হোম /খবর /বিনোদন /
বিয়ের আগেই স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ কাজল আগরওয়াল, গোপন এনগেজমেন্টের ছবি ভাইরাল

বিয়ের আগেই স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ কাজল আগরওয়াল, গোপন এনগেজমেন্টের ছবি ভাইরাল

ক্যামেরার সামনেই কাজল আর গৌতমকে বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায় ।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: রীতিমতো হইহই করে বিয়েটা সেরে ফেললেন অভিনেত্রী কাজল আগরওয়াল ও গৌতম কিচলু ৷ তবে এই করোনা পরিস্থিতিতে শুধুই ঘনিষ্ঠদের সঙ্গে তাঁরা সেলিব্রেট করলেন এই স্পেশ্যাল দিনটি । মাস খানেক আগে নিজেই সোশ্যাল মিডিয়ায় বিয়ের খবর সকলকে জানিয়েছিলেন । কিন্তু কেউই জানতে পারেননি তলতলে অনেকদিন ধরেই চলছিল প্রস্তুতি । এমনকি মাস পাঁচেক আগে যে কাজল-গৌতমের এনগেজমেন্ট হয়ে গিয়েছে, তাও অজানা ছিল ।

কেউ টেরটিও পাননি, লকডাউনের মধ্যে, গত জুন মাসেই গৌতমের সঙ্গে এনগেজমেন্ট সেরে রেখেছিলেন ‘সিংঘম’-এর নায়িকা । সেই খবর, ছবি কিছুই প্রকাশ্যে আসতে দেননি তিনি । অবশেষে নিজেই হাটে হাঁড়ি ভাঙলেন । এনগেজমেন্টের ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সেই সুখবরটি সকলের সঙ্গে ভাগ করে নিলেন তিনি ।

রিং সেরিমনির কয়েকটি ছবি পোস্ট করেছেন নায়িকা । মনীশ মালহোত্রার ব্রাইট ইয়েলো রঙের সিফন-জারদৌসি শাড়িতে সেজেছিলেন কাজল । গৌতম পরেছিলেন ক্রিম রঙা শেরওয়ানি । দু’জনের মুখেই ছিল ম্যাচিং মাস্ক । এনগেজমেন্টের ফোটোসেশনে কাজল আর গৌতমকে বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায় ।

বিয়ের আগে পর্যন্ত হবু স্বামীর সঙ্গে কোথাও দেখা যায়নি কাজলকে । কোনও ছবিও শেয়ার করেননি তাঁরা । কাজল বরাবরই একটু প্রাইভেট পার্সন । ব্যক্তিগত জীবনকে গোপনে রাখতেই স্বচ্ছন্দ্যবোধ করেন তিনি । বিয়ের অনুষ্ঠানেও সেই ছায়াই দেখা গেল । বিয়ের মাত্র চার দিন আগে দশেরা উপলক্ষে সকলের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন তাঁর হবু স্বামীর । একসঙ্গে সকলকে দশেরার শুভেচ্ছা জানিয়েছিলেন কাজল ও গৌতম ।

Published by:Simli Raha
First published:

Tags: Gautam Kitchlu, Kajal Aggarwal