Home /News /entertainment /
Ajay Devgan : অক্ষয় ক্ষমা চেয়েছেন! পানমশলা বিতর্কে অজয় কী বললেন জানেন? ফের শুরু ট্রোলিং

Ajay Devgan : অক্ষয় ক্ষমা চেয়েছেন! পানমশলা বিতর্কে অজয় কী বললেন জানেন? ফের শুরু ট্রোলিং

পানমশলা বিতর্কে অজয় কী বললেন জানেন? ফের শুরু ট্রোলিং

পানমশলা বিতর্কে অজয় কী বললেন জানেন? ফের শুরু ট্রোলিং

Ajay Devgan : এবার এই বিষয়ে মুখ খুলেছেন অজয়। তবে তিনি ক্ষমা চাওয়ার পথে হাঁটেননি।

  • Share this:

    #মুম্বই: পানমশলার বিজ্ঞাপনে কাজ করতে গিয়ে বিতর্কে জড়িয়েছেন অক্ষয় কুমার, অজয় দেবগন ও শাহরুখ খান। বৃহস্পতিবার অক্ষয় ট্যুইট করে জানিয়েছেন, তিনি এই ব্র্যান্ডের থেকে সরে দাঁড়াচ্ছেন। ক্ষমাও চেয়েছেন। এবার এই বিষয়ে মুখ খুলেছেন অজয়। তবে তিনি ক্ষমা চাওয়ার পথে হাঁটেননি।

    তাঁকে এই বিজ্ঞাপনের বিষয়ে জিজ্ঞাসা করা হলে, ব্যক্তিগত পছন্দের কথা বলেন। অজয় বলছেন, "কিছু করার আগে সেটা কতটা ক্ষতিকর হতে পারে তা ভাবা হয়। কিছু জিনিস খুবই ক্ষতিকর। কিছু জিনিস নয়। আমি প্রচার করতে চাই না তাই নাম নিচ্ছি না। আমি এলাচের বিজ্ঞাপন করেছি। কিন্তু আমার মনে হয়, কোনও জিনিস খারাপ হলে সেটি বিক্রিই বন্ধ করে দেওয়া উচিত। ভুলটা বিজ্ঞাপনের নয়।"

    পানমশলাকে এলাচ বলায় নতুন করে ট্রোলিং এর শিকার হন অজয়। নানা রকম মিম তৈরি হয় তাঁর এই মন্তব্য নিয়ে। অন্যদিকে গত কাল অক্ষয় ট্যুইট করেন, "আমি দুঃখিত। আমি আমার সব ভক্ত ও শুভাকাঙ্ক্ষীর কাছে ক্ষমা চাইছি। বিগত কয়েকদিনে আপনাদের প্রতিক্রিয়া আমায় গভীর ভাবে প্রভাবিত করেছে।"

    আরও পড়ুন- মারকাটারি চেহারায় এষার শরীরী হিল্লোল! রাতের ঘুম উড়ল নেটিজেনদের

    অভিনেতা লিখছেন, "আমি নম্রতার সঙ্গে এর থেকে সরে দাঁড়াচ্ছি। এই এনডোর্সমেন্ট থেকে পাওয়া টাকা একটি বিশেষ উদ্দেশ্যে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। চুক্তি হয়ে আছে। তাই আইন মেনেই নির্দিষ্ট সময় পর্যন্ত ব্র্যান্ডটি এই বিজ্ঞাপন দেখাবে। কিন্তু ভবিষ্যতে আমি খুব সতর্ক থাকব এই ধরনের সিদ্ধান্তের ব্যাপারে। বদলে আমি সব সময়ে আপনাদের ভালবাসা ও শুভকামনা চাইব।"

    অনেকেই তাঁর এই সিদ্ধান্তকে কুর্ণিশ জানিয়েছেন। তবে এখনও পর্যন্ত এই বিষয়ে মুখ খোলেননি শাহরুখ খান।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Ajay Devgan

    পরবর্তী খবর