Home /News /entertainment /
Iman Chakraborty : প্রথম দিন পাত্তা দাওনি! বিবাহবার্ষিকীতে নীলাঞ্জনকে নিয়ে ইমনের আবেগঘন পোস্ট ভাইরাল

Iman Chakraborty : প্রথম দিন পাত্তা দাওনি! বিবাহবার্ষিকীতে নীলাঞ্জনকে নিয়ে ইমনের আবেগঘন পোস্ট ভাইরাল

প্রথম দিন পাত্তা দাওনি! বিবাহবার্ষিকীতে নীলাঞ্জনকে নিয়ে ইমনের আবেগঘন পোস্ট ভাইরাল

প্রথম দিন পাত্তা দাওনি! বিবাহবার্ষিকীতে নীলাঞ্জনকে নিয়ে ইমনের আবেগঘন পোস্ট ভাইরাল

Iman Chakraborty: আজ বিবাহবার্ষিকী উপলক্ষে একটি আবেগঘন পোস্ট করলেন ইমন চক্রবর্তী। সেই পোস্টও নিমেশে ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

  • Share this:

    #কলকাতা: গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty) ও সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষের বিয়ের এক বছর পূর্ণ হল। ২০১৯-এর প্রথম দেখা হয়েছিল দুই শিল্পীর। তার পর ২০২০-তেই বাগদান সেরেছেন বলে হঠাৎ সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছিলেন গায়িকা। আর তার পরে ২০২১ এর জানুয়ারিতে বিয়ে। সেই তারকা খচিত বিয়েতে উপস্থিত ছিলেন সঙ্গীত জগতের অনেকেই। আজ বিবাহবার্ষিকী উপলক্ষে একটি আবেগঘন পোস্ট করলেন ইমন চক্রবর্তী। সেই পোস্টও নিমেশে ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

    বিয়ের একটি ছবির সঙ্গে ইমন (Iman Chakraborty) লিখেছেন, "নীলাঞ্জন, আমাদের প্রথম দেখা হয়েছিল ২০১৯ সালে। তোমার রেকর্ডিং স্টুডিওতে। পাত্তা দাওনি। ভালোই করেছিলে। গান গেয়ে বেরিয়ে গিয়েছিলাম। দিনটা ছিল ২৬ সেপ্টেম্বর। তোমার মনে নেই। তার পরে আমাদের দেখা হয় দিল্লি এয়ারপোর্টে। তারপর গান পাঠানোর পর্ব। তারপর শ্যুটিং। সেইদিনও নো পাত্তা। বেশ কিছুদিন পরে জাকিরজির একটি শো দেখে কাউকে খুঁজে না পেয়ে তোমায় ফোন করেছিলাম।"

    আরও পড়ুন- ছবি মুক্তির দিন এগোচ্ছে, পোশাক ছোট হচ্ছে! এই মন্তব্য শুনে এবার পাল্টা দিলেন দীপিকা

    এখান থেকেই শুরু ইমন (Iman Chakraborty) ও নীলাঞ্জনের প্রেমের শুরু। গায়িকা লিখছেন, " And that was the beginning. We were destined to be together. সম্পূর্ণ আলাদা স্বভাবের দুটো মানুষ একসাথে পথ চলা শুরু করলো। আমি কিন্তু জানতাম এই লোকটাকে হাতছাড়া করা যাবে না। মা বাবাই আমার পরিবার আমার খুব কাছের কিছু মানুষগুলো ছাড়া কেউই আমায় খুব একটা বোঝে না। বা বুঝলে ভুল ই বোঝে। তুমি বুঝেছো। পাগলামি গুলোকে ভালোবেসেছো। কিচ্ছু চাওনি। শুধু যত্ন করেছো। যদিও ঝগড়াগুলো আমিই মেটাই। তুমি মোটেই সেই ক্ষেত্রে দায়িত্ব নাও না। তা যাই হোক। আমার বন্ধু হওয়ার জন্য তোমায় ধন্যবাদ।"

    আরও পড়ুন- বিগবস-এর অযোগ্য বিজেতা তেজস্বী! জেতার কথা প্রতীকের, ক্ষোভ প্রকাশ গৌহর সহ নেটিজেনদের

    ইমনের কথায়, নীলাঞ্জন পৃথিবীর সেরা বর। শেষে গায়িকা মজা করে লিখছেন, "একবছর আগে আজকের দিনে পুরুৎ মশাইকে হেব্বি বার খাইয়ে ঠিক 15 মিনিটে বিয়ে সেরে আমায় খুব জোর বাঁচিয়েছিলে . আজকের দিনটা দেখেছো তো ? 2.2.22. আজ আমাদের প্রথম বিবাহবার্ষিকী। অনেক ভালো ভালো কথা লিখলাম . আজকের ক্যান্ডল লাইট ডিনারটার ব্যবস্থা করো। গিফটটা ছাড় দিলাম। ভালোবাসি। "

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Iman Chakraborty

    পরবর্তী খবর