Home /News /entertainment /
Jeetu Kamal : সত্যজিৎ রায়ের পরে এবার 'তিতুমীর' জিতু! সাড়ে ৫ কোটির ছবিতে থাকবে একাধিক চমক

Jeetu Kamal : সত্যজিৎ রায়ের পরে এবার 'তিতুমীর' জিতু! সাড়ে ৫ কোটির ছবিতে থাকবে একাধিক চমক

সত্যজিৎ রায়ের পরে এবার 'তিতুমীর' জিতু! সাড়ে ৫ কোটির ছবিতে থাকবে একাধিক চমক

সত্যজিৎ রায়ের পরে এবার 'তিতুমীর' জিতু! সাড়ে ৫ কোটির ছবিতে থাকবে একাধিক চমক

Jeetu Kamal : এবার জিতু হয়ে উঠবেন তিতুমীর। পরিচালক দেবাদিত্য বন্দ্যোপাধ্যায়ের ছবি তিতুমীর-এ জিতুই প্রধান চরিত্রে।

  • Share this:

    #কলকাতা: কিংবদন্তি পরিচালক সত্যজিৎ রায়ের চরিত্রের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে পড়েছিলেন অভিনেতা জিতু কমল। অনীক দত্তের পরিচালনায় হয়ে উঠেছিলেন অপরাজিত রায়। ফার্স্ট লুক প্রকাশ্যে আসতেই সাড়া ফেলে দিয়েছিলেন। তাকানোর ভঙ্গিমা, চোয়াল, সিগারেট ধরার ধরন সব যেন অবিকল সত্যজিৎ রায়। ছবি মুক্তির পরে সরাসরি লাইমলাইটে চলে আসেন জিতু। আর এবার আরও একটি বড় কাজ তাঁর হাতে।

    এবার জিতু হয়ে উঠবেন তিতুমীর। পরিচালক দেবাদিত্য বন্দ্যোপাধ্যায়ের ছবি তিতুমীর-এ জিতুই প্রধান চরিত্রে। অপরাজিত-র সময় থেকেই দেখা গিয়েছে, কোনও চরিত্র পেলে তার ব্যাপারে তিনি কতটা মনোযোগী। অন্যথা হচ্ছে না এক্ষেত্রেও। ইতিমধ্যেই তিতুমীর চরিত্র নিয়েও শুরু করে দিয়েছেন হোম ওয়ার্ক।

    এই চরিত্রে একেবারে অন্য ভাবে দেখা যাবে জিতুকে। আর তাই আগের ছবির চরিত্র থেকে বেরিয়ে নতুন চরিত্র নিয়ে পড়াশোনা চলছে জোর কদমে। ছবিতে আছে বেশ কিছু অ্যাকশন দৃশ্য। তার জন্যই জিতুকে নিতে হবে লাঠি চালানো থেকে ঘোড়া চালানোর প্রশিক্ষণ।

    আরও পড়ুন- মীনাক্ষী এখন অতীত! ঐন্দ্রিলার সঙ্গে সম্পর্কে স্বীকৃতি, প্রকাশ্যে দুর্নিবারের নতুন প্রেম

    জানা যাচ্ছে দেবাদিত্য বন্দ্যোপাধ্যায়ের এই ছবিতে ভিএফএক্স-এর বিশেষ ভূমিকা আছে এই ছবিতে। সলমন খান অভিনীত কিক ছবির প্রশিক্ষক এই ছবির অ্যাকশন দৃশ্যের জন্য প্রশিক্ষণ দেবেন বলে জানা যাচ্ছে। ছবির বাজেট সাড়ে ৫ কোটি টাকা। তাই বলাই বাহুল্য, ছবিটি বড় স্কেলেই বানাচ্ছেন পরিচালক। ওড়িশা ও বোলপুরে ছবির শ্যুটিং হবে। আগামী সেপ্টেম্বর থেকেই ছবির শ্যুট শুরু হওয়ার কথা।

    এই ছবির চিত্রনাট্য নিয়ে ২০১৬-১৭ সালে কাজ শুরু করেছিলেন পরিচালক। অবশেষে সেই কাজ শ্যুট ফ্লোরে আসতে চলেছে। অপরাজিত দেখেই জিতুকে এই চরিত্রের জন্য ভাবেন দেবাদিত্য। উৎপল দত্তের তিতুমীর নাটক মঞ্চে অনেকেই দেখেছেন। এবার দেখার বড় পর্দায় এই চরিত্রকে দেখার অপেক্ষায় দর্শক।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Jeetu Kamal

    পরবর্তী খবর