Home /News /entertainment /
John-Sanjana: প্রেমে হাবুডুবু জন-সঞ্জনা, জুটির রসায়নের সাক্ষী এ বার বাংলাদেশ এবং আমেরিকাও

John-Sanjana: প্রেমে হাবুডুবু জন-সঞ্জনা, জুটির রসায়নের সাক্ষী এ বার বাংলাদেশ এবং আমেরিকাও

ছোট এবং বড়পর্দায় নিজেকে প্রমাণ করে ফেলেছেন জন। 'রিমলি' ধারাবাহিকের নায়ক দেবের সঙ্গে 'গোলন্দাজ'-এও অভিনয় করেছেন।

  • Share this:

    #কলকাতা: প্রেমের গানে ভেঙে গেল সমস্ত কাঁটাতারের বেড়া। একসঙ্গে হল তিনটি দেশ। ভারত, আমেরিকা এবং বাংলাদেশ। তিন রঙে তৈরি হবে ভালবাসার সুর।

    আমেরিকার জেএসই প্রযোজনা সংস্থার কর্ণধার জোনাই সিং নতুন গান বানাচ্ছেন। যেখানে গান গাইবেন বাংলাদেশের বিখ্যাত গায়ক মাহতিম শাকিব রহমান। আর কলকাতার জন ভট্টাচার্য এবং সঞ্জনা বন্দ্যোপাধ্যায় গানের ভিডিওতে অভিনয় করবেন। গানের নাম, 'হয়ে আছি তোর'। গানের সুর দিয়েছেন রিয়াধ অনীক। গানের অ্যারেঞ্জমেন্টে ইফতেখারুল লানিন।

    আরও পড়ুন: ২৩০ থেকে ওজন কমিয়ে ৭৫কেজি! কী ভাবে পারলেন? অবশেষে মুখ খুললেন আদনান সামি

    জোনাই ইতিমধ্যে গ্লোবাল মিউজিক প্রোডিউসারের তকমা অর্জন করে ফেলেছেন। দেশ বিদেশের গান প্রযোজনা করেন তিনি। অন্য দিকে মাহকিম শাকিব এর আগেই পূর্ব এবং পশ্চিম বাংলার সীমানা অতিক্রম করে ফেলেছেন নিজের গানে। 'প্রেম টেম' ছবির 'তাকে অল্প কাছে ডাকছি'-র পর তাঁর গলার ভক্ত সংখ্যা কলকাতাতেও হু হু করে বেড়ে চলেছে। কলকাতার একাধিক ছবির জন্য তিনি প্লেব্যাক করে ফেলেছেন ইতিমধ্যে।

    View this post on Instagram

    A post shared by JS Events (@jseventsllc)

    ছোট এবং বড়পর্দায় নিজেকে প্রমাণ করে ফেলেছেন জন। 'রিমলি' ধারাবাহিকের নায়ক দেবের সঙ্গে 'গোলন্দাজ'-এও অভিনয় করেছেন। এব ছাড়া মডেলিংয়ে তো তিনি পটু বহু বছর ধরে। যশ দাশগুপ্তের সঙ্গে 'ফিদা' ছবিতে অভিনয় করেছেন সঞ্জনা। তার পর একটি ওয়েব সিরিজেও দেখা গিয়েছে নায়িকাকে।

    আরও পড়ুন: বিপুল জনপ্রিয় গান 'থাকিলে ডোবাখানা'-র সিক্যুয়েল, গাইলেন স্বপন বসুই, রইল ভিডিও

    এ বার সেই দুই নায়ক-নায়িকা জুটি বাঁধছেন প্রেমের গানের জন্য। সোশ্যাল মিডিয়া জুড়ে গানের প্রচার শুরু হয়ে গিয়েছে পুরোদমে। এ বার কেবল ৫ অগস্টের অপেক্ষা। তার পরেই 'হয়ে আছি তোর' শুনবেন শ্রোতারা।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bengali Music video

    পরবর্তী খবর