Home /News /entertainment /
‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’-র খলনায়িকা পায়েলকে মনে পড়ে? ‘বন্ধুর জন্মদিনে’-এর জন্য কলকাতায় জয়া

‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’-র খলনায়িকা পায়েলকে মনে পড়ে? ‘বন্ধুর জন্মদিনে’-এর জন্য কলকাতায় জয়া

বন্ধু সোমুর অ্যালবামে অভিনয় করতে পেরে জয়া দারুণ খুশি

বন্ধু সোমুর অ্যালবামে অভিনয় করতে পেরে জয়া দারুণ খুশি

Jaya Bhattacharya : অভিনেত্রী জয়া ভট্টাচার্য প্রথমবার কোনও মিউজিক্যাল ভিডিওতে কাজ করলেন । বন্ধু সোমুর অ্যালবামে অভিনয় করতে পেরে জয়া দারুণ খুশি।

  • Share this:

কলকাতা : বন্ধু ও বন্ধুত্ব নিয়ে সোমু মিত্র তৈরি করেছেন তাঁর মিউজিক্যাল অ্যালবাম "বন্ধুর জন্মদিনে"। পাশে পেয়েছেন জয়া ভট্টাচার্য, রূপসা মুখোপাধ্যায় ও পৌলোমী ঘোষকে l অভিনেত্রী জয়া ভট্টাচার্য প্রথমবার কোনও মিউজিক্যাল ভিডিওতে কাজ করলেন । বন্ধু সোমুর অ্যালবামে অভিনয় করতে পেরে জয়া দারুণ খুশি।

মুম্বইয়ের অভিনয় জগতে দীর্ঘদিন ধরে জয়ার বিচরণ । ‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’ ধারাবাহিকে খলনায়িকা পায়েলের চরিত্রে জয়ার অভিনয় খুবই জনপ্রিয় হয়েছিল ৷ বন্ধুত্বের টানে কলকাতায় এসে সোমু ও বাকিদের সঙ্গে মিলে মিউজিক অ্যালবামটি লঞ্চ করলেন জয়া । জয়া জানালেন, "এই অ্যালবামটি সকল বন্ধুদের জন্য। আমি যেমন আমার বন্ধু সোমু মিত্রের অনুরোধে অ্যালবামটিতে  অভিনয় করেছি, তেমনই যাঁরাই অ্যালবামটি দেখবেন তাঁরা প্রত্যেকেই  নিজের বন্ধুদের সঙ্গে নিজেকে রিলেট করতে পারবে। এরকম প্রয়াসের অংশ হতে পেরে আমার বেশ ভাল লাগছে। আর বাঙালি হিসেবে আমি কলকাতায় এসে অ্যালবামটি লঞ্চ করলাম সেটা তো একটা বাড়তি পাওনা বটে।"

আরও পড়ুন : বৃদ্ধ বয়সে স্মার্টফোন নিয়ে কী হাল হল সেকেলে ভুবনবাবুর? সেই গল্পই বলবে এই ছবি

বন্ধুত্বের উদযাপনের মাসে সোমু মিত্র রচিত  নতুন লিরিক্যাল মিউজিক ভিডিও 'বন্ধুর জন্মদিনে' । সবসময়ই নতুন কিছু করবার প্রচেষ্টা দেখা যায় তাঁর কাজগুলির মধ্যে দিয়ে । এ বারও সেই ভাবনার প্রতিফলনই দেখতে পেতে চলেছে দর্শক । জীবনে বন্ধুত্বের মানে, বন্ধুদের গুরুত্ব-এই সব নিয়েই এই ভিডিওটি কথা বলে । যেখানে  দেখা যাবে অভিনেত্রী জয়া ভট্টাচার্য, সোমু মিত্র, রূপসা মুখার্জি এবং পৌলমী ঘোষকে।

আরও পড়ুন :  আমার গর্ব...আমার ছেলে’, অভিষেকের প্রশংসায় পঞ্চমুখ অমিতাভ

অ্যালবামটির বিষয়ে সোমু মিত্র জানান, "বন্ধুত্ব এমন এক সম্পর্ক, যেটা যে কোনও বয়সের মানুষের মধ্যে হতে পারে । শুধু চিন্তাধারা মিলে যেতে হয় আর কি। কোভিড অতিমারির সময়ে আমরা একটা বড় সময় জুড়ে একলা থেকেছি, বহু মানুষ ভুগেছেন স্বজন হারানোর যন্ত্রনায়। আর ঠিক সেই জায়গায় আমরা উপলব্ধি করি পরিবারের আসল মানে। জীবনের শুরু থেকে শেষ পর্যন্ত জীবনের প্রতি ক্ষণেই বন্ধুত্বের উদযাপন হয়। অগাস্ট মাসে আমরা ঘটা করে বন্ধুত্বের উৎযাপন করি, তবে বন্ধু আমাদের সারা বছর প্রয়োজন হয় ৷ একটা ভাল দিনের শেষে মনের সব কথা শেয়ার করবার জন্যে যেমন লাগে তেমনই একটা ভীষণ খারাপ দিন শেষে মাথা রাখার জন্যে একটা কাঁধেও লাগে। বন্ধুত্ব চিরন্তন, আর তার উদযাপন, প্রতিদিন, প্রতি মুহূর্তে, নিরন্তর চলে আসছে। সেই শাশ্বত সুন্দর বন্ধনের সেলিব্রশন আমাদের এই প্রয়াস, 'বন্ধুর জন্মদিনে "।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Bengali Music album

পরবর্তী খবর