Home /News /entertainment /
Kancha Badam : 'বাবু খাইছো কাঁচা বাদাম', ভুবন বাদ্যকরের সঙ্গে হিরো আলমের নতুন গান! মুহূর্তে ভাইরাল ভিডিও

Kancha Badam : 'বাবু খাইছো কাঁচা বাদাম', ভুবন বাদ্যকরের সঙ্গে হিরো আলমের নতুন গান! মুহূর্তে ভাইরাল ভিডিও

'বাবু খাইছো কাঁচা বাদাম', ভুবন বাদ্যকরের সঙ্গে হিরো আলমের নতুন গান! মুহূর্তে ভাইরাল ভিডিও

'বাবু খাইছো কাঁচা বাদাম', ভুবন বাদ্যকরের সঙ্গে হিরো আলমের নতুন গান! মুহূর্তে ভাইরাল ভিডিও

Kancha Badam : একপ্রকার তারকা'র খ্যাতি পেয়ে গিয়েছেন ভুবন। তাই তাঁকে নিয়ে মানুষের কৌতূহলের শেষ নেই।

  • Share this:

    #কলকাতা: ভুবন কাঁপিয়েছে বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের গান কাঁচা বাদাম। দেশ-বিদেশের মানুষ এই গানের তালে পা মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছেন। আর তারপর থেকেই বীরভূমের বাদাম বিক্রেতা খ্যাতির লাইম লাইটে। বলা ভাল, একপ্রকার তারকা'র খ্যাতি পেয়ে গিয়েছেন ভুবন। তাই তাঁকে নিয়ে মানুষের কৌতূহলের শেষ নেই। এবার প্রকাশ্যে এলো ভুবনের নতুন গান। তাঁর দোসর হলেন বাংলাদেশের হিরো আলম।

    বৃহস্পতিবার ইউটিউবে গান মুক্তি পেয়েছে। গানের নাম 'বাবু খাইছো কাঁচা বাদাম'। কিছুদিন আগেই জানা গিয়েছিল হিরো আলম এবং ভুবন বাদ্যকর একসঙ্গে দু'টি গান গাইছেন। তার মধ্যে একটি গান মুক্তি পেল হিরো আলমের ইউটিউব চ্যানেলে। কলকাতায় এসে ভুবন বাদ্যকর এর সঙ্গে এই গান রেকর্ড করে গিয়েছিলেন আলম। তবে এই গানের একটি বিশেষ অংশ এখনও মুক্তি পাওয়ার বাকি রয়েছে।

    আরও পড়ুন- অক্ষয় ক্ষমা চেয়েছেন! পানমশলা বিতর্কে অজয় কী বললেন জানেন? ফের শুরু ট্রোলিং

    একদিকে ভুবন বাদ্যকর এর ভাইরাল গান কাঁচা বাদাম। অন্যদিকে হিরো আলমের গান বাবু খাইছো। বেশ কয়েক বছর আগে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা পেয়েছিলেন এই গানের জন্য। এবার দুটি গানকেই জুড়ে দিলেন ভুবন ও আলম। গানের প্রথমেই হিরো আলম বলছেন, আমি বাংলাদেশি বয়। আর ভুবন বাদ্যকর এর কথায়, আমি ইন্ডিয়ান ম্যান। গানটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বেশ সাড়া ফেলেছে।

    বর্তমানের ট্রেন্ড অনুযায়ী কিছু কিছু গান ঝড়ের গতিতে ভাইরাল হতে থাকে। বিশেষ তেমন কোনো কারণ ছাড়াই সেই গানে মেতে ওঠে আপামর জনতা। শুরু হয় একের পর এক রিল ও ভিডিও বানানোর মেলা। এভাবেই রাতারাতি খ্যাতি পেয়েছেন ভুবন বাদ্যকর। বাদাম বিক্রেতা থেকে তিনি নিমেষে পৌঁছে গিয়েছেন খ্যাতির আলোয়। অন্যদিকে হিরো আলমও সোশ্যাল মিডিয়া সেন্সেশন। তবে দুজনেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং এর শিকার হয়েছেন। কিছু নেটিজেন তাদের আক্রমণ করতে ছাড়েননি। কিন্তু অদ্ভুত বিষয় হলো, এই সোশ্যাল মিডিয়া সেন্সেশন দের এড়িয়ে যেতে পারেন না নেটিজেনরা। কারন তারাই সবার আগে তাদের কনটেন্ট দেখে তাদেরকে খ্যাতির আলোয় পৌঁছে দেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Bhuban badyakar, Hero alam, Kancha Badam

    পরবর্তী খবর