Home /News /entertainment /

Jacqueline Fernandez : আর্থিক তছরূপের মামলায় অভিযুক্তের সঙ্গে জ্যাকলিনের ঘনিষ্ঠ ছবি! অস্বস্তিতে অভিনেত্রী

Jacqueline Fernandez : আর্থিক তছরূপের মামলায় অভিযুক্তের সঙ্গে জ্যাকলিনের ঘনিষ্ঠ ছবি! অস্বস্তিতে অভিনেত্রী

আর্থিক তছরূপে অভিযুক্তের সঙ্গে জ্যাকলিনের ঘনিষ্ঠ ছবি! অস্বস্তিতে অভিনেত্রী

আর্থিক তছরূপে অভিযুক্তের সঙ্গে জ্যাকলিনের ঘনিষ্ঠ ছবি! অস্বস্তিতে অভিনেত্রী

Jacqueline Fernandez : অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের গালে ঘনিষ্ঠ ভাবে চুম্বন করছেন আর্থিক তছরূপের মামলার অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর।

  • Share this:

    #মুম্বই: অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের (Jacqueline Fernandez) গালে ঘনিষ্ঠ ভাবে চুম্বন করছেন আর্থিক তছরূপের মামলার অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর। এমনই একটি ছবি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সপ্তাহ খানেক আগেই এই ব্যক্তির সঙ্গে সম্পর্ক ও যোগাযোগ থাকার কথা অস্বীকার করেছিলেন জ্যাকলিন। আর তার পরেই ভাইরাল হল এই মিরর সেলফি। সেই জন্যই আর্থিক তছরূপের মামলায় নুসরতের ভূমিকা নিয়ে এবার প্রশ্ন উঠছে।

    এই ছবিটি ২০২১-এর এপ্রিল থেকে জুন মাসের মধ্যে তোলা হয়েছিল বলে মনে করা হচ্ছে। কারণ সেই সময়ে অন্তর্বর্তী জামিনে মুক্ত ছিলেন সুকেশ চন্দ্রশেখর। এক সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, ছবিতে যে মোবাইল ফোনটি দেখা যাচ্ছে, সেটি দিয়েই যাবতীয় অপরাধমূলক কাজ করতেন সুকেশ। গত অক্টোবর মাসে আর্থিক তছরূপের মামলায় জড়িয়ে পড়ায় জ্যাকলিনকে তলব করে ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট)। অভিযুক্তের আইনজীবী জানিয়েছিলেন, জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez) সম্পর্কে ছিলেন সুকেশের সঙ্গে। জ্যাকলিনের মুখপাত্র তখন দাবি করেন, সুকেশ বা তাঁর স্ত্রী অভিনেত্রী লীনা মারিয়া পল কারও সঙ্গেই তাঁর কোনও যোগাযোগ নেই।

    আরও পড়ুন- প্রকাশ্যে রাখি সাওয়ান্তের বরের পরিচিতি! কীভাবে আলাপ হয়েছিল, জানালেন ঋতেশ

    জ্যাকলিনের (Jacqueline Fernandez) মুখপাত্র একটি বিবৃতিতে বলেছিলেন, "সাক্ষী হিসেবে জ্যাকলিনকে ইডি তলব করেছে। তিনি বয়ান রেকর্ড করেছেন এবং ভবিষ্যতেও এই তদন্তে সবরকমের সহযোগিতা করবেন। অভিযুক্ত দম্পতি সুকেশ ও তাঁর স্ত্রীর সঙ্গেও সমস্ত সম্পর্ক অস্বীকার করেছেন জ্যাকলিন।" অভিযুক্ত চন্দ্রশেখর বালাজি নামেও পরিচিত। প্রায় ১০০ জনের সঙ্গে কোটি কোটি টাকার প্রতারণা করার অভিযোগ তার বিরুদ্ধে। মোট ৭৫ কোটি টাকার প্রতারণার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে।

    আরও পড়ুন- পরমব্রতর সঙ্গে ডেটে যেতে চান ঋতাভরী! নুসরতের শোয়ে প্রেম নিয়ে খোলামেলা অভিনেত্রী

    ২০১১ সালেও চেন্নাইয়ের কানারা ব্যাঙ্ক মামলায়ে গ্রেফতার হয়েছিলেন সুকেশ চন্দ্রশেখর এবং মারিয়া পল। পরে তারা জামিনে মুক্ত পান। কিন্তু টাকা নিয়ে নয়ছয়ের রাস্তার ত্যাগ করেননি। ২০১৭-য় চেন্নাইয়ে নির্বাচনের সময়ে ঘুষ নেওয়ার একটি মামলাতেও ফের গ্রেফতার হন সুকেশ। তবে জ্যাকলিনের সঙ্গে তার এই ছবি প্রকাশ্যে আসতে অস্বস্তিতে পড়েছেন অভিনেত্রী।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Bollywood, Jacqueline Fernandez, Money Laundering

    পরবর্তী খবর