Home /News /entertainment /
Aryan Khan Jahnavi Mehta: আরিয়ানের সঙ্গে জাহ্নবীর জুটি 'বাঁধলেন' খোদ জুহি চাওলা, বললেন, হুবহু শাহরুখ-জুহি!

Aryan Khan Jahnavi Mehta: আরিয়ানের সঙ্গে জাহ্নবীর জুটি 'বাঁধলেন' খোদ জুহি চাওলা, বললেন, হুবহু শাহরুখ-জুহি!

Aryan Khan Jahnavi Mehta

Aryan Khan Jahnavi Mehta

কিছুদিন আগে শাহরুখের ছেলে আরিয়ান খানের মাদক মামলায় জামিনের সময় জামিনদার হিসেবেও সামনে এসেছেন জুহি চাওলা (Aryan Khan Jahnavi Mehta)।

  • Share this:

    #মুম্বই: শাহরুখ খানের সঙ্গে জুহি চাওলার বন্ধুত্ব দীর্ঘদিনের। শাহরুখের সঙ্গে একাধিক ছবিতে কাজও করেছেন জুহি (Shah Rukh Khan Juhi Chawla)। বলিউডে তাঁদের জুটিও জনপ্রিয়তা পেয়েছে। 'ডর', 'ইয়েস বস'-এর মতো ছবিতে শাহরুখ-জুহির জুটি সুপারহিট হয়েছে। শাহরুখের আইপিএল দল কেকেআর-এর পার্টনারও জুহি। কিছুদিন আগে শাহরুখের ছেলে আরিয়ান খানের মাদক মামলায় জামিনের সময় জামিনদার হিসেবেও সামনে এসেছেন জুহি চাওলা (Aryan Khan Jahnavi Mehta)। এবার সেগুলির থেকে আরও এক কদম এগিয়ে আরিয়ানের সঙ্গে নিজের মেয়ে জাহ্নবী মেহতার জুটি বাঁধলেন জুহি (Aryan Khan Jahnavi Mehta)।

    শনিবার এ বছরের আইপিএলের মেগা নিলাম শুরু হওয়ার সময়ই নজর কেড়ে নিয়েছিলেন কলকাতা নাইট রাইডার্সের টেবিলে বসা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। সঙ্গী বোন সুহানা খান ও দলের আরেক পার্টনার জুহি চাওলার মেয়ে জাহ্নবী। কেকেআর দলের মালিক একযোগে শাহরুখ খান এবং জুহি চাওলা। তবে নিলামে ছিলেন না শাহরুখ খান বা জুহির কেউই। তবে পরবর্তী প্রজন্মকে দেখা গিয়েছিল এই কাজ করতে। যেন সন্তানদের হাতেখড়ি করাতেই এই সিদ্ধান্ত দুই তারকার।

    জুহির ইনস্টা স্টোরি জুহির ইনস্টা স্টোরি
    View this post on Instagram

    A post shared by Juhi Chawla (@iamjuhichawla)

    আরও পড়ুন: মাদককাণ্ডের পর প্রথমবার প্রকাশ্যে, IPL মেগা নিলামে হাজির শাহরুখ-পুত্র আরিয়ান খান! সঙ্গী সুহানা-জাহ্নবী

    এর পরই জুহি নিজের ইনস্টাগ্রামে কেকেআর-এর এবারের খেলোয়াড়দের স্বাগত জানান এবং তারই সঙ্গে একটি স্টোরি শেয়ার করেন। সেখানে শাহরুখের সঙ্গে নিজের এবং আরিয়ান ও জাহ্নবীর ছবি কোলাজ করে শেয়ার করেন (Aryan Khan Jahnavi Mehta)। যেন বলছেন, 'শাহরুখ ও জুহির মতোই হুবহু জুটি আরিয়ান ও জাহ্নবীর'। ভাইরাল হয়েছে জুহি চাওলার এই পোস্টটি। তাহলে কি শুধুই বন্ধুত্ব নাকি অন্য কোনও ইঙ্গিতও দিতে চেয়েছেন জুহি? ভক্তরা কিন্তু ইতিমধ্যেই জল্পনা শুরু করে ফেলেছেন।

    আরও পড়ুন: অভিনেত্রীদের গানে প্রাণ দিতেন লতা মঙ্গেশকর, সুরসম্রাজ্ঞীর পছন্দের নায়িকা কে ছিলেন? জানালেন শত্রুঘ্ন সিনহা

    আরিয়ানের জামিনে অত্যন্ত গুরুত্বপূর্ণ জায়গা নিয়েছিলেন তিনি। জামিন হয়ে যাওয়ার পরও রিলিজ অর্ডার জমা না পরায় একদিন বাড়তি আর্থার রোড জেলে থাকতে হয়েছিল আরিয়ানকে। সেই সময় জুহি বলেছিলেন, 'আমি অত্যন্ত খুশি যে খুব শিগগিরই আরিয়ান ঘরে ফিরবে। ওর ফেরাটা এখন শুধুই সময়ের অপেক্ষা। আমরা অত্যন্ত স্বস্তি পেয়েছি।' আরিয়ানের জন‍্য এক লক্ষ টাকার বণ্ডে সইও করতে হয় জুহি চাওলাকে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Aryan khan, IPL 2022, Juhi Chawla, Shah Rukh Khan

    পরবর্তী খবর