Home /News /entertainment /
Kangana Ranaut on Lock Upp : 'কথা দিয়ে থাপ্পড় মারতে কঙ্গনাই পারে', এবার ক্যাটরিনাকে আক্রমণ অভিনেত্রীর

Kangana Ranaut on Lock Upp : 'কথা দিয়ে থাপ্পড় মারতে কঙ্গনাই পারে', এবার ক্যাটরিনাকে আক্রমণ অভিনেত্রীর

'কথা দিয়ে থাপ্পড় মারতে কঙ্গনাই পারে', এবার ক্যাটরিনাকে আক্রমণ অভিনেত্রীর

'কথা দিয়ে থাপ্পড় মারতে কঙ্গনাই পারে', এবার ক্যাটরিনাকে আক্রমণ অভিনেত্রীর

Kangana Ranaut on Lock Upp : এবার অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের নিশানায় অভিনেত্রী ক্য়াটরিনা কাইফ (Katrina Kaif)।

  • Share this:

    #মুম্বই: তিনি সুযোগের অপেক্ষায় থাকেন। সুযোগ পেলেই বলিউডের তারকাদের আক্রমণ করেন। এবার অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের নিশানায় (Kangana Ranaut) অভিনেত্রী ক্য়াটরিনা কাইফ (Katrina Kaif)। রবিবার শুরু হল কঙ্গনার বহু প্রতীক্ষীত রিয়্য়ালিটি শো লক আপ (Lock Upp)। এই শোয়ের প্রথম দিন অভিনেত্রী রবীনা টান্ডনের সঙ্গে কথা বলেন কঙ্গনা। আর তখনই পরোক্ষ ভাবে ক্যাটরিনাকে তোপ দাগেন বলিউডের রিভলভার রানি।

    কঙ্গনা (Kangana Ranaut) রবীনাকে (Raveena Tandon) বলেন, অন্য কেউ তাঁর মতো টিপ টিপ বরসা পানি গানে নাচতে পারবে না। ১৯৯৪ সালের ছবি মোহরা-তে এই গানে রবীনার নাচ সাড়া ফেলেছিল। ভেজা হলুদ শাড়িতে রবীনার লাস্যে ভরা নাচ আজও মুগ্ধ করে দর্শকদের। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ছবি সূর্যবংশী-তে সেই গানটিই এক প্রকার পুনর্নির্মাণ করা হয়েছে। তবে এই গানে দেখা গিয়েছে ক্যাটরিনাকে নাচতে। হলুদ শাড়ির বদলে ক্যাটরিনার (Katrina Kaif) পরনে ছিল রুপোলি রঙের শাড়ি।

    কঙ্গনা (Kangana Ranaut) রবীনাকে বলছেন, "আপনার গান টিপ টিপ বরসা পানিকে কেউ যতই রিমিক্স বানাক, আপনার সামনে তারা কিছু না।" এই মন্তব্য যে ক্যাটরিনার উদ্দেশ্যেই করেছেন তা বলাই বাহুল্য। এর উত্তরে রবীনা (Raveena Tandon)বলেছেন, "কথা দিয়ে যদি কেউ থাপ্পড় মারতে পারে, তাহলে সেটা একমাত্র কঙ্গনা।"

    আরও পড়ুন- সুহানা-অনন্যা-শানায়া! খোলামেলা পোশাকে ধরা দিলেন মুম্বইয়ের রাস্তায়! পারদ চড়ল মুহূর্তে

    প্রসঙ্গত, কঙ্গনার এই রিয়্যালিটি শো (Lock Upp) ইতিমধ্যেই সাড়া ফেলেছে। প্রথম থেকেই জল্পনা ছিল এই শোয়ে কারা অংশ নেবেন। জানা যাচ্ছে কৌতুকশিল্পী মুনাওয়ার ফারুকি, বিতর্কিত অভিনেত্রী পুনম পান্ডে, নিশা রাওয়াল, করণবীর বোহরা ও ববিতা ফোগাট অংশ নিচ্ছেন এই শোয়ে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Kangana Ranaut, Katrina kaif, Raveena Tandon

    পরবর্তী খবর