মুম্বইয়ে অনুরাগ ও তাপসীর বাড়িতে আয়কর হানা!

অনুরাগ, তাপসী এবং বিকাশের বিরুদ্ধে প্রচুর কর ফাঁকি দেওয়ার অভিযোগ রয়েছে। মুম্বই এবং তার বাইরের বহু জায়গায় অভিযান চালাছে।

অনুরাগ, তাপসী এবং বিকাশের বিরুদ্ধে প্রচুর কর ফাঁকি দেওয়ার অভিযোগ রয়েছে। মুম্বই এবং তার বাইরের বহু জায়গায় অভিযান চালাছে।

  • Share this:

    #মুম্বই: পরিচালক অনুরাগ কাশ্যপ(Anurag Kashyap), বিকাশ বেহল (Vikas Bahl) , এবং অভিনেত্রী তাপসী পান্নুর (Tapsee Pannu) বাড়িতে অভিযান চালিয়েছে আয়কর দফতর। অনুরাগ কাশ্যপ প্রোডাকশন হাউজ ফ্যান্টম ফিল্মের সঙ্গে সম্পর্কিত কোনও বিষয় নিয়ে জেরা করতেই এই অভিযান চালিয়েছে আয়কর দফতরের কর্তারা৷ মুম্বই পুনে মিলিয়ে মোট ২০টি জায়গা আয়কর বিভাগের এই অভিযান চলছে৷ অভিযান চালানো হয়েছে মধু মন্টেরার সংস্থা কওয়ানেও৷

    CNN-News18-র থেকে পাওয়া খবর অনুযায়ী অনুরাগ, তাপসী এবং বিকাশের বিরুদ্ধে প্রচুর কর ফাঁকি দেওয়ার অভিযোগ রয়েছে। মুম্বই এবং তার বাইরের বহু জায়গায় অভিযান চালাছে। সূত্র থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, এই অভিযানে ক্রমে আরও বড় বড় নাম উঠে আসতে চলেছে।

    নিউজ ১৮ ইন্ডিয়ার তরফ থেকে জানা গিয়েছে যে, কেন্দ্রীয় প্রত্যক্ষ করের সঙ্গে যুক্ত জনসংযোগ আধিকারিকরা জানিয়েছেন যে ফ্যান্টম ফিল্মের অফিস এবং যে জায়গায় তাদের কাজ হয়ে, সেখানে অভিযান চালানো হয়েছে। এর সঙ্গে আয়কর দফতর এক বিবৃতিতে জানায়, মুম্বইয়ের চলচ্চিত্র পরিচালক অনুরাগ কাশ্যপ এবং অভিনেতা তাপসী পান্নুর সম্পত্তি নিয়ে আয়কর অভিযান চালানো হয়েছে।

    অনুরাগ পরিচালিত ও তাপসী অভিনীত ছবি দোবারার ট্রেলার মুক্তি পেয়েছে গত মাসে৷ এটি একটি থ্রিলার ছবি৷

    Published by:Pooja Basu
    First published: