Home /News /entertainment /
Bhuban Badyakar In Dadagiri: 'দাদা'র পাশে এবার ভুবন বাদ্যকার, বড় মঞ্চে পৌঁছল 'কাঁচা বাদাম'

Bhuban Badyakar In Dadagiri: 'দাদা'র পাশে এবার ভুবন বাদ্যকার, বড় মঞ্চে পৌঁছল 'কাঁচা বাদাম'

Bhuban Badyakar In Dadagiri: কাঁচা বাদাম বেচতেন গান বেঁধে। ভুবন বাদ্যকারকে এখন গোটা বাংলা চেনে। এবার তিনি মহারাজের সঙ্গে এক মঞ্চে।

  • Share this:

#কলকাতা: সৌরভ গঙ্গোপাধ্যায় এবার মজেছেন কাঁচা বাদামের স্বাদে। গান বেঁধে বাদাম বিক্রি করলে তা চেকে দেখতে হয় বইকি! সৌরভও বাদ যান কেন! দাদাগিরির মঞ্চ মাতাতে আসছেন 'কাঁচা বাদাম' গানের স্রষ্টা।

দাদার সঙ্গে দাদাগিরি করতে হাজির ভুবন বাদ্যকার। বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা তিনি। গান বেঁধে, সেই গান সুর করে গাইতেন। পেটের দায়ে বাদাম বেচতে হয় ভুবনকে। তবে তিনি সংগীতকেই ভালবাসেন। তাই বাদাম বিক্রির মধ্যে দিয়েও ভুবন তাঁর শিল্পীসত্ত্বাকে বাঁচিয়ে রেখেছিলেন।

আরও পড়ুন- হৃতিকের সঙ্গে প্রেমের গুঞ্জন! এর আগে ৭ বছরের লিভ-ইন সম্পর্কে ছিলেন সাবা আজাদ

গান গেয়েই বাদাম বিক্রি করেন বহু দিন। ভুবনের গান শুনতে ভালবাসতেন ক্রেতারা। কেউ তাঁর গান ফোনে রেকর্ড করতেন। কেউ আবার ভুবনের সঙ্গে ছবি তুলতেন। তিনি নিজেও কোনো দিন ভাবতে পারেননি, এই ভাবে তাঁর জীবনের মোড় ঘুরে যাবে।

বাদামের বোঝা সাইকেলে চাপিয়ে ভুবন প্রতিদিনের মতো বেরোলেন। কে যেন তাঁর গানের ভিডিও করল! সেই ভিডিও পোস্ট নিমেষের মধ্যে ভাইরাল। মানুষের মুখে মুখে এই গান। ইনস্টা রিলে শুধু এই গানের হুক স্টেপ। ভুবন এইসব-এর বিন্দু বিসর্গ বুঝতেন না। এই এতো হই-চই কীভাবে হলো, তাঁর কাছে গল্প। তবে এসব গল্প হলেও সত্যি। এই গল্পই দাদাগিরি-র মঞ্চে বলতে আসছেন ভুবন।

এই গান ভাইরাল হওয়ার পর একেবারে জীবন পাল্টে গিয়েছে ভুবনের। 'কাঁচা বাদাম'- এর রিমিক্স ভার্সনে রয়েছেন তিনি। তাঁর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন খোদ মদন মিত্র। তাঁদের দুজনকে একসঙ্গে গান গাইতেও দেখা গিয়েছে।

আরও পড়ুন- হাওয়ায় উড়ে গেল শিল্পা শেট্টির হট ড্রেস! শরীর ঢাকতে নাজেহাল দশা! ভাইরাল ভিডিও

বাকি জীবনটা গান গেয়েই কাটিয়ে দিতে চান ভুবন। দুই ছেলে, এক মেয়ের অভিভাবক তিনি। ছেলে-মেয়েদের পড়াশোনা শিখিয়ে মানুষের মতো মানুষ করে তুলতে চান ভুবন। অর্থাভাবে নিজে পড়াশোনা করাতে পারেননি। তাই সন্তানদের শিক্ষিত করতে চান তিনি। ১৯ ফেব্রুয়ারি দেখানো হবে দাদাগিরি-র এই বিশেষ এপিসোড। দাদাগিরি-তে এসে সৌরভ গঙ্গোপাধ্যায়-এর সঙ্গে দেখা করে বেজায় খুশি কাঁচা বাদাম গানের স্রষ্টা।

Published by:Suman Majumder
First published:

Tags: Bhuban badyakar, Dadagiri, Kacha Badam Viral Song, Sourav Ganguly, Viral Kacha Badam Song

পরবর্তী খবর