Home /News /entertainment /
Durnibar Saha-Oindrila Sen : মীনাক্ষী এখন অতীত! ঐন্দ্রিলার সঙ্গে সম্পর্কে স্বীকৃতি, প্রকাশ্যে দুর্নিবারের নতুন প্রেম

Durnibar Saha-Oindrila Sen : মীনাক্ষী এখন অতীত! ঐন্দ্রিলার সঙ্গে সম্পর্কে স্বীকৃতি, প্রকাশ্যে দুর্নিবারের নতুন প্রেম

মীনাক্ষী অতীত! অবশেষে প্রকাশ্যে দুর্নিবারের নতুন প্রেম

মীনাক্ষী অতীত! অবশেষে প্রকাশ্যে দুর্নিবারের নতুন প্রেম

Durnibar Saha-Oindrila Sen : বছর ঘুরতেই চিড় সম্পর্কে। ঘর ভাঙল দুর্নিবারের। নেপথ্যে নাকি দুর্নিবারের নতুন প্রেম। মীনাক্ষীকে ভুলে সেই প্রেমেই ডুব দিয়েছেন দুর্নিবার।

  • Share this:

    #কলকাতা: বহু জল্পনার পরে অবশেষে প্রকাশ্যে গায়ক দুর্নিবার সাহার সম্পর্ক। এক বছর আগে হইহই করে গায়িকা মীনাক্ষী মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ের আসর বসেছিল। বছর ঘুরতেই চিড় সম্পর্কে। ঘর ভাঙল দুর্নিবারের। নেপথ্যে নাকি দুর্নিবারের নতুন প্রেম। মীনাক্ষীকে ভুলে সেই প্রেমেই ডুব দিয়েছেন দুর্নিবার। স্বাভাবিক ভাবেই জল্পনা শুরু হয়, কে সেই নারী?

    কানাঘুষো খবরটি রটে গেলেও অবশেষে প্রকাশ্যে সেই নেপথ্যের নারী। ঐন্দ্রিলা সেনের সঙ্গে প্রেম করছেন দুর্নিবার। ইন্ডাস্ট্রিতে ঐন্দ্রিলা মোহর নামেই বেশি পরিচিত। পেশায় তিনি অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ম্যানেজার। নিজেই সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করে যবনিকা পতন করলেন। দুর্নিবারের সঙ্গে সম্পর্ক নিজেই আনলেন প্রকাশ্যে। শনিবার প্রায় মধ্যরাতে দুর্নিবারের সঙ্গে একটি ছবি পোস্ট করেন ঐন্দ্রিলা।

    সেই ছবির ক্যাপশনে ঐন্দ্রিলা লেখেন, "তুমি পাশে থাকলেই জীবনটা সুন্দর হয়ে ওঠে। আমার জীবনে এসে সবটা এত সুন্দর করে তোলার জন্য অনেক ধন্যবাদ। হ্যাঁ, আমি তোমায় ভালবাসি।"

    আরও পড়ুন- সেই চোখ, সেই হাসি, অবিকল দীপিকা! কলকাতার তরুণীর ছবি দেখে অবাক নেটিজেন

    বহুদিন ধরে জল্পনা চললেও তাঁর নাম প্রকাশ্যে আনা হয়নি। তাই সংবাদমাধ্যমের জন্য তিনি লিখছেন, "সমস্ত সংবাদমাধ্যমের জন্য। হ্যাঁ ও (দুর্নিবার) সারা জীবনের মতো আমার এবং শুধু আমার। এবার আসল গল্পটা লেখা হোক।" সেই ছবিতে কমেন্টে উত্তর দিয়েছেন দুর্নিবারও। লিখছেন, "নিয়তি। ব্যস এটুকুই। আমি তোমায় ভালবাসি। বেশি ভালবাসি।"

    দুর্নিবারের প্রোফাইলে অন্যদিকে এখনও রয়েছেন প্রাক্তন স্ত্রী মীনাক্ষী। তাঁর প্রোফাইলে কিন্তু এখনও জ্বলজ্বল করছে দুর্নিবারের সঙ্গে বিয়ের একগুচ্ছ ছবি। আইনি বিয়ে আগেই করেছিলেন দুর্নিবার ও মীনাক্ষী। কিন্তু গত বছর ধূমধাম করে সামাজিক বিয়ে সারেন তাঁরা। ইন্ডাস্ট্রির বহু মানুষ উপস্থিত ছিলেন সেই বিয়েতে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    পরবর্তী খবর