Home /News /entertainment /
Kancha Badam | Bhuban Badyakar : পার্ক স্ট্রিটের নামজাদা পাবে ভুবন বাদ্যকার! ট্রোলিং এর জেরে ভিডিও ডিলিট পাব কর্তৃপক্ষের?

Kancha Badam | Bhuban Badyakar : পার্ক স্ট্রিটের নামজাদা পাবে ভুবন বাদ্যকার! ট্রোলিং এর জেরে ভিডিও ডিলিট পাব কর্তৃপক্ষের?

পার্ক স্ট্রিটের নামজাদা পাবে ভুবন বাদ্যকার! ট্রোলিং এর জেরে ভিডিও ডিলিট পাব কর্তৃপক্ষের?

পার্ক স্ট্রিটের নামজাদা পাবে ভুবন বাদ্যকার! ট্রোলিং এর জেরে ভিডিও ডিলিট পাব কর্তৃপক্ষের?

Kancha Badam | Bhuban Badyakar : সেই ভুবন বাদ্যকার কিছুদিন আগে কলকাতার নামজাদা পাবেও গান গেয়েছেন। সেখানেও কাঁচা বাদাম গেয়ে ভাইরাল হয়েছেন তিনি। সেই পাব থেকেও তাঁর লাইভ ভিডিও ভাইরাল হয়েছে।

  • Share this:

    #কলকাতা: সোশ্যাল মিডিয়া জুড়ে এই মুহূর্তে ট্রেন্ডিং বাদাম বিক্রেতা ভুবন বাদ্য়কার। তাঁর কাঁচা বাদাম গান শোনেননি এমন নেটিজেন খুঁজে পাওয়া মুশকিলষ এক মুহুর্তে ভাইরাল হয়ে বিখ্যাত হয়েছেন তিনি। সেই ভুবন বাদ্যকার কিছুদিন আগে কলকাতার নামজাদা পাবেও গান গেয়েছেন। সেখানেও কাঁচা বাদাম গেয়ে ভাইরাল হয়েছেন তিনি। সেই পাব থেকেও তাঁর লাইভ ভিডিও ভাইরাল হয়েছে।

    পার্ক স্ট্রিটের সেই পাবে ভুবন বাদ্যকার লাইভ করতেই তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তরজা শুরু হয়। একদিকে এক রাশ মানুষ যেমন বিষয়টিতে খুব ভালো ভাবে গ্রহণ করেছে। আবার অন্যদিকে বাঙালির একাংশ মেনে নিতে পারেনি এই এই পাবে গান গাইলেন ভুবন বাদ্যকার। এই পাবেই বিটলস খেরে পিঙ্ক ফ্লয়েড, কিংবা বব ডিলান থেকে মার্কিন গায়ক জন মেয়ারের গানের কভার গেয়ে থাকেন, সেখানে বীরভূমের ভুবন বাদ্যকারের গান অনেকেই গ্রহণ করতে পারেননি। ফলস্বরূপ বাদাম বিক্রেতাকে ঘিরে ট্রোলিং শুরু হয়। ওই নামজাদা পাবককেও ট্রোল করেন অনেকেই।

    পার্ক স্ট্রিট অঞ্চলের সেই পাবে ভুবন বাদ্যকারের লাইভ ভিডিও ভাইরাল হয়েছিল। শহুরে পাবগামী মানুষের সামনেও একই ভাবে গাইছেন কাঁচা বাদাম। কিন্তু মানুষের ট্রোলিং এর চাপে শেষ পর্যন্ত ভুবন বাদ্যকারের লাইভের সেই ভিডিও ডিলিট করে দিল সেই পাব। রবিবার হঠাৎই সেই লাইভ উড়িয়ে দেওয়া হয়।

    বদলে ভুবন বাদ্যকারের একটি ছবি পোস্ট করে লেখা হয় যে এই পাব সঙ্গীত, সংস্কৃতি, মানুষকে ভালোবাসে। এবং নতুন প্রতিভাকে সুযোগ দিতেই তাঁরা আগ্রহী। এই পোস্টের কমেন্ট বিভাগও দেখার মতো। একদিকে মানুষ এই পাবে কাঁচা বাদামের মতো গানের নিন্দা করছেন। আবার অন্যদিকের বক্তব্য, এই পাব নিজের মাটির গায়য়কে সুযোগ দিয়েছে গান গাওয়ার। এই নিয়ে সোশ্যাল মিডিয়া সরগরম।

    প্রসঙ্গত, গানটি (Kancha Badam) এতটাই ভাইরাল হয় যে দেশের সীমানা পেরিয়ে বিদেশেও এটি জনপ্রিয় হয়েছে। বহু মানুষ ইনস্টাগ্রাম রিলে এই গান ব্যবহার করেছেন। নেচেছেন কাঁচা বাদাম গানের সঙ্গে। এই গানটির বিখ্যাত হয়েছেন ভুবনও (Bhuban Badyakar)। তিনি অন্য কয়েকটি গানও রেকর্ড করে ফেলেছেন ইতিমধ্যেই। এমনকি কাঁচা বাদাম নিয়ে একটি র‍্যাপ ভার্শনও হয়েছে। সেই মিউজিক ভিডিওটিও ভাইরাল। মিউজিক ভিডিওয় দেখা গিয়েছে ভুবন বাদ্যকারকেও।

    আরও পড়ুন- গাঙ্গুবাই এর ২০০ কোটি বক্স অফিসে পুড়ে ছাই হবে! আলিয়াকে কড়া আক্রমণ কঙ্গনার

    সম্প্রতি দাদাগিরির মঞ্চেও দেখা গিয়েছে ভুবন বাদ্যকারকে (Bhuban Badyakar)। শুধু তাই নয়। তিনি সৌরভ গঙ্গোপাধ্যায় সঞ্চালিত এই শোয়ে বিজয়ীও হয়েছেন। সৌরভ গঙ্গোপাধ্যায়কে কাঁচা বাদামও (Kancha Badam) খাইয়েছেন তিনি। বলিউডেরও বহু অভিনেতা, তারকা এই গানে ইনস্টা রিল বানিয়েছেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Bhuban badyakar, Kancha Badam Song

    পরবর্তী খবর