Home /News /entertainment /
RRR ছবিকে জিরো স্টার! পরিচালককে ৬ মাসের কারাদণ্ড দিতে চান কেআরকে

RRR ছবিকে জিরো স্টার! পরিচালককে ৬ মাসের কারাদণ্ড দিতে চান কেআরকে

KRK On RRR: তিনি বলেছেন, এসএস রাজামৌলির এই ৬০০ কোটি বাজেটের ছবিটির জন্য তাঁকে কমপক্ষে ছয় মাসের জন্য জেলে রাখা উচিত।

  • Share this:

#নয়াদিল্লি: প্রতিষ্ঠিত তারকাদের কটাক্ষ করেই খবরের শিরোনামে থাকেন তিনি। এবার সেলফ ক্রিটিক কামাল রশিদ খান (Kamaal R. Khan) ওরফে কেআরকে ট্যুইট সিরিজে আরআরআর (RRR) ছবিটিকে হাস্যকর বলে তকমা দিয়েছেন।

তিনি বলেছেন যে এসএস রাজামৌলি (S. S. Rajamouli) পরিচালিত ৬০০ কোটি বাজেটের এই ছবিটির জন্য তাঁর কমপক্ষে ছয় মাসের জেল হওয়া উচিত।

আরও পড়ুন- এপ্রিলেই কী চার হাত এক হবে! আলিয়া-রণবীরের বিয়ে কবে? সামনে এল তথ্য

কামাল রশিদ খান এসএস রাজামৌলিকে উদ্দেশ্য করে বেশ কয়েকটি ট্যুইট করেছেন। গত শুক্রবারেই মুক্তি পেয়েছে এসএস রাজামৌলির ছবি 'আরআরআর'।

ছবিটি দেখার জন্য প্রেক্ষাগৃহের বাইরে দর্শকদের দীর্ঘ লাইনও ছিল চোখে পড়ার মতো। অনেকেই টিকিট পাচ্ছিলেন না। প্রায় সবগুলি শো ইতিমধ্যেই প্রি-বুক করা হয়ে গিয়েছে।

রাম চরণ (Ram Charan), জুনিয়র এনটিআর (N. T. Rama Rao Jr.), আলিয়া ভাট (Alia Bhatt), অজয় দেবগন (Ajay Devgn) এবং এসএস রাজামৌলির ভক্তরা এই ছবিটি দেখার জন্য মরিয়া হয়ে উঠছেন।

কোনও সমালোচকই এখনও পর্যন্ত এই ছবিটিকে থ্রি স্টারের কম রেটিং দেননি, কিন্তু কেআরকে-এর হিসেব বলছে অন্য কথা। ট্যুইট সিরিজে কেআরকে ছবিটিকে হাস্যকর বলে বর্ণনা করেছেন। তিনি বলেছেন যে এসএস রাজামৌলির এই ৬০০ কোটি বাজেটের ছবিটির জন্য তাঁকে কমপক্ষে ছয় মাসের জন্য জেলে ভরে দেওয়া উচিত।

কেআরকে এই নিয়ে ইতিমধ্যে অনেকগুলি ট্যুইট করেছেন। প্রথম ট্যুইটে কেআরকে লিখেছেন, "ফিল্ম আরআরআর ফুল টাইম সাউথ মসালা ফিল্ম, এর না মাথা আছে, না আছে পা । স্যার রাজামৌলি, আপনি আমার সব ইন্দ্রিয়কেই ভোঁতা বানিয়ে দিয়েছেন। ফিল্ম নিয়ে আমার জ্ঞান আজ সম্পূর্ণ শূন্য। কীভাবে এটা সম্ভব হল? আপনি এটা কী করেছেন স্যার? এটা বিশাল মজার ব্যাপার স্যার। প্রত্যেক পরিচালকের উচিত আগুনের মতো একেকটা সিনেমা তৈরি করা এবং আরআরআর যেন আপনার সেই আগুন।"

আরও পড়ুন- কখনও রেট্রো, কখনও সাবেকী, কখনও বা হালফ্যাশনের...শাড়িতে মোহময়ী কঙ্গনা

কেআরকে অন্য আরও একটি ট্যুইটে লিখেছেন, "ফিল্ম আরআরআর খুবই খারাপ একটি সিনেমা। ভারতীয় সিনেমার ইতিহাসে এমন ফিল্ম কখনও তৈরি হয়নি। এই ফিল্মটি যে কোনও মানুষের মস্তিষ্কের কোষকে ধ্বংস করতে পারে। আমাদের দেশের মতো ইন্ডাস্ট্রিতে এই ধরনের ফিল্ম তৈরি করা একেবারে অর্থহীন।” আবার ওই ট্যুইটের সূত্র ধরে অন্য আরেকটি ট্যুইট করে বলেছেন, "এই ফিল্মটা আমার দিক থেকে জিরো স্টার রেটেড।"

স্বভাবতই কেআরকের এই ধরনের মন্তব্য নিয়ে পেশাদার ফিল্ম ক্রিটিক, তারকা এবং দর্শকদের সমালোচনা এখন তুঙ্গে!

Published by:Suman Majumder
First published:

Tags: Alia Bhatt, KRK

পরবর্তী খবর