছেলের পরিবারে টিকতে পারছেন না, সেটাই কটাক্ষ করেছেন ছেলেরই শোয়ে এসে? বলা মুশকিল! তবে সহজ কথা সহজ ভাবে বলার জন্য বরাবরই কুখ্যাত তিনি। এর আগে কৌন বনেগা ক্রোড়পতি ১৩-র (Kaun Banega Crorepati 13) শ্যুটিংয়ে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) যখন মজা করে জানতে চান কপিলের মতো রসিক সন্তানের জন্মের আগে কী খেয়েছিলেন, জনক রানি নির্বিকার ভাবে উত্তর দিয়েছিলেন- 'ডাল ফুলকা'! বোঝাই যাচ্ছে, ব্যাপারটা পুরো বুঝো জন যে জানো সন্ধান! জনক রানি যা বলার বলে দিয়েছেন, বাকিটা বুদ্ধিমানে ঠিক ধরে নেবেন!

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Bollywood, Kapil Sharma

পরবর্তী খবর