Home /News /entertainment /
sara ali khan-janhvi kapoor: উত্তরাখণ্ড বেড়াতে গিয়ে ঝর্নার জলে নগ্ন হয়ে স্নান জাহ্নবীর! সামনে দাঁড়িয়ে সারা?

sara ali khan-janhvi kapoor: উত্তরাখণ্ড বেড়াতে গিয়ে ঝর্নার জলে নগ্ন হয়ে স্নান জাহ্নবীর! সামনে দাঁড়িয়ে সারা?

Janhvi-Sara: কেবল তা-ই নয়, জাহ্নবী আর সারা তাঁদের কেদারনাথ যাত্রা নিয়ে ভয়াবহ কয়েকটি গল্প ভাগ করে নেন। যেখানে মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন তাঁরা।

  • Share this:

    #মুম্বই: প্রেম, সঙ্গম, ভাললাগা, ডেট করার ইচ্ছে, প্রাক্তনের গল্প, পরিবার, ছবি, দুই তারকার জীবনের খুঁটিনাটি থেকে গসিপ। 'কফি উইথ করণ'-এর সপ্তম সিজনের দ্বিতীয় এপিসোড মাতিয়ে দিলেন দুই তারকা সন্তান জাহ্নবী কপূর এবং সারা আলি খান। দুই তরুণীর অকপট স্বীকারোক্তি নিয়ে ইতিমধ্যেই তুমুল চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু দর্শকের বিনোদনে কোনও খামতি রাখেননি তাঁরা। সঙ্গে ছিলেন গসিপ প্রেমী সঞ্চালক করণ জোহর।

    বৃহস্পতিবারের এই পর্বে শ্রীদেবী-কন্যা এবং সইফ-কন্যার বিভিন্ন গোপন তথ্য প্রকাশ্যে এসেছে। সব থেকে বেশি চমক ছিল জাহ্নবীর স্বীকারোক্তিতে। 'কফি বিঙ্গো' পর্বে জাহ্নবী এবং সারাকে দুটি আইপ্যাড দেওয়া হয়। যেখানে বেশ কয়েকটি ঘটনা বা অভিজ্ঞতার কথা লেখা ছিল। সেই অভিজ্ঞতাগুলি দুই তারকার জীবনে ঘটে থাকলে তাঁরা সেইগুলিকে চিহ্নিত করেন।

    আরও পড়ুন: বরের ব্রাশ দিয়েই দাঁত মাজেন আলিয়া! জানতে পেরেই অবিশ্বাস্য় প্রতিক্রিয়া রণবীরের

    সেখানেই জাহ্নবী জানান, উত্তরাখণ্ডে বেড়াতে গিয়ে ঝর্নায় নেমে নগ্ন হয়ে স্নান করেছিলেন তিনি। সারা সেটা শুনে প্রথমে চমকে ওঠেন। পরে নিজেই বলেন, ''হ্যাাঁ! আমার মনে পড়েছে।'' কিন্তু এর বেশি কেউই মুখ খোলেননি। প্রশ্ন জাগে, একা একাই স্নান করেছিলেন জাহ্নবী? নাকি সামনে ছিলেন কেউ? সারা কি জাহ্নবীর মুখেই গল্পটি শুনেছেন, নাকি তিনি সামনে ছিলেন?

    আরও পড়ুন: মৃত্যুকে ছুঁয়ে এলেন! কেদারনাথের কাছে ভয়ঙ্কর অভিজ্ঞতা সারা-জাহ্নবীর! উদ্ধার করলেন বিশেষ বাহিনী

    কেবল তা-ই নয়, জাহ্নবী আর সারা তাঁদের কেদারনাথ যাত্রা নিয়ে ভয়াবহ কয়েকটি গল্প ভাগ করে নেন। যেখানে মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন তাঁরা। জাহ্নহী বলেন, ''আমরা ট্রেক করছিলাম। হাঁটার জন্য একটি সাধারণ পথ ছিল। কিন্তু আমরা কঠিন রাস্তাটা ধরি। হাইকিংয়ের জন্য। নড়বড়ে পাথরের রাস্তা। রাস্তা ঠিক নয়, পাহাড়ের ঢালু অংশ।'' সারা নাকি তাঁকে বারণ করেছিলেন, কিন্তু জাহ্নবী শোনেননি। দু'জনে সেই রাস্তায় উঠতে গিয়ে পা পিছলে যায়। অনেক ক্ষণ দু'জনে ঝুলতে থাকেন সেখানে। পরে সারার ম্যানেজার তাঁদের খুঁজে পেয়ে উদ্ধার করেন।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Jahnvi kapoor, Karan johar, Koffee With Karan 7, Sara Ali Khan

    পরবর্তী খবর